সত্য ভালোবাসা

0 4
Avatar for soyed
Written by
3 years ago

😍🌺সত্য ভালোবাসা🥀❤

একটা ছেলে আর একটা মেয়ে২ বছর রিলেশন করার পর,,, হঠাৎ একদিন,,,

Mim :- আচ্ছা একটা কথা বলি??

Yash:- হুম বলো

Mim :- : রাগ করবে না তো।

Yash :- না,,,

Mim :- আমাকে ছেড়ে যাবে না তো,,,

Yash :- কখনো না।

Mim :- ভূল বুঝবে না তো,,,

Yash :- না।

Mim :- যানো আমার একটা অতীত আছে,,,

Yash :- :কী?

Mim :- আমাকে রেপ করা হয়েছে

Yash :- কীহ,,,

Mim:- কেঁদে কেঁদে হুম,,,

এবার তুমি আমায় খারাপ ভাববে,,, হয়তো আমাকে ছেড়ে চলে যাবে,,,

Yash :- অনেক জোরে একটা থাপ্পড় দিলো,,,

Mim :- চলে যেতে পারো,,, আটকে রাখবো না,,,,এই বলে মেয়েটা কাঁদতে কাঁদতে চলে গেল আপনাদের কাছে অনুরো আপনার কমেনট এ কুটু কথা বলবেন,,,,আর যারা গল্প পান না তারা ইনবক্সে জালাবেন না,,, এড থাকলে পরের পাটের নটিফেকেশন চলে যাবে

কিছুদিন পর হঠাৎ একদিন ছেলেটি মেয়েটিকে ফোন করে,

Mim:- হ‍্যালো,,,

Yash:- একটু দেখা করবে,,,

Mim:- কোথায়?

Yash :- আমরা যেখানে দেখা করতাম

Mim:- আচ্ছা

ছেলেটি আগে থেকেই এসে মেয়েটির জন্য অপেক্ষা করছে,,,

কিছুক্ষণ পর মেয়েটি আসলো,,,

Mim :- কিসের জন্য আসতে বলছো,,,

Yash:- চোখ বন্ধ করো,,

Mim:- কেনো ??

Yash :- এতো প্রশ্ন করো না তো,

Mim:- করলাম,,

Yash :- এবার চোখ খুলে তাকাও,

মেয়ে চোখ খুলে দেখে যে ছেলের বাবা মা আসছে,,

মেয়ে অবাক,, যাদের গল্প পরতে ভালো লাগে তারা আমার সাথে এড হতে পারেন আরো ভালো গল্প দেওয়া চেষ্টা করবো মজার গল্প বা কষ্টের গল্প পাবেন,,,,

Yash :- তখন হাঁটু গেড়ে বসে মেয়েটিকে বললো তুমি কি আমাকে বিয়ে করবে

Mim :- হুম,,

তখন ছেলেটি বললো আমি তোমাকে ভালোবাসি,,, তোমার অতীত কে না,,, তারপর ছেলে ও মেয়ের বাবা মায়ের ইচ্ছাতে তাদের বিয়ে হয়,,,

হ্যা টাই সত্যিকারের ভালবাসা,,, অতীত জেনেও ভালোবাসার মানুষটিকে ছেড়ে না যাওয়া,,

কেমন লাগলো অবশ্যই একটা কমেন্ট করবেন

1
$ 0.00

Comments