রোমান্টিক বুড়ো 😜 বর

0 4
Avatar for soyed
Written by
3 years ago

//////////রোমান্টিক বুড়ো 😜 বর////////

*

*

*

//////////১০ পর্ব//////////

*

*

,

,

,

আমি: আপনি আগে আমার কথা শুনুন---------

,

থাসসসস,থাসসসস

,

পারভেজ: তোর এতো বড় সাহস হয় কি করে

আমার বোনকে কাদাতে ,

কোন অধিকারে তুই আমার বোনকে এসব প্রশ্ন করিস😠😠

,

আমি: চুপ (আমি অবাক হয়ে উনাকে দেখছি)

,

পারভেজ: আমি কখনো ও আমার বোনদের ফুলের টোকাও দি নি আর তুই কিনা আমার বোনকে কাঁদাস😠😠😠,

তুই এখনি আমার চোখের সামনে থেকে চলে যা 😤😤

আর আজ রাতের পর থেকে আমি তোকে এই বাড়িতে আর দেখতে চাই না।

,

(উনার কথা শুনে আমি কি বলবো বুঝতে পারছি না,

আমাদের বিয়ের এই প্রথম উনি আমাকে তুই করে বলছেন এবং আজি ঘর থেকে চলে যেতে বলছেন ,

ভাগ্যের কি নির্মম পরিহাস আজ আমি উনাকে বলতে চেয়েছি আমার মনের কথা,

আর আজি আমার জীবনে ঝড় উঠেছে,

কিন্তু নিসু কেনোই বা আমার সাথে এমন করেছে তাই বুঝতে পারছি না তবুও বলতে চেয়েছি----

,

আমি: শুনুন----

,

পারভেজ: এনিয়ে আমি আর একটি কথাও শুনতে চাই না ,

আমার বোনকে যে কাঁদাতে পারে সে যাই হোক আমার কেউ হতে পারে না,

,

আমি: বাহ বাহ অনেক ভালো বলেছেন আপনি।

আজ আপনি যা বলেছেন তার জন্য একদিন ঠিকই আপনাকে প্রস্তাতে হবে,

আর শুনে রাখুন আমি কাউকে কাদায় নি ।

,

আর রইলো চলে যাবার কথা, হ্যাঁ চলে যাবো ,

আর আসতে চাইবো না আপনার জীবনে।

,

(এই বলে আমি চলে আসলাম রুমে,

জানি আমি,

আমার যাওয়াতে উনার কিছুই হবে না।

কারণ উনি আমাকে কখনোই ভালোবাসতে পারেন নি।

যদি ভালোবাসতো তাহলে আজ বিনা (গল্পের আসল লেখিকা মিতু জাহান মিতু)অপরাধে আমার গায়ে হাত তুলতে

আর বাসা থেকে বের করে দিতে পারতো না।

,

,

,

সকাল সকাল তৈরি হয়ে নিলাম সারা রাত একটুও ঘুমাতে পারি নি ,

আর উনিও একবার ও এই রুমে আসেন নি ,

,

,

বাসা থেকে বের হবার আগে দেখি মিসু(আমার বড়)আর ছোট ননদ এর জামাই সুজন এসেছে। আমাকে দেখে---

,

মিসু:আরে ভাবি , কেমন আছো?

,

আমি:আছি ভালো।

,

মিসু: কিন্তু তোমাকে দেখেতো মনে হচ্ছে না ভালো আছো ,

আর মুখটাকে এমন কুমড়ো পটাস করে রেখেছো কেনো?

আর কোথায় যাচ্ছ এতো সকালে?

,

আমি:বাড়ি যাচ্ছি 😟😟

,

মিসু:ওহ ভাইয়ার সাথে রাগ করে বুঝি নাকি অভিমান 😜

,

(হঠাৎ পারভেজ এসে)

,

পারভেজ:কি হচ্ছে কি এসব , ওকে যেতে দে😒😒

,

মিসু: যেতে দেব মানে, কি হয়েছে কি ভাইয়া তোদের মধ্যে🤔🤔।

,

পারভেজ: কিছু হয়নি , তোরা ভিতরে যা নিসু ঘরে আছে।

,

মিসু: কিন্তু ভাইয়া ভাবি---

,

পারভেজ: কতবার বলেছি আমার মুখের উপর কথা বলবি না।

,

(উনার কথা শুনে আর আমি দাঁড়িয়ে থাকতে পারলাম না ,

সোজা বাসা থেকে বের হয়ে এলাম ।

পিছনে মিসু ভাবি ভাবি বলে আসছে,

,

মিসু: দাঁড়াও ভাবি, আমার একটা কথা শুনো তো।

,

আমি:কি হয়েছে কি মিসু আপু বলো।

,

মিসু:কি হয়েছে কি তোমাদের মধ্যে।

,

আমি: কিছু হয় নি তো

,

মিসু: কিছু তো হয়েছেই ,

না হলে ভাইয়া কেনো বলবে তোমাকে চলে যেতে।

প্লিজ ভাবি একটা বার আমাকে বলো।

,

আমি: তোমার ভাইয়া কে জিজ্ঞাসা করো নিয়ো, আমাকে জিজ্ঞাসা করো না।

,

মিসু: প্লিজ ভাবি তুমি বলো আমাকে।

,

(তখন আমি সব খুলে বললাম মিসুকে)

,

মিসু: ছিঃ নিসু যে আমার নিজের বোন তা ভাবতেও আমার ঘৃনা করছে,

ওর স্বামীর জিদ তোমার উপর দিয়ে নিলো ,

আজ আমি ওকে😠😠----

,

আমি: প্লিজ মিসু আপু আমি আর কোনো বিশৃঙ্খলা চাই না ।

আর নিসু কেনো এসব করলো তাও জানতে চাই না ,

তুমি ভালো থেকো (এই বলে চলে এলাম)

বেরিয়ে পড়লাম আমার বাসার উদ্দেশ্যে।

পারভেজ একটা বার ও বলেনি তুলি যেও না প্লিজ আমার ভুল হয়েছে ,

সত্যিই আমার কপাল টাই এমন,

সব সময় আমার সাথেই এমন হয় কেনো বুঝতে পারছি না।

,

,

অনেকক্ষণ হলো বাসাই এসেছি ,

আম্মু- আব্বু দুজনি আমার কান পচিয়ে ফেলছে।

জামাই কই,

জামাই আসে নি কেনো ,কি হয়েছে , জামাই ঠিক আছে তো,

তোর শরীর খারাপ করছে নাকি ব্লা ব্লা ব্লা

,

আম্মু:তুলি মা কি হলো কি তুই একা কেনো এলি জামাই কই।

,

আমি:চুপ

,

আব্বু আমার মাথায় হাত বুলিয়ে---

,

আব্বু: তুলি মা কি হয়েছে রে মা পারভেজ এর সাথে রাগ করে এসেছিস বুঝি।

,

আব্বুর কথা শুনে আব্বু কে জড়িয়ে ধরে কেঁদে দিলাম

,

আমি:সরি আব্বু, আমাকে ক্ষমা করে দিও।

,

আব্বু:সরি কেনোরে মা কি হয়েছে কি বলনা আব্বু কে ।

,

আমি: আব্বু আমাকে মাফ করে দাও এতো দিন বুঝতে------

,

চলবে

,

2
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments