সুখ

0 4
Avatar for soyed
Written by
3 years ago

সুখ

দীপ্তি এক হাতে ইতিবাচক গর্ভাবস্থা রিপোর্ট এবং অন্য হাতে বিবাহবিচ্ছেদের কাগজপত্র নিয়ে বসে আছেন। দু'বছর আগে পেয়েছি। এই রিপোর্টটি হাতে নিয়ে বাড়ি ফিরে দীপ্তি খুব খুশি হয়েছিল, এই ভেবে যে এবার হয়তো সব কিছু আগের মত হবে। কিন্তু বাড়ি ফিরে আসার সাথে সাথে রিশাদ আবারও রিশাদকে স্বাক্ষর করে দিপ্তির হাতে তালাকের কাগজপত্র তুলে দেয়।

দীপ্তি কেবল কাগজপত্র দিয়ে নয়, গর্ভাবস্থার খবর দিয়েও রিসাদের সিদ্ধান্ত পরিবর্তন করতে পারতেন, তবে রিসাদ কয়েক ধাপ এগিয়ে নিয়ে গিয়েছিল।

রিসাদকে বাবা হওয়ার সুখবর দেওয়ার আকাঙ্ক্ষা হারিয়ে ফেলেছেন দিপ্তি। সারা রাত বসে বসে কাটিয়েছি। রিশাদ কাগজটি রেখে বলল,

"আমি বিবাহবিচ্ছেদের কাগজপত্রে স্বাক্ষর করেছি। আপনারও একই কাজ করা উচিত এবং এখানে এসে আপনাকে দেখা উচিত নয়।" রিশাদ রাতারাতি বাড়ি ফিরেনি। দীপ্তি ফজরের আজান শুনার সাথে সাথে তিনি নামাজের পরে দিপ্তি নামাজ গ্রহণ করলেন।

নামাজ শেষে তিনি তার অফিসের সহকর্মী রীতাকে ফোন করেন। তিনি তার থেকে 4 বছরের বড়, একজন বিধবা এবং একটি 3 বছরের মেয়ে girl স্বামীর মৃত্যুর পরে শ্বশুর বাড়ির সাথে যোগাযোগ রাখেননি, তারাও করেননি। তিনি অফিসের পাশের নিজের ফ্ল্যাটে থাকেন। সে দীপ্তিকে খুব ভালোবাসে।

এত সকালে দিপ্তির ফোন কল পেয়ে রিতা খানিকটা আতঙ্কিত হয়ে পড়ল। কিছু ভুল হচ্ছে না? 'রিতা আপু।'দীপ্তি তোমার কন্ঠস্বর শুনছে কেন? আপনি কি আমাকে কিছুক্ষণ আপনার বাড়িতে থাকতে দেবেন? আমি শীঘ্রই একটি নতুন বাড়ি খুঁজে বের করতে হবে। '

আপনি কি বিষয়ে কথা হয়? কি হলো? রিশাদ বিবাহ বিচ্ছেদের কাগজে স্বাক্ষর করেছেন। রিতা কিছুক্ষণ চুপ করে রইল, তারপর বলে, আমি গাড়ি নিয়ে আসছি, তুই প্রস্তুত হয়ে যাও। সাবধান, আমি না আসা পর্যন্ত আমি বাড়ি ছেড়ে যাব না। হুঁ। ' "আরেকটি বিষয়, আমি বিবাহ বিচ্ছেদের কাগজপত্রে মোটেই স্বাক্ষর করব না।"

দুঃখিত, আপু, দুঃখিত। দিপ্তি ফোন টা ঝুলিয়ে রাখল। ফোন রেখে যাওয়ার সময় একটা কলম এবং কাগজ নিয়ে বসে পড়ল দীপ্তি। রিশাদকে একটি চিঠি লিখুন। চিঠি বলা ভুল হবে, তার চেয়ে নোট বলাই ভাল।

রিসাদ, ভাল থাকুন আমি আমার প্রয়োজনীয় সমস্ত কিছু নিয়েছিলাম তবে আমি আপনাকে ভালবাসার সাথে রেখে দিয়েছি, আমি 8 বছরের প্রেম নিয়ে চলে এসেছি। আপনি আমাকে এমন খাদের সামনে দাঁড় করিয়ে দিয়েছিলেন যেখানে লাফানো ছাড়া আর কোনও উপায় নেই।

আমি গর্ভবতী. আমি প্রতিবেদনটি একপাশে রেখে দিয়েছি। আপনি যা করেছেন তার পরে আমি আশা করি আপনার সন্তানের দাবী নিয়ে আপনি কখনই আমার সামনে দাঁড়াতে পারবেন না। তোমার বিরক্তি। নোট লেখার পরে দীপ্তি কান্নায় ভেঙে পড়ল। তিনি এক হাত দিয়ে অশ্রু মুছে ফেললেন এবং অন্য হাতে তালাকের কাগজগুলিতে স্বাক্ষর করলেন। ছয় বছরের প্রেমের সম্পর্ক এবং দুই বছরের বিবাহিত জীবনের দুটি বছর কলমের স্ট্রোকের সাথে শেষ হয়েছিল।

রিশাদ ও দিপ্তি তাদের বাবা-মার বিরুদ্ধে বিয়ে করেছিলেন। দুজনকেই পরিবার থেকে বহিষ্কার করা হয়েছিল। তাদের 4 বছরের প্রেমের সম্পর্ক ছিল had পরিবারকে তাদের ভালোবাসার কথা জানানোর পরে তারা বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে। দীপ্তি ও রিশাদ দুজনেই স্বাবলম্বী তাই তাদের নতুন পরিবার শুরু করার জন্য তাড়াহুড়ো করতে হয়নি। তাদের টোনটুনি সংসার ভালই চলছিল, ভালোবাসার অভাব ছিল না। কিন্তু আপনি আপনার বাবা মাকে আঘাত করে জীবনে সুখী হতে পারবেন না। একটি দীর্ঘশ্বাস যা তাদের বেদনা কেড়ে নেয় তা সন্তানের জন্যও অভিশাপ।

রিশাদের অফিস সহকর্মী, অভিশাপ হিসাবে দীপ্তি ও রিশাদ রিয়ার জীবনে এসেছিল। রিয়া নিজের মতো করে রিসার চোখে রঙিন চশমা রাখে, যা দিপ্তীকে খুব বর্ণিল দেখায়। শুরু থেকেই দু'জনেই খারাপ লাগতে শুরু করেছিল, দীপ্তির প্রতি jeর্ষা কমতে শুরু করেছে, তাদের ভালবাসা। গভীর রাতে রিসাদ আসতেন। চোখের মনের ব্যস্ততার কারণে প্রেমের অন্ধ আভাসের কারণেই এটি ঘটছে। যদিও সে মনে মনে ভুলে গিয়েছিল, রিশাদ কখনই তার কাছ থেকে দূরে যেতে পারে তা তাঁর কাছে কখনও ঘটেনি, মনের মধ্যে রিশাদের জ্ঞানার্জনের স্থান অন্য কারও কাছে যেতে পারে। কিন্তু সে ভাবতে শুরু করল যেদিন থেকে রিশাদের শার্টের লিপস্টিকের দাগ এবং তার গায়ে মেয়েদের পারফিউমের ঘ্রাণ পেয়েছিল এবং রিশাদ তা এড়িয়ে গেল। এটি প্রায়শই লিপস্টিক এবং মেয়েদের আতরগুলির মতো গন্ধযুক্ত হয়।

দু'জন বেশ কয়েকবার কথা বলেছেন। কিন্তু রিশাদ দীপ্তিকে সন্তুষ্ট করার জন্য কোনও উত্তর দিতে পারেনি, কোনওভাবে তিনি সবকিছু এড়িয়ে গেছেন। কয়েকদিন বা এড়িয়ে যাবেন সব রিসেড! এক না একদিন তিনি এগিয়ে আসতেন।

একদিন রিয়া তার অনুপস্থিতিতে তাদের বাড়িতে আসে। তুমি কে? আমি রিয়া, বাড়ির পরবর্তী মহিলা। ' মানে? মানে, রিশাদ এবং আমি একে অপরকে ভালবাসি love আমি শীঘ্রই বিয়ে করব। ' আপনি কি বিষয়ে কথা হয়? আমি রিসাদের স্ত্রী এবং রিসাদ আমাকে ভালবাসে। '' এটি খুব ভাল লাগল .. তিনি আপনাকে ভালোবাসতেন এবং অতীত, এখন আমি তার প্রতিযোগিতা এবং ভবিষ্যত। '

আপনার আর কিছু বলার আছে? যদি না হয়, আপনি আসতে পারেন। দরজাটি খোলা. 'চলুন, আমার শরীরে সুগন্ধির গন্ধ নেওয়ার আগে দেখতে পান কিনা তা চেনা যায়?' দীপ্তি তখন দুপাতে পিছু হটে। দীপ্তি প্রায়শই রিশাদের শরীরে gets শোনো, দিপ্তি, আমি তোমাকে কিছু বলি, আমার এবং রিশাদকে দূরে সরিয়ে দাও। আপনি যত টাকা চান আপনি পাবেন। এখনই আমার বাড়ি থেকে বের হও। ঠিক আছে ঠিক আছে, বাই

Dayদিন রিশাদ দেশে ফিরলে দিপ্তি তাকে সমস্ত ঘটনা জানায়। রিয়া শুনিয়া রিশাদ অস্থির হইয়া গেল এবং রিয়া এখানে এসে ঘামতে লাগলো। 'কি ব্যাপার, রিশাদ? কিছু বলছ না কেন? রিসাদ সেদিনও সবকিছু এড়িয়ে গেল। তবে সত্যটি এটি কতক্ষণ লুকিয়ে থাকতে পারে, একদিন তা সামনে আসবে, এবং এটিই। রিশাদ একদিন রিয়াকে বাড়িতে নিয়ে এসে দীপ্তিকে বলে, আমি তোমাকে ডিভোর্স দিয়ে রিয়াকে বিয়ে করব। আপনি যদি আমাকে ভালোবাসেন তবে আমাদের থেকে দূরে থাকুন। '

দিপ্তি সেদিন কিছু বলতে পারল না। দুজনের মধ্যে দূরত্ব বাড়তে থাকে, দিপ্তি সব কিছু বদলানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। যার ফলশ্রুতিতে আজ এই বিচ্

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments