ভুতুড়ে মধ্যরাত্রি

0 11
Avatar for soyed
Written by
3 years ago

ভুতুড়ে মধ্যরাত্রি II

হৃদয় ইতিমধ্যে ইভেন্টের জন্য সমস্ত ব্যবস্থা করে দিয়েছে। এখন আমার সম্মতিতে রিসর্ট এবং বাসের টিকিট কেটে যাবে।

এই লোকদের সাথে দীর্ঘ সময় কথা বলা ভাল লাগল। আমি মোবাইলটা হাতে নিয়ে টেবিল থেকে সিগারেটের প্যাকেট এবং ফায়ার বক্স নিয়ে বারান্দায় বসে পড়লাম। আমি একটি সিগারেট জ্বালিয়ে চোখ বন্ধ করি। আমি সিগারেটে চুমু খেয়েছি, কল্পনায় হারিয়েছি।

আমি সমুদ্রের পাশের মেরিন ড্রাইভ ধরে হাঁটছি। এখন নিশ্চিত মধ্যরাত কেউ কাছে আসে না হালকা ঝোড়ো বাতাস বইছে। হঠাৎ পিছন থেকে একটি শীতল স্পর্শ। কার স্পর্শ তা আমি জানি। মোহিনী। মোহিনী এসে আমার হাত ধরে আমার পাশে হাঁটল। দুজনে পাশাপাশি হাঁটছে। সমুদ্রের wavesেউয়ের গর্জন, পূর্ণিমা চার এবং মোহিনী একসাথে একটি অসম্ভব রোমান্টিক মুহূর্ত। আমি হাটছি. হঠাৎ এক মেয়ে সাগরে ভাসছে। আমি মোহিনীকে ডানদিকে দেখানোর জন্য চেয়ে দেখলাম মোহিনী আবার হারিয়ে গেছে।

আমার আর দেরি হয়নি। খুব তাড়াতাড়ি সাগরে নামুন। আমি মেয়ের কাছে যাই। সাদা শাড়ি পরা। শরীরের যে কোনও অংশ থেকে রক্ত ​​বের হচ্ছে। জলটা লাল হয়ে যাচ্ছে। পূর্ণিমার আলোতে সবকিছু স্পষ্টভাবে দৃশ্যমান। আমি সাহায্যের জন্য চিৎকার করেছিলাম। মাঝরাতে কে আমাকে সাহায্য করতে আসবে জানি না।

ভয় ভয়। মেয়েটি 6 বছরের উপরে That's ধীরে ধীরে এটি করার চেষ্টা করা যাক। তবে হঠাৎ করেই ভাড়া এত বেশি যে আমি এটির উপরে উঠতে পারি না। বাতাসের গতি বেড়ে গেল, সমুদ্রের টেউ উত্তেজিত হয়ে উঠল। চিৎকার আসছে কোথাও থেকে। দেখে মনে হচ্ছে প্রকৃতি চায় না আমি মেয়েটির চেহারা দেখতে চাই। আমিও নাসরের দাস। আসুন শরীরের সমস্ত শক্তি দিয়ে মেয়েটিকে উত্তোলনের চেষ্টা করি। এটি এখানে, এটি এখানে। প্রায় শেষ. অর্ধেক মুখ দেখে বোঝা যায় যে মেয়েটি এক অসম্ভব সৌন্দর্য। ফোন বেজে উঠল।

মনে আছে। স্বপ্নটি শেষ. আমি সিগারেট খাওয়ার সময় চোখ বন্ধ করে ঘুমিয়ে পড়লাম। তারপরে আমি ঘুমিয়ে পড়লাম এবং আবার সেই স্বপ্ন দেখলাম। তবে স্বপ্ন এত ভয়ঙ্কর ছিল কেন ??

জয়ের ফোন। রাগে প্রথমবারের মতো কল পেলাম না। এবং এক মিনিট পরে ফোনটি দেখতে পেলাম। দ্বিতীয়বার ফোন ধরুন।

জয়: দাদা ঘুমাচ্ছেন ??

আমি: এটি রাত 3:48 এখন ঘুমানোর সময়। তাই না?

জয়: না, আমি এটি অনলাইনে দেখেছি কিছুক্ষণ আগে তাই ফোন করেছি। একটি খুব গুরুত্বপূর্ণ বিষয়।

আমি: কি গুরুত্বপূর্ণ তা বলুন।

আনন্দ: কিছুক্ষণ আগে আমার বাড়িতে একটি মেয়ে এসেছিল। নাম তিলোত্তমা তৃতীয়। তার একটা স্ক্রিপ্ট আছে। ভয়াবহতা। তিনি চান আমি একটি শর্ট ফিল্ম বানাবো। তিনি পাঁচ লক্ষ টাকার অগ্রিম চেকও দিয়েছিলেন। ঠিক আছে দাদা। স্ক্রিপ্ট, স্টোরি বোর্ড। এমনকি নায়িকাও প্রস্তুত। আমার বান্ধবীটি 126 নাম্বার আর কি?

আমি: খুব ভাল। তুমি এটা কর. আপনি অনেক ভাল কাজ করেছেন। একই সাথে, আপনি অনেক মেয়েকে মারধর করেছেন। আপনার সমস্ত উদ্বেগ বন্ধ করুন। মেয়েলি কমা। কখন যে বিপদ ঘটবে কে জানে। আপনার কোন সাহায্যের দরকার হলে আমাকে জানান।

জয়: দাদা, আপনি এটি পরিচালনা করবেন। এবং দয়া করে সম্পাদনাটিও করুন। রাঙামাটিতে আপনাকে শুটিং করতে হবে, আপনি আগে সেখানে ছিলেন। এবং ভূতের সাথে আপনার অনেক অভিজ্ঞতা আছে। সুতরাং আপনি এই করছেন। এবং ফাইনাল।

আমি: শুটিং কোথায়?

জয়: রাঙ্গামাটির বাঁধকভাঙ্গা গ্রামে # ড্রিম নামে একটি রিসর্টে।

আমি: স্বপ্নের রিসর্ট?

জয়ার সাথে কথা বলার পর আমি কিছুক্ষণ চুপ করে বসে রইলাম। তারা একদিনে চারজনকে ছুঁড়ে মারল। চারটি চারটি কাজ। আশ্চর্যের বিষয়, সবার কাজ রাঙামাটি এবং রিসর্টকেন্দ্রিক। প্রেমিক তুষার রাঙ্গামাটির স্বপ্নের রিসর্টে কাজ করে পড়া, রনি পুরষ্কার হিসাবে এই রিসর্টে থাকার সুযোগ পেয়েছিল, শিলার বিয়ের অনুষ্ঠানটি এই রিসোর্টে অনুষ্ঠিত হতে হবে এবং জয় আবার এই রিসোর্টে শুটিং করবেন।

অনুভূতিতে আমাদের 'গ্যাস শেষ হয়ে গেছে' বলে মনে হচ্ছে। রনি, শিলা, পরী, জয়, 2 বছর আগে বন্ধ হয়ে যাওয়া ভূত গোয়েন্দা শাখার সদস্যরা কোনওভাবে কাউকে একসাথে ফিরিয়ে আনার চেষ্টা করছেন। আপনি কি তাদের মাধ্যমে আমাকে সেখানে নিয়ে যেতে চান ?? কোন রহস্য আছে ??? আমি দুপুরের ভূত গোয়েন্দা শাখার প্রধান ছিলাম। আমি আমার দলের সাথে অনেক প্রেত সমস্যা এবং রহস্য উদঘাটন করেছি। রাঙামাটি সেই দলে সবাইকে ডাকছে। যাব কি না।

চলবে.

1
$ 0.00
Avatar for soyed
Written by
3 years ago

Comments