তুষার দেখুন

0 2
Avatar for soyed
Written by
3 years ago

তুষার দেখুন

অনলাইন নিলাম শেষ হয়েছিল। তিনি যে তিনজনের প্রত্যাশা করেছিলেন কেবল তা নয়, তারা অন্য 23 জনকেও দেখিয়েছিল। মহামারীজনিত কারণে বাড়িতে সকলেই বিরক্ত হয়ে পড়েছিল বা বিক্রয়কারীকে বিভ্রান্ত করার উপায় ছিল? তিনি উল্লেখ করেছেন প্রতিটি নাম, আইপি ঠিকানা অন্তর্ভুক্ত। বেশিরভাগ ঠিকানা একটি ব্যতীত ব্যক্তিগত ব্যক্তির। এটি পুলিশ অফিসের আশেপাশে অবস্থিত এবং একটি ইন্টারনেট ক্যাফেতে অন্তর্ভুক্ত।

তিনি দাঁড়িয়ে এবং প্রসারিত। তার যা করতে হবে তা বার্তার জন্য অপেক্ষা করছে। নিলামের পরে ক্রেতার সাথে তার সাথে যোগাযোগ করা উচিত এবং একটি স্থান এবং সময় বিনিময়ের জন্য নিষ্পত্তি করা হয়েছিল।

কোনও অর্থ প্রদানের বিষয়টি সে তার প্রশ্নের জবাব না দিলে তা সে যত্ন করে না। কেউ কেউ তাকে কৌতূহলী বলে মনে হতে পারে তবে এটি হারিয়ে যাওয়া মেয়ে বা নিখোঁজ ভাই সম্পর্কে আর ছিল না। পুতুলটি সংগ্রাহকের আইটেম হিসাবে পরিণত। এটি বিরল এবং সংগ্রহকারীরা এটির জন্য লড়াই করেছিল। যতদূর সে জানত যে কেউ এটিকে বেনের জন্য রেখে দিয়েছে। বেন একজন পুলিশ অফিসার যিনি আরও বেশি পথ হয়ে উঠলেন। মিঃ গর্ডনের পালক পুত্র উদাহরণস্বরূপ যার অর্থ তিনি অন্য শিশুদের সাথে দেখা করেছেন, দেখেছেন এবং শুনেছেন এবং তাঁর মেয়েকে জানেন।

কিছুটা বিভ্রান্তির জন্য তিনি টিভিটি চালু করেছিলেন। সর্বশেষ খবরটি তাকে আরও ভাল বোধ করে নি। জিহাদিরা খ্রিস্টানদের হত্যা সম্পর্কে কেবল সংবাদ।

"ছুরি একটি জনপ্রিয় অস্ত্র," তিনি ভাবলেন, "আমি এটি তুষারপাতের চেয়ে ভাল দেখি, আগামীকাল আছে কিনা তা আপনি কখনই জানেন না।"

তার কম্পিউটার বার্তাটি 'আপনি মেইল ​​পেয়েছেন' জ্বলজ্বল করে।

"পরিশেষে। আসুন পুতুলটি কীভাবে ভাগ করে নেওয়া যায় তা দেখি।"

গল্পটি এখনও শেষ হয়নি এবং আমি এটি শেষ করার চেষ্টা করেছি কিন্তু ... NaNoWriMo শুরু হয়েছিল এবং আমি যোগ দিয়েছি যদিও আমি আজ লিখতে আসিনি (উদ্বেগের বিষয় নেই আমি ইতিমধ্যে তিনটি অংশ লিখেছি এবং কমপক্ষে আমি জানি এখন আমার গল্পটি কীভাবে শুরু হয়েছিল এবং এটি কোনওভাবে আমার কাছে পৌঁছে যাবে (একটি গল্প, দীর্ঘ একটি) গতকাল ছিল বিদ্যুৎবিহীন এক দিন (যার অর্থ জল এবং উত্তাপ নয়) এবং একটি অন্ধকার, বাতাসযুক্ত, ঠান্ডা দিন My আমার ইন্টারনেট সংযোগটি ধীর গতির বা কোনও কিছুই নেই during বিগত দিনের সবচেয়ে বড় অংশ যার অর্থ আমার এখন লেখার সময় হয়েছে শরত্কাল অবকাশ শেষ।

এতক্ষণ কী হয়েছে?

জিম জানিয়েছে যে তার মেয়েটি হারিয়ে গেছে এবং চিফ ইন্সপেক্টর মিঃ গর্ডন তাকে গুরুত্ব সহকারে নেননি। এটি প্রায় দুই দশক পরে যদি জিমের বোন মগদা দেখায় এবং নতুন চিফ ইন্সপেক্টর ফিদেলোর সাথে একত্রে নিখোঁজ সন্তানের বিষয়টি খোলা হয় এবং তার সন্ধান পাওয়ার পরে এটি বন্ধ করে দেওয়া হয়। জিম না মাগদা যুবতী মহিলার সাথে দেখা হয়েছিল (একবার নিখোঁজ মেয়েটির)।

মিসেস গর্ডন জিমের সাথে দেখা করলে তাকে বাজে উপায়ে যত্ন করে। তিনি মনে করেন যে তিনিই তাঁর কন্যার সাথে চুরি করেছিলেন ... মিসেস গর্ডন গসিপস এবং সমস্ত কিছু জানেন knows

জিমকে ঠিক সময়ে পাওয়া যায় এবং সংরক্ষণ করা হয় এবং ফিদেলো এবং তার যুবক কলেজ বেন মিসেস গর্ডনের বেসমেন্টের প্রাচীরের সাথে আরও লাশ পাওয়া গিয়েছিল।

মিসেস গর্ডন স্বীকার করেছেন এবং মিঃ গর্ডন তাঁর কিছু কথা 'বন্ধুবান্ধব'কে' এর যত্ন নিতে 'বলেছিলেন।

বেন তাকে দেখার পরে মাজদা চলে গেলেন। তিনি কিছু খুঁজে পেয়েছিলেন এবং পুতুলের মালিকের গল্পটি জানতে পছন্দ করেছেন এবং কেন কেউ কেউ একটি পরিত্যক্ত ফার্মহাউসে বেনের পিছনে যা আছে তার প্রতি এত উচ্চ আগ্রহ দেখায়

1
$ 0.00
Avatar for soyed
Written by
3 years ago

Comments