সেই মেয়েটি🍁

0 0
Avatar for soyed
Written by
3 years ago

🌺সেই মেয়েটি🍁

Part: 1

আজ মার্কেটে যাবো শপিং করতে। আমি আম্মু আমার ছোট বোন ও ভাবি, এ কয়েকজন যাচ্ছি মার্কেটে। বের হলাম ১২:৪৫ এ।

মার্কেটে পৌছে সবাই শপিং শুরু করল।আমার শপিং টা আগে শেষ করল তারপর শুরু আম্মু, বোন ও ভাবির শপিং।

তাদের তিনজনের শপিং করতে করতে 5 টা বেজে গেল।

যখন সবাই বাসার উদ্দেশ্যে রওনা দেব তখন আবার বাইরে একটা জুতা দেখে সেটা দামাদামি করতে লাগলো।

বলেন তো কেমনডা লাগে..

আজ অনেক গরম পরেছে।বেচারা আমি এক অসহায় 🙁 এদের পাল্লায় পরে আমার অবস্থা খারাপ।

ঘামে ভিজে গেছি অতএব তারা এখন সেই জুতার দাম নিয়ে পরে আছে।মার্কেটে এতো ভিড় যে সেখানে দাড়ানো যাচ্ছে না তাই একটু দূরে গিয়ে দাড়ালাম।

কখন থেকে দাড়িয়ে আছি অথচ তাদের শপিং এখনো শেষ হয় নাই।

তারপর ভাবলাম একটু বাইরে গিয়ে দাড়াই সামনে যেতেই আমার চোখ আটকে গেল এক পরীর উপর পিন্ক কালার বোরখা পড়া শুধু চোখ গুলা দেখা যাচ্ছে।

মনে মনে বললাম, মাশাআল্লাহ আমার বউটা এত সুন্দর

চোখ দেখেই আমি প্রেমে পরে গেছি। কিন্তু ততক্ষনে চলে গেলো হারিয়ে ফেললাম তাকে

এইটা আমার মস্তিষ্ক বলছে😒 বাট আমার মন বলছে একবার যখন দেখেছি😏 নাম ঠিকানা সব বের করে ফেলব।

খুশি মনে আবার আম্মু,ভাবি ও বোনের কাছে চলে আসলাম।

এবার পরিচয় পর্বটা সেরে ফেলি,

আমি শুভ্র বাবার মেঝো ছেলে ইন্টার ফাস্ট ইয়ারে পড়ি।

ছোট বোন আছে এইবার ssc exam দিবে। আর আমার বড় ভাই নাজমুল হাসান আসিফ বর্তমানে পড়ালেখা শেষ করে বাবার ব্যবসার হাল ধরেছে। ভাইয়ার বিয়ে হয়েছে দুবছর হলো।

পরিচয় দিতে দিতে আমার সবাই বাসায় চলে আসলাম। বাসায় এসে সবাই ফ্রেশ হয়ে নিলাম।

রাত এখন ১০:৪৫ ফেসবুকে গল্প পড়ছি আর ওই মেয়েটার কথা ভাবছি। ওকে আমি কিভাবে খুজব কোথায় পাবো ওকে⁉️

যাক কাল সকালে ভাবা যাবে আবার কাল তারাতারি উঠে কলেজে যেতে হবে🥱 কাল আমি যে করেই হউক ওকে খুজে বের করব।

রাতে ঘুমাতেও তো হবে নাকি আমার রাতের ঘুম নিয়ে গেছে ও।কাল ওর কাছ থেকে ফেরত নিতে হবে নাহলে চোখের নিচে আবার কালি পরে যাবে🤥

ঘুমিয়ে আছি এমন সময় ছোট বোন এসে পা ধরে টান দিয়ে নিচে ফেলে দিলো। ধরফর করে উঠলাম ইশ একটু পর আসতে পারলি না স্বপ্নে ওই মেয়ে টাকে নাম জিজ্ঞেস করব এমন সময় ফেলে দিলো😒

-কতক্ষন ধরে ডাকছি তোকে কলেজের জন্য তোর দেরি হয়ে যাচ্ছে।(বোন)

আমি: কি!! এতক্ষন লাগে তোর আমাকে ডেকে তুলতে।

আজ কেও দেরি হয়ে গেলো জলদি জলদি ফ্রেশ হয়ে নাস্তা করে দিলাম দৌড়🏃‍♂️

কলেজে পৌছে জলদি করে ক্লাসে ঢুকলাম। যাক

এখনো স্যার আসেনি। জীবন এর পাশে গিয়ে বসলাম

-কিরে এত দেরি হলো যে?(জীবন)

আমি: পরে বলমুনি।

আমি ঢুকার ১মিঃ পর স্যার আসলো।

স্যার পড়াচ্ছে আর আমি ওই মেয়েটার কথা ভাবছি। চোখ বন্ধ করলেই শুধু ওই চোখগুলো আমার সামনে ভাসে।

(মুখ ভাসবো কেমনে মুখ তো আর দেখিনি)

তখনইই চোখ পড়ল আমার😲

বেঞ্চের নিচে, কালকে ভুলে কলম রেখে গেছি😅

স্যারের বোরিং ক্লাস শেষ হলো। অথচ ওই মেয়ে কে দেখার পর থেকে আমার সব কিছু বোরিং লাগছে

ঘুম টাও নিয়া গেলো মন টাও নিয়া গেলো

কেমনডা লাগে

ক্লাস থেকে বের হয়ে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছি আর কালকের A-Z ঘটনা সবাইকে বললাম।

মনটা এইবার হাল্কা লাগছে আর উশখুশ করছে না। সবাই বলে উঠলো KOS Ki😲❗

তখনই আমার নজর সিন্তুর দিকে গেলো মুখটা কালো করে রেখেছে।কারন সে আমাকে পছন্দ করে,দুইবার প্রোপজও করেছে।

আমি অখান থেকে চলে আসলাম। হঠাৎ এক বড়ভাই ধাক্কা মারলো আর আমি এক মেয়ের উপরে গিয়ে পরলাম।

মেয়েটার দিকে তাকাতেই আমি অবাক হয়ে গেলাম কারন মেয়েটা আর কেও না সিন্তু।😍

আরে নাহ😏 মজা করলাম...

মেয়েটা আর কেও নয় ওই পিন্ক কালার বোরখাওয়ালি উরফে আমার বউ😁

আজকে ব্লু কালারের বোরখা পরেছে।যাইহউক আমি তো ভাবলাম চড় দিবে বাট মেয়েটা ব্যপার টা বুজতে পেরে কিছু বলল না, আমি সরি বললাম আর মেয়েটা চলে গেলো।

তারমানে মেয়েটা আমাদের কলেজেই পড়ে।ওহহ খুশিতে আমার নাচতে ইচ্ছে করছে বাট খুশির চোটে বড়ভাই টার কলে চড়ে বসলাম কারন তো আপনারা জানেনই🤭

বেচারা বড়ভাই আসছিলো বোধহয় আমাকে থাপ্পর খাওয়াতে।আমার সাথে প্রায়ই এমন করে অনেকবার ঝামেলাও হয়েছে বাট কুকুরের লেজ কখনো সোজা হয় না।

অতএব মেয়েটার নাম ঠিকানা যোগার করতে কোনো সমস্যাই হবে নাহ😎 সাবি কে বলব ও নিশ্চই আমাকে ওর খবর এনে দিবে।এই কথা ভেবে নাচতে নাচতে ক্লাসে চলে আসলাম। ক্লাসে ঢুকে ওকে সব বললাম।

সাবি: একটু ওয়েট কর আমি যামু আর আমু।

একটু সামনে যেতেই দেখি আমার বেষ্টফ্রেন্ড ইমন দাড়িয়ে আছে। ওকে আমি সব খুলে বললাম

-এত কিছু হয়ে গেল আর তুই আমাকে বললি না!(ইমন)

আরে বলার টাইম পাই নি মেয়েটাকে দেখার পর আমি সব কিছু ভুলে গেছি।

-মেসেজ তো করতে পারতিস(ইমন)

যাক সাবি চলে এসেছে😃আয় আমার সাথে(ইমনকে সাথে নিয়ে)

আমি: জলদি বল মেয়েটার নাম কি? কিসে পড়ে? কই থাকে? Bf আছে নি

-আমার না চকলেট খেতে মন চাইছে😸(সাবি)

-জানতাম এই নে ধর🍫(আমি)

-আইসক্রিম কেডায় আনবো?🤨(সাবি)

-আনতাছি তুই কইতে থাক

সাবি: মেয়েটার নাম হিয়া তাবাসসুম,

ইন্টার 2nd এ পড়ে বিএফ নাই আর আমার বাসার পাশের বিল্ডিং এ থাকে।

যা এইবার আইসক্রিম নিয়ে আয়..

আমি: এই নে🍦

যাক এইবার একটা কামের কাম করসোস🤗

সব তো জানলাম বাট পটামু কেমনে ওরে ছারা আমি বাচমু না😭

আরে এইডা তো বাপ্পারাজ এর ডায়লগ🙄

আমরা কথা বলতাসি তখনই খান ভাই আসলো...

চলব নাকি আরও দিমু😏??

1
$ 0.04
$ 0.04 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments