ভালোবাসা_নয়_যেন_ধর্ষণ

0 2
Avatar for soyed
Written by
3 years ago

#ভালোবাসা_নয়_যেন_ধর্ষণ

part- 6 💔😭

বাসর ঘরে ঘোমটা দিয়ে বসে আছে মোহনা।

বুক ধুক ধুক করছে ভয়ে।👰💘

মাহিম রুমে প্রবেশ করেই ছিটকেরি লাগিয়ে দিলো।

ছিটকেরি লাগানোর শব্দে ঘোমটার আড়াল থেকে মুখ তুলে তাকালো মোহনা ।

গলায় কাঁশি দিলো "এহেম এহেম",

কিন্তু কোনো সারা শব্দ না পেয়ে মাহিম ছেলেটা

আশ্রর্য হয়ে মনে মনে ভাবলো

"অভদ্র পরিবারের মেয়ে নাকি

সালামও দিলো না!❗❗

বিছানায় উঠে মাহিম,

পাশে বসে কাঁধে হাত রেখে বললো

🙎‍♂️:- "আপনার কি নার্ভাস লাগছে,

প্রথম বার সবারি নার্ভাস লাগে।

তবে আপনার সবার মতো বাসর রাত হবে নাহ্"

বলার আগে হাত সরিয়ে দিয়ে

কাঁপতে কাঁপতে বললো...

👰:-আমাকে ধরবেন না,

১০০ হাত দূরে থাকুন আপনি,

আপনি আমাকে যদি স্পর্শ করেন, তাহলে আমি চিৎকার দেবো কিন্তু!! ( একদিকে রাগ😠😪 অন্যদিকে প্রিয়জন হারানো দুচোখের পানি ঝরছে মোহনার 😭😭

ফুলসজ্জার রাতে এমন কথা শোনার জন্য

মাহিম মোটেও প্রস্তুত ছিলো না।

মোহো এমন একটা কথা বলবে

স্বপ্নেও কল্পনা করেনি সে,

প্রথম যেদিন বিয়ের কথা বলা হয়ে ছিলো

মোহনা নামটা শুনেই মনে মনে ভাবলো মাহুম "বাহ্! বেশ সুন্দর নাম তো,

মোহনা কে যদি আমি মোহো নামে ডাকি

তাহলে আরও সুন্দর মানাবে"।

তখন মোহনার আব্বু হালকা ধাক্কা দিয়ে বললেন...

আব্বু :-মাহিম! তুমি কি কিছু ভাবছো?"

-(মাহিম আমতা আমতা করে বললো)

🙎‍♂️:-না, অঙ্কেল।

আমি বিয়েতে রাজি

যদি আপনার মেয়ে রাজি থাকে তো'😍

.

-(মোহনার আব্বু আশ্রর্য হয়ে বললো)

আব্বু :-ছবি না দেখেই পছন্দ করলে,

তবে আর যাই বলো না কেন,

আমার মেয়ে কিন্তু মাশাল্লাহ্

দেখতে ছবির থেকেও সুন্দরী"

(চায়ে আয়েশ করে চুমুক দিয়ে মৃদু হেসে বললেন)

.

নিজের মেয়ের এরকম প্রসংশা শুনে

প্রথম দিনেই খটকা লাগে মাহিমের।

এত রূপবতী হওয়া সত্তেও

কেন আমার মতো ডিভোর্সি ছেলেকে পছন্দ করলো বিয়ের জন্য।

মাহিম নিরবতা ভেঙ্গে বললো..

🙎‍♂️ :-ছবি দেখে বাহুবা বাহ!

দিতে চাইনা।

এক সময় না হয় সরাসরি দেখা করবো,

আজ উঠি একটা আর্জেন্ট মিটিং আছে আমার "

(হাত ঘড়ির দিকে তাকিয়ে বললো মাহিম)

হঠাৎ করেই কাপা কাপা মেয়েলী কণ্ঠ মাহিমের কানে ভেসে আসলো।

কল্পনাতে হীম হয়ে থাকা চোঁখ বাস্তবে ফিরে মোহনার দিকে তাকালো মাহিম।

লাল শাড়িতে পরীর মতো সুন্দর একটা মেয়ে

তার পাশাপাশি বসে আছে !

মাহিমের বিশ্বাস হচ্ছে না ৩২ বছর বয়সেও

এমন একটা ফুলের মতো মেয়ে পাবে বউ হিসেবে।

'

হাত বাড়িয়ে ঘোমটা তুলে দিয়ে।

অজান্তে ঠোঁটের নিচে একটা চুমু দিতে গিয়েও থেমে যায়।👄

মোহনা ঠোঁটে আঙ্গুল চেপে পিছনে সরিয়ে দেয় মাহিমের মুখ...

👰:-এসব কি করছেন?

আমি আপনার বউ

কোনো পতিতা নয় যে আমাকে উপভোগ করবেন! (রাগি কন্ঠে 😠😠)

.

🙎‍♂️:-কিন্তু কেন?

.

👰:-আমি আপনাকে স্বামীর অধিকার

দিতে পারবো না।

আর আপনার লজ্জা করে না,

এই বয়সে এত কম বয়সী মেয়েকে বিয়ে করতে

ছিঃ ছিঃ

.

🙎‍♂️:-I am so sorry

নিজের অজান্তেই চুমুটা দিয়ে ছিলাম।

আমি বিয়ে করেছি তোমাকে

আমার ছোট্ট মা হারা মেয়েটার জন্য,

(দীর্ঘশ্বাস ছেড়ে বললো 😭)

.

👰:- ছোট্ট মেয়ের জন্য কেন?

কিছু বুঝলাম না পরিষ্কার করে বলুন তো!

.

🙎‍♂️ :-এক দিনআমি মাঝ রাতে মাতাল হয়ে বাড়িতে ফিরে দেখলাম

দরজাটা এখনও খোলা...

(কথার মাঝখানে প্রশ্ন করে উঠে মোহনা)

👰 :-আপনি নেশা করেন?কিন্তু কেন?

.

🙎‍♂️ :-সম্পূর্ণ ঘটনা তো আগে শুনুন

তার পর প্রশ্ন করুন ...

👰:- ok so sorry আপনি বলুন!

🙎‍♂️ :-ভয় জাগলো মনে, আমার ছোট্ট মেয়েটার কিছু হলো নাতো আবার?

ছিটকেরি লাগিয়ে দিতেই "হুঁহুঁ" করে কাঁন্নার শব্দ ভেসে এলো কানে 😭😭।

আমার ছোট মেয়েটা ফ্লোরে বসে হাটুর সঙ্গে মাথা ঠেকিয়ে কান্না করছে।

মাথায় হাত বুলিয়ে দিয়ে প্রশ্ন করে ছিলাম

"মামুনী কাঁদছো কেন?

কেউ কি মারছে তোমাকে?"

মেয়েটি আমাকে ঝড়িয়ে ধরে কেঁদে বললো:

"আব্বু তুমি পঁচা কি সব খাও,

আমি ওসব পছন্দ করিনা"

কিভাবে বলি এইটুকু ছোট্ট মেয়েকে

আমি ওর আম্মুর জন্য নেশা করি।

আমাকে ছেড়ে অন্য জনের হাত ধরে পালিয়েছে।

তবুও মুচঁকি হেসে বলেছিলাম

"আর খাবোনা"

হালকা একটু মাথা তুলে বললো

"তাহলে প্রমিস করো"

আবারও মুচঁকি হেসে বললাম "

প্রমিস।

কিন্তু আবারও কান্না শুরু করে দিলো

তখন বললাম "কাঁদছো কেন

আবার বললাম তো খাবো না।

এই কান ধরছি"

কান ধরে বলি।

কান্না ঝড়িত কণ্ঠে বললো আমার মেয়েটি "😭

জানো আব্বু,

সবারই আম্মু নিতে আসে স্কুলে

শুধু আমার আম্মুই আসেনা।

কই গেছে আমার আম্মু?

সেদিন কথা বলার ভাষা হারিয়ে ফেলিছিলাম।

কিভাবে বুঝাবো তার আম্মু পরকীয়ায় আসক্ত হয়ে অন্যজনের হাত ধরে পালিয়েছে!তবুও শান্তনা দেওয়ার জন্য বলে ছিলাম, তোমার আম্মু কখনও ফিরে আসবে না, কারন সে আমাদের দুজনের পৃথিবী ছেড়ে চলে গেছে ....

(এক নিঃশ্বাসে সব গুলো কথা বললো মাহিম)

.

👰:-সমস্যা নেই

আমি আপনার সন্তানের যত্ন নিবো এবং দেখাশোনা করবো কিন্তু বউয়ের অধিকার চাইবেন না প্লিজ..🙏🙏 (দুই হাত জোড় করে বললো মোহনা )

.

🙎‍♂️ :-হুম, ধন্যবাদ আমাকে হেল্প করার জন্য..

.

👰 :- আর একটি কথা শুনুন

🙎‍♂️:- কি?

👰 :- আমি ভার্জিন না।

আমি একজন ইচ্ছাকৃত ভাবে ধর্ষিতা মেয়ে।

তবুও বিয়ে করছেন কেন আমাকে ?

(দুচোঁখে পানি টলটল করছে কথা গুলো বলতে মোহনার)

.

🙎‍♂️ :-আমি জানতাম না এই বিষয়টা!!

.

👰 :-না জানারই কথা।

আব্বু কখনোই জানাতেন না

কারণ জানলেই হয়তো

আপনি না করে দিতেন বিয়ের প্রস্তাব।

.

🙎‍♂️ :-ছিঃ ঘৃণা হয়!

আপনাদের মতো মেয়েদেরকে নিয়ে।

দেহ দিয়ে কি বুঝাতে চেয়ে ছিলেন

আপনার বয়ফ্রেন্ডকে?

আপনি অনেক ভালোবাসেন তাই তো?

.

👰 :-(আশ্রর্য হয়ে)

আপনি কিভাবে জানলেন

সে আমার বয়ফ্রেন্ড ছিলো?

.

🙎‍♂️ :-আগে যার সঙ্গে সংসার করছিলাম

তারও একই কাহিনী।

সেজন্যই তো অন্যের সাথে পালিয়েছে।

আমি আপনার কাছে স্বামীর অধিকার চাইনা

শুধু আমার সন্তানের যত্ন নিলেই হবে!

.

👰 :-হুম

(সাধারণ ভাবেই হুম শব্দটা বললো মোহনা)

পাশের রুম থেকে ছোট্ট মেয়েকে এনে মোহনার পাশে শুয়ে দিয়ে

চলে গেলো মাহিম অন্য রুমে।

আর সবার মতো তাদের সেই রাতটি সুখের হয়নি ভাগ্যে ছিলো না হয়তো!

ঘুমের ঘরে মোহনা ছটফট করছে।

কপাল বেয়ে চুইয়ে চুইয়ে ঘাম টপটপ করে

পড়ে বালিশ ভিজে যাচ্ছে।

স্বপ্নে দেখছে মোহনা! ''তার আব্বু কালো কোট পরে দাড়িয়ে আছে মেডিকেলের ভিতরে ।

ডাক্তারের সাথে কি নিয়ে যেন কথা কাটাকাটি হচ্ছে!

পকেট থেকে কয়ক হাজার টাকার ৩ টা বান্ডিল বের করে

ডাক্তারে হাতে ধরিয়ে দিলো।

ডাক্তার মাথা ঝাকিয়ে না,

না বলছে আর হাত ঠেলে দিচ্ছে।

আরও দুইটা বান্ডিল পকেটে ভরে দিলো,

ডাক্তারের মুখে এবার মিষ্টি একটা হাসি ফুটে উঠলো🤣

ডাক্তারের পিছন পিছন তার আব্বু যাচ্ছে,

আশ্রর্য মোহনা ব্রেডে শুয়ে আছে জ্ঞান শূন্য হয়ে।

মোহনার পাশের দোলনায়

বেশ হাত-পা নাড়িয়ে খেলা করছে একটা শিশু।

দেখতে অনেকটা ৮০ বছরের বুড়োর মতো।

সে বাচ্চাটার মুখে ও হাতে-পায়ে টেপ পেচিয়ে

একটা ব্যাগে ভরে নিলো।

তার আব্বু হেঁটে যাচ্ছে বস্তি এলাকাতে

এবং ডাস্টবিনে ব্যাগটা ফেলে দিলো ..

এদিক সেদিক তাকিয়ে চলে গেলেন)

ঘুম থেকে ধরমরিয়ে উঠে বসলো বিছানায়।

চোখে হাত রাখতেই বুঝলো পানিতে ভেজে গেছে দুচোখ।😭😭

.

পরিদিন সকালে রান্নার কাজ শেষ করে

যখনি তার নতুন মেয়েকে ডাকতে যাবে

তখন দরজার আড়াল থেকে ফিসফিসিয়ে কথা বলার আওয়াজ শোনে মোহনা।

দরজা হালকা ধাক্কা দিয়ে ভেতরে ঢোকে

কোনো শব্দ ছাড়াই।

দেওয়ালের দিকে মুখ ঘুরিয়ে কথা বলছে

তার ছোট্ট মেয়েটা।

হঠাৎ পিছন ফিরে তাকিয়ে বললো " এই দেখো আমার নতুন বন্ধু"

কিন্তু মোহনা কিছুই দেখতে পারছেনা।

আর এই বাসায় ৩ জন ছাড়া

আর কেউ নেই বলেই মনে হয়!

কারণ মাহিম বলছে তার মা-বাবা বলতে পৃথিবীতে কেউ নেই।

তাহলে কার সাথে কথা বলছে

(To bee Continue)= 👉👇

1
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments