ফ্রুটস সেমাই

22 31
Avatar for sunel2600
3 years ago

সবাই কেমন আছেন

আশা করি সবাই ভালো আছেন

ভালো থাকায় আমি কামনা করি

আজকে আমি ফ্রুটস সেমাই কিভাবে বানাই তার কিছু নিয়মকানুন দেখিয়ে দেবো

আশা করি সবার কাছে ভালো লাগবে

সেমাই কম বেশি আমরা সকলেই খেয়েছি। তবে সেমাই খাওয়ায় আলাদা স্বাদ ও পুষ্টিগুণ যোগ করতে খেতে পারেন ফ্রুট সেমাই। সেমাইয়ের স্বাদে যুক্ত হবে এক ভিন্নমাত্রা।

আসুন জেনে নেই কিভাবে ফ্রুইট সেমাই কিভাবে বানাবো

উপকরণ:

দুধ দেড় লিটার, 
চিকন সেমাই ১ প্যাকেট, 
চিনি ১ কাপ, 
পাকা আম কিউব করে কাটা ১ কাপ,
লাল আঙুর ৭টি, 
আপেল কুচি আধা কাপ, 
বেদানা ২ টেবিল চামচ।

যেভাবে তৈরি করবেন ফ্রুটস সেমাই:

১.দুধ জ্বাল দিয়ে সামান্য ঘন করে নিন।

২. ফোটানো দুধে সেমাই দিয়ে নাড়তে থাকুন।

৩. জ্বাল কমিয়ে চিনি দিয়ে নাড়ুন।

৪. সেমাই হয়ে গেলে পরিবেশন বাটিতে ঢালুন।

৫. ঠাণ্ডা হলে ফ্রিজে ৭ থেকে ৮ ঘণ্টা রাখুন।

৬. পরিবেশনের আগে ফল মিশিয়ে পরিবেশন করুন।

যদি আমার পোস্ট টা ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করবেন

আবার আসবো নতুন পোস্ট নিয়ে

সবাই ভালো থাকবেন সবসময় আর সামাজিক দুরন্ত বজায় রাখার চেষ্টা করুন

12
$ 0.00
Avatar for sunel2600
3 years ago

Comments

Many many thanks bro for sharing this yummy recipe

$ 0.00
3 years ago

Thank you Very much Bro plz....Subscribed me

$ 0.00
3 years ago

আপনার ফেসবুক আইডি পাচ্ছি না। একটা পেইজ আসতেছে খালি

$ 0.00
3 years ago

Onk vlo laglo....vya

$ 0.00
3 years ago

onek sondor laglo

$ 0.00
3 years ago

Interesting

$ 0.00
3 years ago

its my pleasure

$ 0.00
3 years ago

Wonderful recipe

$ 0.00
3 years ago

thanks you

$ 0.00
3 years ago

You doing really well brother. Keep it up.

$ 0.00
3 years ago

thanks you brother , I knock you

$ 0.00
3 years ago

Amder kisu dao😘😘😘

$ 0.00
3 years ago

অবশ্যই দিবো, আমার বাসাই দাওয়াত রইলো

$ 0.00
3 years ago

ইয়াম্মি ডেজার্ট, অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে ফ্রুটস সেমাই এর রেসিপিটি আমাদের সবার সাথে শেয়ার করার জন্য। এটি খেতেও যেমন মজাদার ও সুস্বাদু, শরীরের জন্যও তেমনি অনেক পুষ্টিকর।

$ 0.00
3 years ago

আশা করি বাসাই তুমি অবশ্যই বানাবে তাহলে আমি সফল হব , তুমি ধন্যবাদ দিতে না করছি তাই ধন্যবাদ দিলাম না বোন

$ 0.00
3 years ago

জি ভাইয়া অবশ্যই। আমি বাসায় অবশ্যই ট্রাই করবো এই রেসিপিটি। আশা করি আপনি সামনে আরও মজার মজার খাবার রেসিপি আমাদের সাথে শেয়ার করবেন।

$ 0.00
3 years ago

তাহলে সফল অবে আমার রেসিপি ভালো থাকুন সুস্থ থাকুন আর সামাজিক দুরন্ত বজায় রাখার চেষ্টা কর

$ 0.00
3 years ago