স্মৃতি

0 4
Avatar for soyed
Written by
3 years ago

আমি নোটটি তাড়াতাড়ি দেখেছি। ইগনিশন বোতাম এবং এর আবরণ গহ্বরের মধ্যে টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো যে কেউ নোটটি রেখেছিল তা অবশ্যই তা দেখতে চেয়েছিল। এবং তিনি বা তিনি চেয়েছিলেন যে পরীক্ষাটি শুরু করতে যাচ্ছিল তাদের দ্বারা এটি দেখা উচিত। যা ছিল আমি। প্রত্যেকেই জানত যে আমি পরীক্ষাটি শুরু করছি। যা আমাকে সবচেয়ে বেশি হতবাক করেছিল। আমি যখন নোটটি বাছাই করে খুললাম, তখন আমি অবাক হয়ে দেখলাম যে এটি আমার হাতের লেখায় ছিল যে আমি কখনও দেখেছি এমন ভয়ানক শব্দগুলি লেখা হয়েছিল: Oশ্বরের নামে ওজি, পরীক্ষকের সূচনা করবেন না - প্রথমত, এটি নিঃসন্দেহে আমার নিজের লেখা ছিল। অত্যন্ত জরুরি বিষয়ে কিছু লেখার সময়, আমি এটি সমস্ত ক্যাপগুলিতে রেখে দিতাম। যে কারণে আমি হতবাক হয়েছিলাম। আমি কখন এবং কেন এটি লিখেছিলাম এবং কেন এটি এত জরুরি ছিল? দ্বিতীয়ত, আমার স্বাভাবিক লেখার বিপরীতে, শেষ শব্দটি এত তাড়াতাড়ি মনে হয়েছিল। আমি জানতাম এটি অবশ্যই 'পরীক্ষা', তবে এটি পুরোপুরি বিশৃঙ্খল ছিল, যেন আমি এটি শেষ করতে ছুটে যাচ্ছি। তীব্র জরুরি ভিত্তিতে খুব গুরুত্বপূর্ণ কিছু লেখা। যা ঘটেছিল তা আমার কাছে পরিষ্কার হয়ে গেল। স্পষ্টতই, আমি চাইছিলাম না যে কেউ আমাকে বা এটি লিখতে দেখুক, এ কারণেই আমি পরীক্ষায় সর্বশেষ 'টি' পেয়েছিলাম যখন আমি তা দূরে সরিয়ে ছুটে যাচ্ছিলাম। তবে তবুও, আমি এটি আমার পকেট বা শার্টে লুকিয়ে রাখিনি, তবে ইগনিশন বোতামের নীচে সামান্য গহ্বরে জমা রেখেছি। আমার তথ্য অনুসারে, দুটি জিনিস জড়িত ছিল: হয় আমার জামাকাপড় অনুসন্ধান করার ভয় ছিল বা আমি নিশ্চিত যে এই ককপিটে কেউ প্রবেশ করবে না। অথবা উভয়. "কি ব্যাপার, ছেলে? ' এটি একটি কণ্ঠস্বর গম্ভীর হয়ে উঠল It এটি ক্যাপ্টেন মেকেনজির মতো লাগছিল " "আমার পেট ব্যথা করে, উরগ। আমি এতটা ভাল বোধ করি না," আমি বলেছিলাম, এই জেটটি নামার জন্য নরক-বাঁকানো। আমি কেন এই জেটে থাকতে চাইনি ঠিক আমাকে বুঝতে হয়েছিল। "ঠিক আছে, নেমে আসুন। আমরা 8 ঘন্টা পরে আবার চেষ্টা করব," আমি নীচে নেমে এসে সেগুলি খুব সহজেই সরিয়ে আমার ঘরের দিকে রইলাম। তবে আমি যখন হাঁটছিলাম তখন ম্যাকেনজি বলার সাথে অজ্ঞানভাবে শুনতে পেলাম "আমি ফ্লিনকে সতর্ক করে দিয়েছিলাম যে ডোজ অতিরিক্ত ছিল। এটি শিশুর উপর প্রভাব ফেলতে শুরু করেছে।" ফ্লাইন? বেসে আমাদের আবাসিক ফার্মাসিস্ট? আমার সাথে তার কী করার ছিল? এবং আরও গুরুত্বপূর্ণ, তারা কোন ডোজ সম্পর্কে কথা বলছিল? আমি জানতাম আমার ডায়েরি আমার ঘরে ফিরে পুরো রহস্যের সমাধান করবে, তাই আমি আমার ঘরে গেলাম। তবে আমি যখন হাঁটছিলাম তখন আমি এক নজরে ডিজিটাল ঘড়ির দিকে তাকালাম যা তারিখ এবং সময় দেখায়। 2020 অক্টোবর মঙ্গলবার, সকাল 9: 00 টা। আমার ঘরে ,ুকতেই আমার সন্দেহ হয়েছিল যে সেখানে কেউ আছেন। আমি মাটিতে সাধারণত এক টুকরো আঠা রেখে যাই, enteringোকার সময় দেখতে খুব কষ্টসাধ্য, তবে ঘরে stepোকার সময় খুব সহজেই পা বাড়ানোও। আঠা ছিল না। আমি দ্রুত আমার ডায়েরি খুললাম। আমি এটিতে সমস্ত ধরণের গুরুত্বপূর্ণ জিনিস লিখেছি। আমি পরীক্ষা করেছিলাম, এবং এটি সম্পূর্ণ ছিল। ঠিক সোমবার সকাল পর্যন্ত আমি সেদিন কিছুই লিখিনি কারণ আমি ওভারসিলেট করেছি এবং আমি নামতে এবং লঞ্চ সিকোয়েন্সটি শুরু করার জন্য খুব তাড়াতাড়ি ছিলাম। তবে তারপরে, আমার একটা কুঁচি ছিল। আমি আমার ছোট UV ফ্ল্যাশলাইট নিয়ে কিছু পরীক্ষা করেছি। যেহেতু আমি আমার ডায়েরিটি দেখে কেউ বা পৃষ্ঠাগুলি ছিঁড়ে ফেলার বিষয়ে আমি বেহায়াপন ছিলাম তাই আমি প্রতিটি পৃষ্ঠা অদৃশ্য কালিতে নম্বর করেছিলাম। রবিবার সঠিকভাবে 18 নম্বর ছিল সোমবার সঠিকভাবে 19 নম্বর ছিল আজ su ছিল [20 হিসাবে পোজ করা হয়েছে। আমি যখন আলো জ্বলছিলাম, আমি 21 দেখেছি। এই বইটি থেকে কেউ 20 দিনের ছেদ করেছিল। আমি ঘরের উপর এবং নীচে গতিতে ভাবছিলাম কেন কেউ আমার বই থেকে একটি পৃষ্ঠা ছিঁড়ে ফেলবে। উত্তরটি আমার সামনে ঠিক ছিল, তবে আমি উইন্ডোটির বাইরে না তাকানো এবং মেইলম্যানকে তার প্রেরণ সাইকটিতে রেখে যাওয়া অবধি দেখিনি। মেলম্যান সাধারণত বুধবার আসত। আমি বিরতি দিলাম। এটা হতে পারে... এটি এটি ব্যাখ্যা। আজ ২১ শে অক্টোবর বুধবার ছিল। বৈদ্যুতিন ঘড়ির সাথে হস্তক্ষেপ করা হয়েছিল, এবং কেউ ডায়রির বাইরে আমার পাতাটি ছিঁড়ে ফেলেছিল mess এটি যোগ করা শুরু হয়েছিল। আমি চুপচাপ আমার ঘরটি ছেড়ে আমার সন্দেহের বিষয়টি নিশ্চিত করতে চেয়ে ফার্মাসির দিকে রওনা হলাম। আমি পৌঁছে যাওয়ার সাথে সাথে ফ্লিন এবং তার সহকারী, মেরি শুনলাম, গতকাল ওষুধের চালানের যে জায়টি ছিল সেগুলি নিয়ে। "বেনজোডিয়াজেপিনের এই চালানের বিষয়ে কী? মনে হচ্ছে এটি গতকাল দেরীতে অর্ডার হয়েছিল এবং তারা কেবল একটি ইউনিটে চেপে ধরতে পেরেছিল।" মেরি ড "হ্যাঁ, এটি ওজির চাকরির জন্য ব্যবহৃত হয়েছিল," "ওহ ..." সে বলল। আমি সঙ্গে সঙ্গে চলে গেলাম। এটি এখন সুস্পষ্ট ছিল যে আমি আমাকে যা দেখেছি তা ভুলে গিয়ে তারা আমাকে কোনওরকম বাস্তব জীবনের অনুকরণে রাখার চেষ্টা করছে। এমন কিছু যা আমাকে সেই নোটটি লিখতে বাধ্য করেছিল। আমাকে আবার ককপিটে .ুকতে হয়েছিল। সম্ভবত, কয়েকটি সূত্র ছিল যা আমাকে বলবে যে আমি গতকাল কেন চালু করতে চাইনি। এবং কেন সবাই আমাকে চেয়েছিল। আমি ফিরে ককপিটে itুকলাম এবং দরজা বন্ধ করে দিলাম। জায়গাটির চারপাশে তাকানো, আমি রেডিওতে ম্যাক কেনজির আওয়াজ না পাওয়া পর্যন্ত জায়গার বাইরে কিছুই দেখতে পেলাম না। "আমরা আপনাকে যেখানে চাই সেখানে ফিরে এসেছি। এবং এবার আমাদের বাহ্যিক নিয়ন্ত্রণ রয়েছে Let's এটি করা যাক!" আমি চিৎকার করেছিলাম, তবে অনেক দেরি হয়ে গেছে। আমি জানতাম কখন বোতামটি আঘাত করা হয়েছিল। জেটটি স্পন্দিত, বুজ করা, এবং তারপরে তাত্ক্ষণিকভাবে বাষ্প হয়ে যায়। কিছুটা ধীর গতিতে, আমি মারা যাওয়ার সাথে সাথে আমার কোষগুলি সমস্ত হ্রাস পেয়েছিল। "প্রোটোটাইপটি একটি ব্যর্থতা এবং এখনও কিছু সংশোধন দরকার We

1
$ 0.07
$ 0.07 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments