প্রিয়তমা

0 3
Avatar for soyed
Written by
3 years ago

গল্পের নামঃ প্রিয়তমা 😍

🤠

১ম পর্ব।

প্রত্যেকটি মানুষের জীবনে একটা স্পেশাল মানুষ থাকে যাকে ঘিরে তার স্বপ্ন। তাকে নিয়ে স্বয়নে স্বপনে চিন্তা ভাবনায় ডুবে থাকে।মান-অভিমান তো থাকেই।

তেমনিই একটি ভালোবাসার গল্প আমি আপনাদের সামনে উপস্থাপন করব।

আজ থেকে ১০ বছর আগের কথা। সেদিন আমার জন্য ছিল অন্যতম স্পেশাল একটা দিন। আমার স্বপ্নের রানী, আমার ভালো লাগা আর ভালো থাকার মানুষটার জন্মদিন ছিল। আমরা সপরিবারে ওদের বাসায় গিয়েছিলাম। সেদিন অনেক আনন্দের সাথেই আমার ভালোবাসার মানুষ টার জন্মদিন পালন করি।

তাহলে এইবার পরিচয় টা দেয়া যাক।

আসসালামু আলাইকুম আমি রনি। আমার বাবা একজন ব্যবসায়ী। মা গৃহিনী। ছোট ভাই আর বোন নিয়ে আমার পরিবার। আর যার জন্মদিনে গিয়েছি তার নাম প্রিয়া। আমার স্বপ্নের রানী। ওর বাবাও একজন বিখ্যাত ব্যবসায়ী। তিনি দেশে বিদেশে বিভিন্ন সময় ব্যবসার প্রয়োজনে ব্যস্ত থাকেন। এছাড়াও ওর মা আর একটা ভাই ও আছে।

তখন আমার বয়স ছিল মাত্র ১২।আমি তখন ক্লাস সেভেনে পড়ি। আর প্রিয়ার বয়স ছিল ১০ বছর। ও ক্লাস ফাইভে পড়ে।প্রিয়া ছোট থেকেই আমার স্বপ্নের রানী ছিল। আমাদের দুই পরিবার একসাথে হলে আমার চেয়ে বেশি খুশি কেউ হতো না।

সেদিনের প্রিয়ার সাথে কাটানো সময়ের মূহুর্ত গুলো আমার স্রৃতি থেকে কখনও মুছে যাবে না।

ও কেক কেটে সবার আগে আমাকেই খাইয়ে ছিলো। সবাই ওকে উইশ করে ছিল সাথে গিফট । কিন্তু আমি ওকে কিছুই দেই নি তাই ও মুখটা শুকনো করে রেখেছিল।কিন্তু ও মুখে কিছুই বলে নাই। আমরা সবার থেকে আলাদা হয়ে বাগানের এক কোনের বেঞ্চে বসে ছিলাম।

প্রিয়াঃ আচ্ছা রনি, তোমার কোনো মেয়ে বন্ধু আছে।

আমিঃ না, তুমি ছাড়া আর কেউ নাই।

প্রিয়া আমার কথা শুনে অনেক খুশি হয়।

প্রিয়াঃ আচ্ছা রনি, সবাই আমাকে কিছু না কিছু গিফট দিয়েছে তুমি কি কিছু দিবে না।

আমিঃ হুম দেয়া যায় তবে চোখ বন্ধ করতে হবে।

প্রিয়াঃ সত্যি, তুমি আমার জন্য গিফট আনছো। (অনেক খুশি হয়ে)

আমিঃ হুম। এইবার চোখ বন্ধ করো।

প্রিয়া চোখ বন্ধ করলে আমি একজোড়া নুপুর ওর মুখের সামনে ধরলাম। (আব্বু কাছ থেকে টাকা নিয়ে এই নুপুর জোড়া কিনে ছিলাম। আসলে আব্বু আর আমার মধ্যে সম্পর্ক বন্ধু মতো। তাই আমি যা বলি যা চাই আব্বু তাই করে)

আমিঃ এইবার চোখ খোলো।

প্রিয়া চোখ খুলে এতোটা খুশি হয় যে ও লাফাতে শুরু করে।

প্রিয়াঃ ওয়াও এতো সুন্দর নুপুর। তাও আবার আমার জন্য।

আমিঃ হুম পাগলি।

প্রিয়াঃ তোমাকে অনেক ধন্যবাদ।( বলেই আমাকে জড়িয়ে ধরল)

প্রিয়াঃ আচ্ছা রনি তুমি কি কখনো আমাকে ভুলে যাবে।

আমিঃ না কখনো না। তুমি?

প্রিয়াঃ আমি নিজেকে ভুলতে পারি কিন্তু তোমাকে না।

এই কথা বলার পর দুজন দুজনের চোখের দিকে তাকিয়ে ছিলাম।

আমার কেনো জানি না ওর সেই দিনের পাগলামি গুলো আমার অনেক ভালো লাগছিলো।

আমরা দুজন পরিবার থেকে আলাদা হয়ে অনেকক্ষন ছিলাম।

কিন্তু বিধাতা আমাদের ভালোবাসার পরিক্ষা এভাবে নিবেন তা আমি আর প্রিয়া ভাবতে পারি নি।

1
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments