welcome

0 1
Avatar for soyed
Written by
3 years ago

স্বাগত

আমি অল্প বয়সী মেয়েদের তাদের ছুরিগুলি তীক্ষ্ণ করতে দেখছি। তারা খাবার প্রস্তুত করতে প্রস্তুত। আমাদের ভাগ করার জন্য মাংস, মাছ, শাকসবজি এবং কিছু কর্নব্রেড রয়েছে। আপনি কি আমাদের সাথে যোগ দিতে চান? "

ফিদেলো অফারটি নিয়ে ভাবলো। তিনি লোকটিকে পছন্দ করেছেন তবে পুতুলটির রহস্য এখনও সমাধান হয়নি এবং সম্ভবত জিম তার জন্য অপেক্ষা করেছিল।

"হ্যাঁ, দয়া করে later আমার সহকর্মীকে পাঠানোর জন্য আমাকে একটি মুহুর্ত দিন যা আমরা পরে দেখা করি।"

লোকটি মাথা নীচু করল এবং তাড়াতাড়ি লিখে ফেলল যে মুহুর্তের জন্য বেনের জানা দরকার।

-ডিলড অন্য কেউ পুতুলের মালিক। আমি চলে গেলে পাঠ্য .-

উভয় কর্মকর্তা একমত হয়েছিলেন যে তারা কল করার পরিবর্তে একে অপরকে পাঠ্য লিখে একে অপরকে এভাবে আপডেট রাখবেন। এটি সময় সাশ্রয় করেছে সাথে সাথে বার্তাগুলি পরিষ্কার ছিল এবং সরবরাহকারী যদি তাৎক্ষণিকভাবে প্রেরণ করতে ইচ্ছুক থাকে তবে ফিরে পাওয়া যেতে পারে।

-মাগদা আমার পথে। হেলা অফিসে অপেক্ষা করছে।

তার অপেক্ষা করা যাক, প্রধান চিন্তা। এটি তার পরিবর্তনের জন্য প্রথম না হওয়ার ভাল কাজ করবে। তিনি তার খাবার উপভোগ করেছেন এবং দীর্ঘসময় প্রথমবারের জন্য স্বাচ্ছন্দ্য বোধ করেছিলেন। প্রকৃতিকে ঘিরে সর্বশেষতম সংবাদ এবং বন্ধুবান্ধব লোকদের সংগে না থাকলে কথোপকথনটি চালিয়ে যাওয়ার প্রয়োজন নেই, পৃথিবীটি একটি দুর্দান্ত জায়গা ছিল। এটা প্রকৃতপক্ষে জান্নাত হতে পারে।

"আপনার যে কোনও সময় এখানে স্বাগতম", তার নতুন বন্ধুটি মুখে হাসি দিয়ে বললেন with "আমাদের কাছে প্রচুর জায়গা আছে it এটি নিয়ে ভাবুন।"

"আমি পিছনে তাকিয়ে রইলাম। আমার মুখে কী ভাব ছিল তা আমার কোনও ধারণা ছিল না ..."

"আমি বুঝতে পেরেছি। আপনার যদি মনে হয় না তবে আরও কিছু বলার দরকার নেই।"

তিনি নীরবে জীবনযাপন করতে অভ্যস্ত হয়েছিলেন, বেশি কথা বলছিলেন না তবে হঠাৎ মনে হয়েছিল তিনি আড্ডা বা তার বেশি কিছু করার মুডে রয়েছেন। তিনি তার সাথে তার চকোলেট বারটি ভাগ করে নিয়েছেন। তার কুকুরটি তাকে খুঁজে পাওয়ার মুহুর্ত থেকেই তিনি তাকে পছন্দ করেছেন এবং তিনি অনুভব করেছেন যে তিনিও তাকে পছন্দ করেছেন। তাঁর পছন্দ ছিল তাঁর সাথে চলে যাওয়া এবং বনে একসাথে থাকার। এটি ছিল তাদের খুব ভাল জীবন, তবে তিনি যে মুহুর্তে চিফ ইন্সপেক্টরকে তার বদলে যাওয়া একটি পুতুলের সাথে দেখিয়েছিলেন মনে হয়েছিল from তিনি তাকে কোনও প্রশ্ন জিজ্ঞাসা করেননি তবে তিনি যা ভাগ করতে চান তা বলার অপেক্ষা রাখে। তার স্মৃতি কি ফিরে আসবে এবং যদি এমন হয় তবে তিনি কীভাবে প্রতিক্রিয়া দেখাতেন? ডাক্তার বলতে পারেননি, সময় ছাড়া কেউই পারেননি। এটা ভাল ছিল।

"আমি চিৎকার শুনেছি, ছেড়ে যেতে পারিনি। আমি কাউকে শুনেছি, আমি শপথ করেছিলাম এবং এটি একটি পুতুল সম্পর্কে I "?

কিছুক্ষণের জন্য, তারা বারটি উপভোগ করে চিন্তায় বসেছিল। চকোলেটযুক্ত নুনযুক্ত চিনাবাদাম মাখন, কয়েক বছর ধরে তার প্রথম এবং তার একমাত্র খাবার।

"তিনি আমাকে দিয়েছিলেন, যে আমাকে নিয়ে গেছে, সে করেছে। সে কীভাবে জানল?"

"সে কীভাবে জানল?" তাঁর কাঁধের চারপাশে হাত রেখে তাঁর আওয়াজ অবাক হয়ে উঠল।

"আমি এই বারটি সবচেয়ে পছন্দ করি।"

"সম্ভবত তিনি করেন নি এবং তিনি কেবল শিশুদেরকে চকোলেটের মতো ভেবেছিলেন। সে সম্পর্কে ভেবেছিলেন?"

সে মাথা নাড়ল।

"আমাকে এটি খেতে দেওয়া হয়নি ... বাবা বলেছিলেন যে আমাকে চিনাবাদামের সাথে অ্যালার্জি রয়েছে ..."

স্তম্ভিত তিনি তার দিকে তাকিয়ে। "আমার মনে আছে, বাবা যা বলেছিলেন তা মনে আছে!" চোখ খোলা রেখে সে তার বন্ধুর দিকে চেয়ে রইল। তার ভাব প্রকাশ কী তা তার কোনও ধারণা ছিল না তবে তিনি যা দেখেছিলেন তা ভয় এবং সুখ ছিল।

একই সময়ে, সে স্যুপের একটি চুল লক্ষ্য করল সামনের দরজাটি বেজে উঠল।

সাবধানে সে পর্দার মাঝে তাকালো।

"বেন ..."

"আপনি কি আপনার ফোনটি বন্ধ করেছেন?"

"আমি কেবল এটি স্যুইচ না করেই ফেলে দিয়েছিলাম। তিনি একটি সিটের দিকে ইশারা করলেন" "যদি আপনি কিছু মনে করেন না তবে আমি আমার স্যুপটি শেষ করি। আমি ধরে নিলাম এটি কোনও সামাজিক দর্শন নয় "

তিনি বসলেন, আরও চুলের জন্য আবার তার স্যুপটি অনুসন্ধান করলেন এবং তার খাবার চালিয়ে গেলেন।

"জিম ঠিক আছে।"

"হুমমম"

"আপনি জানেন কেস বন্ধ আছে। কোন চার্জ লাগবে না।"

"আমি কাগজপত্র পড়েছি, খবরটি দেখেছি।"

অবাক করে দিয়েছিল বেন তিনি যথারীতি কথাবার্তা নন।

"আপনি জিম দেখতে পছন্দ করেন না? তিনি আমার জায়গায় আছেন। আপনার ঠিকানা আছে।"

"ভাল না। যেমন আপনি বলেছিলেন তিনি আপনার কাছে নিরাপদে আছেন।"

"হ্যাঁ, তবে এর অর্থ এই নয় ..."

"এর অর্থ হ'ল এটিই। আপনার সাথে তিনি নিরাপদ এবং আমার সাথে তিনি নেই! আপনি গতবার খুব ভাল করে আমাকে তা ব্যাখ্যা করেছিলেন? আপনি আমার কাছ থেকে কী চান?"

"আমরা বন্ধু হতে পারি এবং ..."

"বন্ধুরা? এবং কী বেন ?!"

"আমাকে আপনার সাহায্যের দরকার হতে পারে, আপনার সাহায্য ব্যবহার করতে পারি", তিনি তাত্ক্ষণিকভাবে নিজেকে সংশোধন করেছিলেন। "আমরা একটি নতুন মামলা শুরু করেছি, ফিদেলিও করেছিলেন, সম্ভবত তারা সংযুক্ত রয়েছে, বিপদটি এখনও শেষ হয়নি।"

"আপনি ভাবেন যে আমি তা জানি না? আপনি কেন মনে করেন আমি এখানে পর্দা বন্ধ রেখে বসেছি এবং আপনাকে স্বাগত জানাই না?

1
$ 0.05
$ 0.05 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments