রােমান্টিক ভালােবাসা

0 0
Avatar for soyed
Written by
3 years ago

গল্পের নাম--❤️রােমান্টিক ভালােবাসা❤️

- এই যে মিস্টার শুনুন।

জ্বী আমাকে বলছেন?

-হ্যা আপনাকেই বলছি। আপনি আমাকে ফলাে

করেন কেন?

কই না তাে,আমি আপনাকে ফলাে করিনা। না আপনি আমাকেই ফলাে করেন। বেশ

কিছুদিন ধরে দেখতেছি আপনি আমাকে ফলাে

করছেন।

না আমি আপনাকে ফলাে করি না। তাহলে প্রতিদিন এই সময়টা তে এখানে কেন

আসেন? - এমনিতেই আসি প্রকৃতি দেখতে। এখানের আবহাওয়াটাও দারুন।

বাহ! খুব ভালাে মিথ্যা কথা সাজাতে পারেন তাে! তা প্রকৃতি দেখতে আসলে প্রকৃতির দিকে তাকান। আমার দিকে তাকান কেন? না মানে প্রকৃতি থেকে আপনি আরাে সুন্দর। তাই হয়তাে চোখ গুলাে বার বার আপনার দিকেই চলে যায়।

- এই আপনার মতলব টা কি বলেন তাে। কই আমার তাে কোন মতলব নেই। - উফ! আপনাকে দেখলে আমার বিরক্ত লাগে। অসভ্যর মত আমার দিকে তাকিয়ে থাকেন কেন? আপনি আর এখানে আসবেন না। ঠিক আছে?- জ্বী আচ্ছা আর আসবাে না... -

কথাটা বলেই নীরব সেখান থেকে চলে আসে। আর অরিন স্কুল এর দিকে চলে যায়। অরিন এবার এস এস সি পরীক্ষা দিবে। অসম্ভব সুন্দরী একটা মেয়ে। মায়াবি চেহারা। চোখ গুলাে এতােটাই সুন্দর যে, যে কেউ দেখলেই ওর চোখের মাঝে হারিয়ে যাবে অরিনদের পাশের গ্রামের ছেলে নীরব। শহরে থেকে পড়ালেখা করে। খুব শান্তশ্লীষ্ট এবং অনেকটা বােকা টাইপেরছেলে নীরব প্রায় ১ মাস আগে অরিন কে প্রথম দেখে নীরব। প্রথম দেখাতেই ভালাে লেগে যায় তার। এই ১ মাস ধরে নীরব লুকিয়ে লুকিয়ে অরিন কে দেখতাে।

অরিন এর স্কুলে যাওয়ারপথে প্রতিদিনই এসে দাড়িয়ে থাকতাে অরিনকে দেখারজন্য। তবে কখনাে অরিন এরসাথে কথা বলার সাহস পায়নি। অরিন বেশ কিছুদিন ধরে এটা খেয়ালকরছিল। অরিন বুঝতে পারলাে নীরবতাকে পছন্দ করে। কিন্তু অরিন এর এসব প্রেম ভালবাসার প্রতি আকর্ষন নেই। তাই ওই দিন অরিন নিজেইনীরবের সাথে কথা বললাে এবং নীরব কে বকা-ঝকা করলাে। নীরব বােকা টাইপের ছেলে, মুখ ফুটে তাই কিছুই বলতে পারেনি। শুধু হা বলে সেখান থেকে চলে আসে পর দিন অরিন স্কুলে যাওয়ার পথে নীরব কে আর দেখলাে না। এর পর দিন

নীরব আসলাে না। এভাবে ৩-৪ দিনকেটে গেল। অরিন এর আজ কেমন জানো খারাপ লেগে উঠলাে।

Golpo Ta Kemon laglo Comment kore janaben ...

NEXT PART-- Kobe Lagbe Janaben

❤️Tnx u All❤️

1
$ 0.00
Avatar for soyed
Written by
3 years ago

Comments