তোমায়_নিয়ে

0 5
Avatar for soyed
Written by
3 years ago

#তোমায়_নিয়ে

#পর্ব৫

.

.

.

কিছু দিন পর....

.

লিহা: আবির ভাইয়া! আবির ভাইয়া! উঠো!

.

আবির: কি হয়েছে । ডাকছিস কেন এতো রাতে?

.

লিহা: আমার ক্ষুধা পেয়েছে।

.

আবির: রাতে না খেলি আর একটু আগেই ঘুমালি এতো তাড়াতাড়ি কেমনে ক্ষুধা লাগে।

.

লিহা: না আমার ক্ষুধা পায়ছে।

.

আবির: এখন কি খাবি? সব তো শেষ।

.

লিহা: চলো আইসক্রিম খাই। চলো‌ না।

.

আবির: না তোর খেতে হবে না জর আসতে পারে।

.

লিহা: না আসবে না। তুমি চলো। না হলে কিন্তু আমি কান্না করবো।

.

আবির: না না কান্না করিস না। চল।

.

( তারপর দুই জনেই আইসক্রিম খেল।পুরো এক বক্স খেয়ে শেষ করে ফলছে। ছুছার দল আমার লিগা একটুও রাখলো না)

.

সকালে....

.

দুই জন ই অসুস্থ। আইসক্রিম খেয়ে খুব জর... আর যেহুত ওরা ছোট তাই এমন হয়েছে।

.

মা: ওদের এমন হঠাৎ জর আসলো কিভাবে? তাও দুই জনের এক সাথে?

.

বাবা: হয়তো ভাইরাস জনিত জর।

.

মা: কিন্তু হঠাৎ করে?

.

বাবা: আরে এতো ইনকুয়েরি না করে ওদের জরটা মাপো।

.

.

আর এই দিকে ওরা দুজন কাঁথার নিচে ঢুকে ফিসফিস করে কথা বলতেসে....

.

.

আবির: আমি না করেছিলাম খেতে না কিন্তু তুই শুনলি না।এখন দেখ কতো জর আসছে?

.

লিহা: তুমি চুপ কর তো। আজ যেন স্কুলে যেতে না হয় তাই এমন‌ করছি।

.

আবির: কি তুই এতো পাজি হয়ে গেছিস?

.

লিহা: আজ পড়া না পারলে মারতো তাই।

.

আবির: তো পড়া পড়বি না তো পারবি কি করে।

.

লিহা: তুমি ঐটা পড়াও নি তাই পাড়ি না।

.

আবির: তো আমাকে বললেই হতো।

.

লিহা: বলেছিলাম তুমি পরছিলে।

.

আবির: পরে বলতে পারতি।

.

লিহা: মনে ছিল‌না পরে।

.

আবির: তুই না।

.

.

.

কিছু ক্ষন পর...

.

মা: দেখে যাও... ‌ওরা কি করেছে।

.

বাবা: কি হয়েছে?

.

মা: দেখ পুরো এক বক্স আইসক্রিম খেয়েছে দুইটাই।

.

বাবা: খুব বাজে একটা কাজ করেছে।

.

মা: কে আইসক্রিম খেয়েছে?আর এই বুদ্ধি কার মাথায় আসে!

.

আবির: আমি বলেছিলাম।

.

মা: তুই তো বড় তুই তো বুঝতি যে এর ফলে কি হতে পারে? তাহলে এমন কেন করলি?

.

লিহা: তুমি ভাইয়া কে কেন বকছো? আমি বলেছিলাম এটা আর ভাইয়া তো নাই করছিলো আমিই তো বলেছিলাম আমি কান্না করবো তাইতো গিয়ে ছিলো।

.

মা: দেখছো সত্যি কথা কি করে বের করতে হয়।

.

বাবা: মামুনি তুমি কেন করেছ এমন দেখ তোমার জন্যে এখন ভাইয়াও আসুস্থ।

.

লিহা: স্যরি।

.

আবির: আরে কিছু হবে না।

.

.

জন্মদিনের দিন....

.

.

আবির: হেপ্পি বার্থডে টু ইউ।( সকালে ঘুম থেকে উঠার সাথে সাথে)

.

লিহা: থেংক ইউ!

.

আবির: এই নে তোর গিফ্ট।

.

লিহা: ওয়াও চকলেট বক্স!( ও তো চকলেট বক্স পেয়ে সে কি লাফ)

.

আবির: হ্যাঁ!

.

লিহা: আমি এখনি মা বাবা কে দেখিয়ে আসি।

.

আবির: আস্তে যা।

.

লিহা: মা দেখ ভাইয়া আমাকে চকলেট বক্স দিয়েছে।‌দেখ কত বড় চকলেট বক্স।

.

মা: হ্যাঁ তাই তো। কিন্তু ওর কাছে এতো টাকা কি থেকে এলো।

.

লিহা: পাপা কই?

.

মা: একটু বাইরে গিয়েছে।বড় মা বড় বাবা কে দেখাও।

.

লিহা:( বড় মা কে দেখাতে চলে গেল।)

.

মা: আবির বাবা তুমি টাকা কি পেলে।

.

আবির: আন্টি জমিয়ে ছিলাম।

.

মা: ওহ। সত্যি তোমার জন্য আমার মেয়েটা সবসময় খুশি থাকে।

.

আবির: আমিও তো তোমার ছেলেই।

.

মা: দোয়া করি এই ভাবে ই খুশি রাখো ওকে।

.

আবির: জ্বি!

.

.

সন্ধায়....

.

.

লিহা: ভাইয়া আমি ড্রেসটার চেইন লাগাতে পারছি না। একটু লাগিয়ে দাও।

.

আবির: দাড়া আসতেছি।

.

লিহা: ভাইয়া সুরসুরি লাগছে।

.

আবির: ধুর পঁচা শরীর তোর শুধু শুরশুরি লাগে।

.

লিহা: তোমার শরীর পঁচা।( আবিরের দিকে ঘুরে)

.

আবির: 😍😍😍😍😍 তোকে তো অনেক সুন্দর লাগছে।

.

লিহা: ভাইয়া তোমাকেও। দেখ আমাদের সেম কালারের কাপড়।

.

আবির: চল বিয়ে করে নেই।

.

লিহা: কিন্তু এখন তো ছোট বিয়ে তো দিবে না।

.

আবির: হুম..😓😓

.

লিহা: কিন্তু বড় হলেই আমরা বিয়ে করে নিবো। তারপর আমাদেরও বাচ্ছা হবে ছোট ছোট।

.

আবির: হ্যাঁ😍

.

লিহা: এখন চলো নিচে যাই।

.

.

.

নিচে গিয়ে...

.

.

.

লিহা: কতো বড় কেক।মা এটা কি আমি আর আবির ভাই খাবো শুধু?

.

মা: না সবাই মিলে খাবো। এখানে তারা যারা আছে সবাই।

.

লিহা: তাই এতো বড় কেক?

.

মা: হ্যাঁ।এখন কাটো কেক।

.

লিহা: ভাইয়া কি?

.

আবির: এইতো।

.

লিহা: এখানে এসো আমি আর তুমি কেক কাটবো।আসো।( কেক কেটে প্রথমে আবির কে খাওয়ায় তার পর মা-বাবা, তার পর বাকি সবাই কে)

.

.

কেক কাটা শেষে....

.

লিহা: দাঁড়াও আমি আসছি।

.

আবির: কোথায় যাচ্ছিস।

.

লিহা: এখনি আসছি।

.

আবির: তারাতাড়ি আয়।

.

লিহা: ভাইয়া এটা তোমার গিফ্ট। এটা আমি আর এটা তুমি।

.

( আর যারা বলেন আগের পার্ট কই। আপনারা যদি নিয়মিত গল্প পরতে চান তাহলে আমাকে ফলো করতে পারেন। বা রিকুয়েস্ট পাঠাতে পারেন)

.

আবির: কিন্তু আজ তো আমার জন্মদিন না।

.

লিহা: তো কি তুমি না বল। তোর মানে আমার, আমার মানে তোর।

.

সবাই ওদের কাহিনী দেখে টাশকি খায়ছে। হা হয়ে আছে।

.

.

.

চলবে....✌️

.

বি:দ্র: ভুল ত্রুটি ক্ষমার চোখে দেখবেন।

ধন্যবাদ🌺

1
$ 0.11
$ 0.11 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments