True_love

0 1
Avatar for soyed
Written by
3 years ago

#True_love..

#

#part_1..

#না_পরলে_মিস_করবেন

❤❤❤

আমি এলিজা। চট্টগ্রাম মেডিকেল কলেজে পড়ছি। বাবা মায়ের একমাত্র মেয়ে। আমার একটা ছোট ভাইও আছে। ছোটবেলা থেকে যা চেয়েছি ঠিক তাই পেয়েছি।আমার খুব ইচ্ছা ছিল একজন বুয়েটের ইঞ্জিনিয়ার বিয়ে করব। মাস ছয়েক আগে একটা জরুরি কলে বাসা যাই।অনেক দিন পর বাসা যাব এইভেবে খুব খুশি ছিলাম।

বাসায় গিয়ে দেখি বাসা আমার ফুল দিয়ে সাজানো।পছন্দের ফুল দেখে আমি অনেক খুশি হলাম।মনে হল কারো বিয়ে তাই এভাবে সাজানো হয়েছে।

আমাকে দেখে সবাই এগিয়ে আসলো। আমার হাত থেকে ব্যাগ নিয়ে গেল। মামাত বোন,খালাত বোন সবাই আছে। আমি কিছুই বুঝতে পারছি না।সবাই কেন আমার বাসায়..

----আম্মু আম্মু।

আমার ডাক শুনে আম্মু এগিয়ে আসল।আম্মুকে দেখে অনেক খুশি মনে হচ্ছে।

----বাবু তুই কখন আসলি?

----আম্মু আমাকে তুমি এত জরুরিভাবে ডাকলে কেন?তুমি জানো আসতে কত ঝামেলা?

----তুই তো দুই ইদ ছাড়া আসিস না। আবার আসলে তিন চারদিনের বেশি থাকিস না। আবার আসতেও চাইস না।আমাদের কথা কি তোর একটুও মনে পড়ে না।

-----ওহ মা তুমি কি বল। তোমার মুখ হতে এসব শুনতে আমার একদম ভাল লাগে না(মাকে জড়িয়ে ধরে)

----তোমার মা কখনো ভুল বলে না নানুভাই(নানি)

----নানি তুমিও শুরু করে দিলা। ভাল লাগে না আমার।

----তা ভাল লাগবে কেন শুনি?

----হইছে হইছে সর দেখি আমার অনেক কাজ পড়ে আছে।

----আম্মু কার বিয়ে?বলবে তো নাকি?

----তোর বি..

আম্মু নানিকে আটকে দিলে..

----কি বলতে চাইলা জানি নানি?

----না কিছু না..

----বাদ দে অনেক দূর থেকে আসছিস। এখন বিশ্রাম কর(মা)

----হুম।

শুয়ে আছি এমন সময় আম্মু ডাকল..

----বাবু এই বাবু?

----কি হইছে আম্মু?

----তর বাবা ডাকছে যা শুনে আয়।

---কেন ডাকছে?

----তা আমি কি করে বলব। তুই জলদি যা।

----ধেত ভাল লাগে না।

আমি আব্বুর রুমে গেলাম। দেখি আব্বু একমনে তাকিয়ে আছে..

----আব্বু আসবো?

---- আয় মা..কখন আসলি?

----এইত সকালে।

----তর সাথে আমার কিছু প্র‍য়োজনিয় কথা আছে। তাই তোকে ডেকে পাঠিয়েছি।

----আগামি ২৪ তারিখ তোর বিয়ে।

----মানে? কার বিয়ে?

----হুম তোর। ছেলে তোকে পছন্দ করছে। ছেলে আর ওর পরিবার অনেক ভাল।তোকে অনেক সুখে রাখবে।

----আব্বু তুমি আমার সাথে মজা করছ কিনা জানি না কিন্তু এ বিয়ে করা আমার পক্ষে করা পসিবল না।

----বাবুউউ!

----চিল্লায়ো না আমি এই বিয়ে করব না।

----বিয়ে তোমাকে করতে হবে। আর সেটা কালই। কেয়া তুমি তোমার মেয়েকে বোঝাও(বলে চলে গেল)

আম্মুর উপর রেগে গেলাম আমি..

----আম্ম্য তুমি সব জেনে এমন করলা।ছি আম্মু তুমি এমন করতে পারলা?

----তুই একবার ছেলেকে নিজের চোখে দেখ চোখ ফেরাতে পারবি না।

----আমার দরকার নেই।

----তুই এমন করছিস কেন?কোন বাবা মা তার সন্তানেত খারাও চায় না। আর ছেলে খুব ভাল ও চায় তুই ডাক্তারি পড়িস।

-----শোন আমি কারো ইচ্ছে র কারনে ডাক্তারি পড়ছি না। এটা আমার সপ্ন।

----আমরাও চাই তুই ডাক্তার হ। তুই ওর বেপারে একবার শোন?

-----না মা দরকার নেই। ঠিক আছে তোমরা চাইছো যখন আমি বিয়ে করব। কিন্তু বিয়ের পরে কিভাবে থাকব তা আমার ব্যাপার।

আম্মুকে কথাগুলি শুনিয়ে রুমে চলে আসলাম। আমার খুব কস্ট হচ্ছে।কাদতে কাদতে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে দেখি কে যেন আমার হাতে মেহেদি দিয়ে দিয়েছে।আমার কত সপ্ন ছিল তা আর রইলো না। আমাকে সাজাতে এসেছে ।সবাই বলছে আমাকে নাকি পরির মত লাগছে। আমি একবার ও আয়নায় নিজেকে দেখি নি।

কিছুক্ষন আগে আমার বিয়ে হয়ে গেল। কার সাথে বিয়ে হল কিছুই জানি না। তার দিকে একবার ও তাকায় দেখি নি। আমি যখন আসছিলাম আব্বু,মা আর ছোট ভাই কাদছিল কিন্তু আমি কাদি নি। কস্টগুলি চেপে রাখছিলাম।এসে দেখি বিশাল বড় বাড়ি। কিন্রু আমার কিছু যায় আসে না কারন আমি তাকে বর হিসেবে মানি না।একজন মহিলা আমায় বলল..

----বাহ খুব মিস্টি তো আমার বউমা।

বুঝলাম ইনি আমার শাশুড়ি। আমাকে বাসায় বরন করে নিল। সবাই অনেক কথা বলছিল।একজন বলেই ফেলল আমি নাকি খুব লাকি যে তন্ময়ের মত বর পেয়েছি(ওনার নাম তাহলে তন্ময়)

শাশুড়ি মা আমাকে অনেক কথা বলল..

----আজ থেকে আমি তোমার নতুন মা..

আমার কিছ্য যায় আসে না।আমি এ বিয়ে মানি না..

চলবে...

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments