যোগ্য লোকের সাথে সাক্ষাত করা

0 0
Avatar for soyed
Written by
3 years ago

যোগ্য লোকের সাথে সাক্ষাত করা

আমি কোথায় তাদের সাথে দেখা করব এবং আমি কী বলব? "

একটি সত্য "কিভাবে আমি তার সাথে দেখা করেছি" গল্প: আমি সুপারমার্কেটে ছিলাম বাড়ি থেকে তিনটি ব্লক।

প্রতি বৃহস্পতিবার রাতে আমি সেখানে আমার প্রয়োজনীয় মুদিগুলি পেয়ে যাচ্ছিলাম। আমি একটি আইলটির শেষে এসে ডানদিকে তাকালাম তবে বাম দিকে ঘুরলাম ... এবং আমি তাকে দেখলাম। তিনি তীক্ষ্ণ — অত্যাশ্চর্য নয়, তীক্ষ্ণ। আমি ক্রুজ হওয়ার সাথে সাথে (আমি এই দুর্দান্ত পেরিফেরিয়াল দর্শন পেয়েছি) আমি তার বাম দিকে তাকিয়ে এবং, হাল্লুজাহ, কোনও বিয়ের আংটি নেই। তিনি আমার সাথে দেখা করতে চেয়েছিলেন এমন একজন। তার সাথে তার কোনও বাচ্চা নেই, তাই এটি আমার জন্য অন্য একটি প্লাস। আমি তার পিছনে প্রায় 20 গজ রেখেছি এবং আমি আমার তালিকার সমস্ত কিছু নির্বাচন করে নিলেও, আমি আরও আইটেম সন্ধান করছি এমনভাবে তাকিয়ে রইলাম। আমি আমার সময় পরিকল্পনা করছিলাম যাতে আমি তার ঠিক পিছনে চেকআউট লাইনে উঠতে পারি এবং কথোপকথন শুরু করতে পারি।

তিনি চেকআউট লাইনের দিকে রওনা হলেন এবং আমিও গিয়েছিলাম। পাঁচ জন শোরগোলের বাচ্চা নিয়ে একটি পরিবার একই দিকে এগিয়ে গিয়েছিল এবং আমি দেখতে পেলাম যে তারা আমাকে কাটাতে পারে এবং সেখানে আমাকে মারধর করতে পারে। আমি শপিং কার্ট বন্দুক এবং একটি কোণার বাস্তব কাছাকাছি কাটা। আসলে খুব কাছাকাছি। আমার পা দু'শ শক্ত করে স্ট্যাক করা শিমের ড্যান্সের প্রদর্শনটি দেখায়। তারা প্রথমে ধীরে ধীরে কাঁপতে শুরু করে এবং তারপরে একটি তুষারপাত। তারা তাদের জিনিস হিসাবে, আমি আমার। পড়ে গেলাম। আমার মুখে ফ্ল্যাট! এবং আমি যেমন করেছি, আমি স্বেচ্ছায় শপিং কার্টটি সরিয়ে দিয়েছিলাম এবং এটি বন্ধ হয়ে যায়।

আপনি এটা অনুমিত! এটি আকর্ষণীয় মহিলার দিকে একটি সরল রেখায় মেঝে জুড়ে গুলি করেছিল। এটি একটি নিখুঁত শট ছিল। ঠিক তার পিছনে! আমি তার সাথে দেখা করতে চেয়েছিলাম, তবে সেভাবে নয়।

ততক্ষণে হাসির শব্দে লোকেরা শিমের ক্যানের শব্দ বন্ধ করে দেয়। যখন সে ঘুরিয়ে ঘুরিয়ে কার্টের দিকে তাকাল না, তখন তার চোখ বিশৃঙ্খলাটি স্ক্যান করে দেখল যে অপরাধী কে এবং আমাকে শিমের ক্যানের বিপরীতে মেঝেতে মুখ ছড়িয়ে পড়েছে। আমি হেসেছিলাম. সে হাসল. আমরা দেখা করেছি. বাকিটা ইতিহাস. আমি সেই পদ্ধতির সুপারিশ করব না, তবে এটি আমার পক্ষে কাজ করেছে।

যোগ্য লোকের সাথে কোথায় মিলিত হবে

আপনি যোগ্য ব্যক্তিদের সাথে দেখা করতে কোথায় যান? এটি কি এই ক্ষেত্রে যেমন ঘটেছিল, বা আপনি এটি ঘটায় কাজ করছেন?

কিছু মনে করেন আপনি ঘটনাক্রমে সঠিক ব্যক্তির সাথে দেখা করবেন। অন্যরা দাবি করে যে কোনও সম্ভাব্য সঙ্গীর সন্ধানে আপনাকে আগ্রাসী হওয়া দরকার। মনে রাখবেন যে আপনার মতো আগ্রহী লোকের সংখ্যা তত বেশি, সম্ভাবনাও তত বেশি। প্রাচুর্য সন্ধান করা ভাল। আমি হাই স্কুল শিক্ষকের গল্প শুনেছিলাম যিনি 40 বছর বয়সে পরিণত হয়েছিল।

তিনি হঠাৎ বুঝতে পেরেছিলেন যে তিনি সত্যই বিবাহিত হতে চান। কিন্তু একজন শিক্ষক হওয়ার কারণে স্কুল বছরের চারপাশে দেখার জন্য তার সময় বা শক্তি ছিল না, তাই গ্রীষ্মের সময় এটি তার প্রকল্পে পরিণত হয়েছিল। তিনি সিঙ্গলসের সংস্থাগুলিতে ব্যক্তিগত বিজ্ঞাপনগুলি ব্যবহার করেছিলেন এবং অসংখ্য ইভেন্ট এবং ক্রিয়াকলাপে গিয়েছিলেন যা তিনি উপভোগ করেছিলেন। দুই গ্রীষ্মের জন্য তিনি এটি করেছিলেন এবং সেই সময়ে তিনি 68৮ জন পুরুষের সাক্ষাত্কার নিয়েছিলেন। তিনি 68 তম বিবাহ।

এই প্রকল্পটিতে কাজ করা সেই পূর্বনির্ধারিত ব্যক্তির জন্য অপেক্ষা করার চেয়ে আরও ভাল সম্ভাবনা, যিনি আপনার কোলে নীল পড়া থেকে বেরিয়ে এসে কেবল একদিন যাচ্ছেন। এবং এই "উদাহরণস্বরূপ ঘটে" এমন উদাহরণগুলির মধ্যে অনেকের জন্য যখন আপনি পিছনে ফিরে দেখেন যে আপনি সাধারণত সময়, স্থান এবং ঘটেছে এমন কিছু অর্কেস্টেশন ছিল was এটা সত্য যে আপনার প্রার্থনা করা উচিত। আপনার জীবনের জন্য ’sশ্বরের ইচ্ছা প্রার্থনা করুন married বিবাহিত হোক বা অবিবাহিত থাকুন — এবং তারপরে তাঁর নেতৃত্ব চান for তবে আপনি ঘরে বসে দরজায় কড়া নাড়ানোর অপেক্ষা করছেন না। এটি প্রার্থনা, অপেক্ষা এবং দেখার সংমিশ্রণ। আমি বেশ কয়েকটি লোকের সাথে কথা বলেছি যারা ছোট ছোট শহরে বেড়ে ওঠে।

তারা বলেছিল যে তারা তাদের শহর থেকে সরে যেতে চায় না, তবে যেহেতু তারা কলেজে কাউকে খুঁজে পায়নি, তারা বুঝতে পেরেছিল যে কিছু সময়ের জন্য একটি বড় শহরে বেঁচে থাকার চেয়ে ভাল হবে যাতে তারা স্বামী বা স্ত্রী থাকতে পারে। 4000 শহরে তাদের পক্ষে এতগুলি উপলভ্য আকর্ষণীয় সম্ভাবনা ছিল না।

এটি বলতে সহজ সরল মনে হতে পারে তবে এটি বলা দরকার এবং আপনি কেন পরে তা দেখতে পাবেন। আপনি যদি বিবাহে আগ্রহী হন এবং কোনও নির্দিষ্ট ব্যক্তির প্রতি আগ্রহী হন, তবে কি সেই প্রার্থী পাওয়া যায়? আপনি আগ্রহী, আকৃষ্ট হতে পারেন, প্রেমে সবচেয়ে বেশি হিল হয়ে উঠতে পারেন, তবে যদি সেগুলি পাওয়া না যায় তবে আপনার প্রচেষ্টা অকার্যকর হবে। কিছু লোক রয়েছে যারা উপলব্ধ এবং অন্যরা নেই।

1
$ 0.16
$ 0.16 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments