শ্রেষ্ঠত্বের জন্য যুদ্ধ

0 2
Avatar for soyed
Written by
3 years ago

আমি গভীরভাবে নিঃশ্বাস ফেললাম, আমি যেমন জানতাম যে আমি আবার এইরকম শ্বাস নেওয়ার আগে অনেক আগেই জানতাম। আমি আরও এক ধাপ এগিয়ে থাকার চেষ্টা করতে করতে আমি তাকে আরও কাছাকাছি আসতে অনুভব করতে পারি।

তবে আমি এটি খুব দ্রুত বর্ণনা করছি। আমার আখ্যানটি অনুসরণ করার জন্য আপনার অবশ্যই একটি কঠিন সময় কাটাতে হবে। শুরুতে ফিরে যাওয়া যাক।

প্রতিটি মানুষ এই পৃথিবীতে আসার পরে তরোয়াল নিয়ে জন্মগ্রহণ করে। আরও একটি ব্লেড মত, তবে। একটি সামান্য আঁচড়ায় টোকা দেওয়া এবং গর্ভে আবদ্ধ, এটি সর্বদা প্লাসেন্টা দিয়ে বের করা হয়।

প্রতি বছর কোনও ব্যক্তির জন্মদিনের মধ্যরাতের স্ট্রোকে, তরোয়ালটি অদৃশ্য হয়ে যায় এবং এর একটি আপগ্রেড সংস্করণ উপস্থিত হয়: এখনও একই দক্ষতার অধিকারী তবে লম্বা, আরও বাঁকা, বা একটি নতুন নান্দনিক বা ইউটিলিটি বৈশিষ্ট্য রয়েছে।

আমরা ইতিহাসে পরিচিত সর্বাধিক জনপ্রিয় যোদ্ধারা ব্লেডযুক্ত অস্ত্র ব্যবহার করেছেন:

মৃত্যু এবং তার বিশাল দৈত্য। তিনি পতিত দেবদূত লুসিফার এবং মেগারার মিলন থেকেই জন্মগ্রহণ করেছিলেন। এই অতি অপরিষ্কার ইউনিয়নটি একটি ভয়াবহ মুখোমুখি এবং একটি কিংবদন্তী ধর্মবিশ্বাসের সাথে একটি চিত্রের জন্ম দিয়েছে যা মন্দগুলির প্রাণগুলিকে কাটা এবং সিল করে দেয়, যা ফলকটির মধ্যে একটি নরক অনন্তকাল ভোগ করতে দেয়।

রাজা দায়ূদ এবং তাঁর কিংবদন্তি তরোয়াল। তার তরোয়াল প্রতিবার শত্রুর সাথে যোগাযোগ করার সময় একটি বাজনার প্রতিধ্বনি করে, এমন একটি বাতুনি তৈরি করে যা তার পুরুষদের উচ্চ আত্মা দেয় এবং তাদের সমস্ত যুদ্ধে জয়ী হতে সহায়তা করে।

আর্থার এবং কিংবদন্তি এক্সালিবুর - একটি অস্ত্র অসাধারণ। তার ফলকটি সে হত্যা করেছিল এবং তাকে আরও উচ্চ ক্ষমতা দিয়েছিল এমন সকলের লড়াইয়ের চেতনা শোষণ করে। কথিত আছে যে তিনি পাথরের উপর মাথা আঘাত করার পরে এবং তাঁর আত্মার জন্য মৃত্যু কুস্তি ছড়িয়ে পড়ার পরে তিনি মৃত্যু থেকে এটি জিতেছিলেন।

হারকিউলিস এবং তার পরিখা ছুরি। লোকেরা সর্বদা হারকিউলিসের ছুরির গল্পটি বলেছিল, বলা হয়েছিল সাইক্লোপস দ্বারা নকল, জর্জের নিজস্ব বজ্রপাতের দ্বারা জাল চালানো হয়েছিল। বলা হয়েছিল যে হারকিউলিস ঘুষিগুলি এর ফলে অতিরিক্ত কাটার প্রভাব ফেলে এবং তিনি একটি = পর্বতকে দুই ভাগে কাটতে পারেন।

কেন, এডোর তরোয়ালদাতা এবং তাঁর কাতানা যা একই সাথে কাটা এবং জ্বলিয়ে দিয়েছিল এবং শত্রুদের তাদের ক্রিয়াকলাপ এবং তারা অন্যদের জন্য যে ব্যথা করেছিল তা দোষী করে তোলে।

এরা ছিল কিংবদন্তি মানুষ। অবশ্যই, প্রত্যেকে খুব দুর্দান্ত একটি ফলক পায় নি। তবে আমার ক্ষেত্রে আমার বাবা-মা হতবাক হয়েছিলেন।

এটি ছিল 2110, এবং আমি একটি গডম্যামন বন্দুক নিয়ে জন্মগ্রহণ করেছি।

এটি একটি ছোট রিভলবার ছিল।

লোকেরা একটি ছোট্ট বাচ্চা যিনি একটি ফ্রিগিন 'বন্দুকের সাথে জন্মগ্রহণ করেছিলেন তা দেখতে ছুটে এসেছিলেন এবং কিছু লোক হেসে বলে আমার বাবা-মাকে বলেছিলেন যে আমি এর সাথে কোনও কিছুর পরিমাণ তুলতে সক্ষম হই না।

তাঁর বাবা-মা কিংবদন্তি যোদ্ধা ছিলেন: আমার মায়ের ব্লেড ফ্যান উত্তরের বাতাস বহন করত, এবং তিনি যখন নিক্ষেপ করতেন, তখন এটি সরাসরি এক ঘন্টার জন্য উড়তে পারে, একটি বৃত্তাকার ট্র্যাজেক্টোরিয়ায় মাথা কেটে অবধি অবধি তার হাতে না পৌঁছা পর্যন্ত।

আমার বাবার তরোয়াল পূর্বের বাতাস বহন করেছিল, এবং প্রতিটি স্ল্যাশ সহ তিনি ধারালো বাতাসের একটি বৃহত তরঙ্গ প্রেরণ করেছিলেন যা মহাবিশ্বের খুব ফ্যাব্রিক দিয়ে কাটতে পারে। কেউ কেউ বলেছে যে যদি তারা উভয়ই তাদের ব্লেডগুলি নিখুঁত সিঙ্কে ব্যবহার করে তবে তারা সময়-স্থান ধারাবাহিকতার ফ্যাব্রিকটি ছিঁড়ে ফেলতে পারে এবং সময়ের সাথে ভ্রমণ করতে সক্ষম হতে পারে।

তারা কখনও চেষ্টা করেনি।

সুতরাং এই পরিবারেই আমাকে বড় হতে হয়েছিল। আমার বাবা-মা আমাকে তবুও ভালবাসার চেষ্টা করেছিলেন, তবে আমি জানতাম যে তারা চূড়ান্ত ফলক ত্রয়ী হতে যাচ্ছেনা এই বিষয়টি নিয়ে তারা কেবল তাদের মাথা গুটিয়ে রাখতে পারে না। তবে আমি মন তৈরি করেছিলাম যে আমি বন্দুকটি দিয়ে থাকলেও আমি নায়ক হয়ে উঠব।

আমি প্রশিক্ষণ পর্যন্ত আমার লক্ষ্য প্রতিবন্ধী ছিল। আমি 3 সেকেন্ডেরও কম সময়ে আনহলস্টার, ফায়ার এবং পুনরায় সরবরাহ করতে পারি।

আমি দশটির মধ্যে আটবার চিহ্নটি আঘাত করেছি।

এবং যখন আমি 11 বছর বয়সে এসেছি, আমি আবিষ্কার করেছি যে আমি বন্দুকের গোপন ক্ষমতাটি আয়ত্ত করেছি। এটি প্রাকৃতিক শক্তি: সৌর, বাতাস এবং শব্দ শোষণ করে এবং এটি বিশেষ বুলেট তৈরি করতে ব্যবহার করে - মূলত সামান্য শক্তি বিমগুলি।

আমি যখন 13 বছর বয়সী তখন এটি একটি আশ্চর্যজনক ঘূর্ণন দক্ষতার সাথে মাঝারি আকারের ফায়ারবোল গুলি করতে পারে।

আমি যখন 17 বছর ছিলাম, তিমগুলি আরও ক্ষেপণাস্ত্রের মতো হয়ে গিয়েছিল, একই ক্ষয়ক্ষতি তৈরি করছিল কিন্তু এখন ক্ষমতার কোনও ক্ষতি ছাড়াই অনেক দূরত্ব ভ্রমণ করতে সক্ষম।

আমি যখন 22 বছর ছিলাম, তখন মরীচিগুলির একটি অতিরিক্ত শকওয়েভ প্রভাব ছিল, যা উত্তাপটি ছড়িয়ে দেয় এবং ক্ষতিটি আরও বাড়িয়ে তোলে। এতক্ষণে আমি গণনা করা শক্তি হিসাবে পরিচিত ছিল

23-এ, আমি আবিষ্কার করেছি যে আমি বন্দুক থেকে 25% শক্তি শুষে নিতে পারি, এভাবে যখন আমি কম ছিল তখন আমাকে পুনরায় পূরণ করতে পারে।

অবশ্যই বড় হওয়ার সাথে সাথে বন্দুক বদলে গেল। একটি রিভলবার থেকে ডাবল-ব্যারেল থেকে ডেন বন্দুক পর্যন্ত একটি অ্যাসল্ট রাইফেল থেকে যমজ সাবমেরিন বন্দুক এবং এখন, একটি মিনি রকেট লঞ্চার। এটি প্রায় বহন ভারী ছিল কিন্তু ভাল ওজন মূল্য।

তবে কেন এই সমস্ত ব্যাপার? কারণ মানুষ তরোয়াল ও শক্তি দ্বারা আবেশিত হয়ে পড়েছিল। প্রত্যেকে পৃথিবীতে শাসন করতে এবং অন্যের উপর তার / তার ফলকের আধিপত্য প্রমাণ করতে চেয়েছিল। রক্তক্ষয়ী আন্তঃমহাদেশীয় যুদ্ধগুলি অবশেষে অবধি এক রক্তক্ষয়ী চুক্তি কার্যকর না হওয়া পর্যন্ত শুরু হয়েছিল।

শান্তি একটি বিকল্প ছিল না।

একটি মহাদেশের যোদ্ধা পরবর্তী 30 বছর ধরে বিশ্বের শাসন করতে পারবে তা নির্ধারণের জন্য প্রতি 30 বছর অন্তর একটি টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছিল। এটি 18

1
$ 0.12
$ 0.12 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments