সম্পর্ক: স্বল্প-মেয়াদী, দীর্ঘমেয়াদী, এবং কিছুই নয়

0 4
Avatar for soyed
Written by
3 years ago

সম্পর্ক: স্বল্প-মেয়াদী, দীর্ঘমেয়াদী, এবং কিছুই নয়

আপনি এমন একজনের সাথে দেখা করেছেন যিনি আসল সম্ভাবনা। আপনি আগ্রহী এবং তারা আগ্রহী। এটি কোথায় যেতে পারে আপনি জানেন না তবে আপনি এটি অনুসরণ করতে ইচ্ছুক। আপনি সবেমাত্র সাক্ষাত হয়েছিলেন এবং কয়েক মিনিট কথা বলেছিলেন এবং উভয় পক্ষেই রয়েছে একটি নির্দিষ্ট আগ্রহ। এটি হয়ে উঠতে পারে ভালভাবে, সমস্ত সম্ভাবনার কথা ভাবুন — একটি বন্ধুত্ব, একটি স্বল্প-মেয়াদী প্রেম, দীর্ঘকালীন রোম্যান্স, এমনকি বিবাহও। কে জানে?

আপনি কি খুজছেন?

আপনি কী সামনে ডানদিকে যা খুঁজছেন তা লোককে জানানো বিবেচনা করেছেন? এটি সম্ভব, এবং এটি আপনাকে এবং অন্য ব্যক্তিকে কিছু সময় এবং এমনকি ব্যথাও বাঁচাতে পারে। এখন এবং তারপরে আপনি ডেটিং বিজ্ঞাপনগুলিতে এর একটি অভিব্যক্তি খুঁজে পাবেন। কিছু সরাসরি এসে বলে, "রোম্যান্স, প্রতিশ্রুতি এবং অবশেষে বিবাহের সন্ধান করছে" বা "কেবল ডেট করতে চান এবং কী ঘটে তা দেখতে চান" বা "বিবাহে আগ্রহী নয়, তবে একটি ভাল বন্ধু"। সম্ভবত এর আরও কিছুটা ঠিক সামনের দিকে দেখা দরকার।

প্রাথমিক পদক্ষেপটি হ'ল আপনার সম্পর্কের প্রয়াসে আপনি শেষ পর্যন্ত কী সন্ধান করছেন তা নির্ধারণ করা। কিছু পুরুষ এবং মহিলা বলেছেন যে তারা প্রথমবারের মতো কোনও নতুন ব্যক্তির সাথে তাদের দীর্ঘ দূরত্বের লক্ষ্যগুলি কী তা একত্রিত হওয়ার আগে এটি তাদের জানাতে দেয়।

তারপরে যত তাড়াতাড়ি সম্ভব, তারা অন্য ব্যক্তি কী চাইছে তা আবিষ্কার করার চেষ্টা করে। প্রত্যেকের পরিকল্পনা এবং পছন্দ রয়েছে। কাউকে এনে দেওয়ার এক উপায় হ'ল নিজের আদর্শ ভাগ করে নেওয়া। আপনি যদি কোনও বিবাহ সঙ্গীর সন্ধান করছেন এবং এই নতুন ব্যক্তিটি না থাকলে আপনার সময় নষ্ট করবেন কেন? যদি তারা নির্দেশ করে যে তারা খুব বেশি তবে গত 12 বছর ধরে তাদের একের পর এক ছয় মাসের সম্পর্কের ধারাবাহিকতা রয়েছে, এটি আপনাকে কী বলে? আপনি আশা করেন যে আপনি তাদের অনুসন্ধানের উত্তর হবেন তবে এটি উচ্চ ঝুঁকিপূর্ণ। কোনও ব্যক্তির সম্পর্কের ইতিহাসে আপনার জন্য একটি বার্তাও থাকতে পারে। একজন 33-বছর-বয়সী মহিলা তার মানদণ্ড হিসাবে যা ভাগ করেছেন তা এখানে: আমি একজন ধার্মিক পুরুষের মধ্যে যা খুঁজছি।

আধ্যাত্মিকতা হ'ল ছাতা, এবং তারপরে কিছু জিনিস রয়েছে। যদি ছাতাটি না থাকে তবে লোকটির বাইরের উপস্থিতিগুলি কী তা আমি পাত্তা দিই না: তিনি হয়ত একজন দর্শক, মনোহর, বেশ কথাবার্তা, দোসর, গোগোটার; তবে, যদি প্রভুর সাথে দৃ walk় পদচারণার প্রমাণ না থাকে তবে আমি আগ্রহী নই।

যাইহোক, একবার ছাতার নীচে, আমি যে গুণাবলী আকর্ষণীয় পাই তা হ'ল:

একজন ব্যক্তি যার সম্পর্কে আমার বাবা-মা অনুমোদিত (বিশেষত আমার বাবা);

যে ব্যক্তি বিশ্বাসযোগ্য;

আন্তরিকতার একজন ব্যক্তি (তাঁর কথাটি তাঁর বন্ধন — যখন তিনি কিছু বলেন, আমি আত্মবিশ্বাস বোধ করি এটি সম্পন্ন হতে চলেছে he তিনি যখন কিছু বলেন, আমি জানি তিনি এটি করতে যাচ্ছেন)।

আমি কারও কাছে সন্ধান করতে পারি — এমন এক ব্যক্তিকে আমি অনুকরণ করতে চাই।

কেউ বিনয়ী — এমন কেউ নন যিনি আমাকে হতাশ করবেন। একজন ভাল শ্রোতা.

একজন সহায়ক ব্যক্তি — আমরা কিছু কিছু বিষয়ে দ্বিমত পোষণ করতে পারি তবে তিনি সঠিক বা ভুল সম্পর্কে সিদ্ধান্ত নেওয়ার আগে আমার বক্তব্য শোনেন।

একজন ভাল যোগাযোগকারী। আমি যখন বুঝতে পেরেছি আমরা সবসময় জিনিসের সাথে একমত হব না বা জিনিসের বিষয়ে একই মতামত করব, তবে আমি চাই কেউ এমন ব্যক্তি যিনি অন্তত আমার সাথে বুঝতে এবং যোগাযোগ করার চেষ্টা করবেন। এটি আমি যে আরও গুরুত্বপূর্ণ গুণাবলীর সন্ধান করি এটিগুলির মধ্যে একটি।

অখণ্ডতার ধারণাটি মনে আসে his তাঁর সত্ত্বার সমস্ত দিক থেকেই। তাঁর Godশ্বর, তাঁর স্ত্রী, তাঁর নিয়োগকর্তা, তাঁর বন্ধু, তাঁর আর্থিক (গীর্জা, আইআরএস, ইত্যাদি) এবং নিজের প্রতি আন্তরিকতা। তিনি কি নিজেকে এমন কিছু বোঝানোর চেষ্টা করছেন যা কেবল ঘটনা নয়?

ধর্মপ্রাণ মানুষটির সন্ধানের ক্ষেত্রে এই বেশিরভাগ "কঠোর" পদ্ধতির কারণ দুটি কারণ: একটি হ'ল আমি আম্মা খ্রিস্টান এবং অবিশ্বাসীর সাথে থাকার চিন্তাভাবনা কেবল প্রতিরোধই নয়, এটি ’sশ্বরের ইচ্ছার বিরুদ্ধেও। অন্য কারণটি হ'ল কারণ আমি এটি অন্যভাবে চেষ্টা করেছি এবং আমি জানি যে আমি কতটা অসুখী (আসলে, নিখরচায় কৃপণ)। আমি জানতাম যে আমি এমন সম্পর্কের সাথে জড়িত ছিল যা আদর্শ ছিল না, তবে কীভাবে নিজেকে উত্তোলন করতে হয় তা আমি জানতাম না।

ডেটিং সম্পর্কিত সম্মানের সাথে, আদর্শভাবে আমি আসলে তারিখ করব না। অন্য কথায়, আমি ধার্মিক মানুষটিকে বন্ধু হিসাবে জানতে চাই। আমি চুমু খাওয়ার জন্য চাই, ইত্যাদি, ইস্যু না হয়ে। আমি সত্যই বিশ্বাস করি যে আমি কারও সাথে দেখা করতে পারি এবং তাকে বৌদ্ধিক ও আধ্যাত্মিক স্তরে জানতে পারি এবং আমি তাকে বিয়ে করতে চাই কিনা সেই মুহুর্তে জানতে পারি। সম্পর্কের শারীরিক দিকটি একজন ব্যক্তির সাথে আমার যে আদালতবাহিনী হয় তার অংশ হিসাবে প্রয়োজনীয় নয়। Godশ্বরের প্রতি আমার যথেষ্ট বিশ্বাস এবং বিশ্বাস আছে যে আমরা যখন বিবাহ করব তখন তিনি আমাদের সম্পর্কের শারীরিক দিকগুলি কার্যকর করবেন।

ফলস্বরূপ, যে ধারণাগুলি আমার কাছে সঠিক বা স্বাচ্ছন্দ্য বোধ করে সেগুলি হ'ল অন্য খ্রিস্টানদের দলে (যে কোনও রবিবারের স্কুল ক্লাসে বা গির্জায় বা কোনও প্রচার প্রকল্পে) সাক্ষাত করা উচিত। আমি কোনও এক সময় একসাথে থাকার আগে তাকে কমপক্ষে শুরুতে - গ্রুপগুলিতে জানতে চাই।

শেষ অবধি, এবং তবুও সবচেয়ে গুরুত্বপূর্ণ, আমার যে পটভূমিটি এসেছে তা আমি পুরোপুরি বিশ্বাস করি এবং জানি যে একটি সম্পর্কের মধ্যে প্রার্থনা করা অপরিহার্য। প্রকৃতপক্ষে, এটি প্রার্থনা যা Godশ্বরকে আমার জীবনের কোনও নির্দিষ্ট মানুষ সম্পর্কে তাঁর ইচ্ছা জানাতে দেবেন। অধিকন্তু, একসাথে প্রার্থনা করা এমন একটি বিষয় যা আমার জন্য আবশ্যক হয়ে উঠবে।

কিছু ব্যক্তি স্বল্পমেয়াদী সম্পর্কের সাথে যথেষ্ট সন্তুষ্ট এবং পরিপূর্ণ। বছরের পর বছর ধরে এটি তাদের ধাঁচে চলেছে এবং তারা বিয়ের জন্য চাপ দিচ্ছে না। কখনও কখনও যারা অবিচ্ছিন্ন এবং ঘন ঘন স্বল্প-মেয়াদী সম্পর্ক

1
$ 0.11
$ 0.11 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments