পছন্দ

0 3
Avatar for soyed
Written by
3 years ago

পছন্দ

মৃত্যুর সাথে সাথে জীবনের সারাংশ পরিষ্কার হয়ে যায়। আমরা এখানে থাকার কারণ নয়; না, কিছু লোক কখনই এটি সন্ধান করে না। তবে জীবনের আসল মূল্য - বিষয়গুলি পরিষ্কার হয়ে যায়।

যা পরিষ্কার হয়ে যায় তা হল পার্থিব সম্পদ নিরর্থক।

আমার যে বুলেট-প্রুফ গাড়ি ছিল তা দুর্ঘটনার প্রমাণ ছিল না। এটি গুলি আমাকে আঘাত করা থেকে রোধ করতে পারে, তবে ট্রেলারটির সাথে ব্রেক ব্যর্থ হওয়া মাথাটি সংঘর্ষ এড়াতে পারে নি। এটি আমার অভ্যন্তরীণ অঙ্গগুলির ক্রাশ রোধ করতে পারেনি।

এটি আমার মৃত্যু আটকাতে পারে না।

আমি ওয়ার্ডে আমার পরিবার এবং বন্ধুদের দেখেছি, কান্নাকাটি করে আমাকে লড়াই করার জন্য অনুরোধ করছি। তবে কেউ প্রকৃতির সাথে লড়াই করতে পারে না। জীবন এবং মৃত্যু একটি মুদ্রার দুটি দিক, উভয়ই অন্যটি ছাড়া থাকতে পারে না। প্রতিটি শুরুর দিকে অবশ্যই একটি সমাপ্তি থাকতে হবে।

আমি বাঁচতে চেয়েছিলাম, তাদের জন্য কমপক্ষে। তবে আমি ব্যথা পেয়েছিলাম, এবং যন্ত্রণাটিও ছিল অপরিসীম। আমার হৃদয় দুর্বল হয়ে যাওয়ার অনুভব করার সময় আমি একজন মহিলা ঘরে asুকতে দেখলাম। তিনি একটি কালো গাউন পরেছিলেন, তার তালুতে দীর্ঘ, স্বাস্থ্যকর সাদা গোলাপ ছিল।

তিনি আমার কাছে গিয়ে হাসলেন।

"আমি বুঝতে পারি যে আপনি এখন যেতে ইচ্ছুক।"

"ইচ্ছে করছে? এতে কি আমার ইচ্ছা বা পছন্দ আছে?"

"আপনি বাঁচতে বেছে নিতে পারেন You এটি আপনিও জানেন But তবে আপনি চান না You আপনি এই সম্পূর্ণ বাস্তবতার মুখোমুখি হতে পারবেন না যে এই জীবনে আপনি যা অর্জন করেছিলেন তা নিরর্থক ছিল এবং আপনি যদি বেঁচে থাকেন তবে আপনি জীবনের জন্য পঙ্গু হয়ে যাবেন। আপনার পছন্দ যেতে হবে, ড্যান। "

"তুমি কে?"

"একটি কুরিয়ার। আপনার ট্যুর গাইড। আপনি আমাকে যেই ডাকতে চান। অন্যদিকে আপনার স্থানান্তরের বিষয়টি নিশ্চিত করতে আমি এখানে আছি।"

"তো ... তুমি কি মৃত্যু?"

"হা, একটি সাধারণ ভুল ধারণা," তিনি বলেছিলেন, তার মুখটি বাকরুদ্ধ হয়ে আছে। "আমি একজন মৃত মানুষের আত্মাকে অন্যদিকে পরিবহনের জন্য প্রেরিত অনেক রিপার্সের মধ্যে একটি মাত্র।"

"তাহলে মৃত্যু কী ... সে কখন এলো? আমি কি ইতিমধ্যে মারা গেছি? আমি ভেবেছিলাম আপনি বলেছিলেন ..."

"আমি আপনার সামনে জীবন এবং মৃত্যু স্থির করেছি ..." তিনি আমার দিকে তাকিয়ে বললেন। "তোমার কি সেই আয়াত মনে নেই?"

"আমি করি, তবে এর অর্থ কী?"

"এই পরিস্থিতিতে জীবন এবং মৃত্যু আপনার হাতে রয়েছে। আপনিই আপনার মৃত্যু এবং আপনিই আপনার জীবন At কমপক্ষে আপনার পছন্দগুলি I আমি কেবল এখানে এসেছি কারণ আপনার আত্মায় স্বীকৃতি দেওয়া হয়েছিল যে আপনি মরতে চেয়েছিলেন।"

"তাহলে আমি কি না করলে?"

"তবে আমি আপনাকে বেঁচে থাকি। তবে আমি সত্যিই কৌতূহলী হব - আপনার মত লোক যারা এতে তাদের মন পরিবর্তন করে ..." তিনি আমার শরীরের অবস্থা দেখে বললেন। "... শর্তটি খুব বিরল I'll আপনি কীভাবে আপনার সিদ্ধান্তটি ধরে রাখতে পারবেন তা দেখার জন্য আমি আপনাকে পরবর্তীকালের প্রান্ত থেকে দেখব।"

"আপনি নিশ্চয়ই ভাববেন যে আমি মরতে ভয় পেয়ে মূর্খ।"

"আপনি যখন প্রতিদিন এটি এক হাজার বার দেখেন, তখন প্রভাবটি বন্ধ হয়ে যায়," তিনি বলেছিলেন, তার মুখটি বাকরুদ্ধ হয়ে আছে।

"আমার অনুভূতি আছে আপনি আমাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছেন Like যেমন আপনি ... মরার বিষয়ে এই অনুভূতিটি আরও উন্নত করার জন্য আমার কাছে পৌঁছে যাচ্ছেন But তবে আপনার চেহারা সত্যিকার অর্থে বিষয়গুলিতে সহায়তা করে না," আমি আশাবাদী বলেছিলাম।

সে শুধু তাকিয়ে আছে।

"... ওহ সরি, আমি বেশ ঘন। আমার শব্দটি বানানোর সমস্যা আছে ..."

"ড্যান। আমি আপনার বিচার বুঝতে পেরেছি। আমি এখানে আপনাকে বিচার করার জন্য আসছি না, সেই কাজই তাঁর পক্ষে। সে কারণেই আমি এখানে আছি; কেবল আপনাকে পরিবহনের জন্যই নয়, রূপান্তরটি অনেক কম ভয়ঙ্কর করে তুলতে চাই I'm আমি দুঃখিত যদি আমার মুখটি সেভাবে দেখায় না, তবে আমি আপনার মতো অন্য কোনও মানুষ নই I আমি একজন আত্মা I আমি ঠিক আছি I'm আমি কী বলব তা ছাড়া কোনও আবেগ, অনুভূতি, সবেমাত্র কোনও চিন্তা নেই। আমি কেবল একটি অস্তিত্ব। "

"স্পিরিট ..."

"আপনি যদি নিজের পরিবারকে পিছনে ফেলে যাওয়ার বিষয়ে উদ্বিগ্ন হন তবে তা করবেন না Dan আপনি ড্যান নিকোলসকে তৈরি করে দেওয়ানের দ্বি-তৃতীয়াংশ রেখে চলেছেন They তারা আপনার শারীরিক দেহটি মিশ্রণে কবর দেবে Your আপনার আত্মা চলে যায় goes চালু - এটি আমি পেতে এসেছি But তবে আপনার আত্মা ... এটি এখানেই থাকে, এবং এটি কখনও ছাড়বে না।

"আত্মা ... তার মানে কি তারা এটি দেখবে?"

"আপনি চান না যে আপনার লোকেরা হৃদরোগে আক্রান্ত হচ্ছেন, তাই না? এর অর্থ হ'ল কখনও কখনও তারা আপনার উপস্থিতি অনুভব করতে পারে It এর অর্থ এইও হয় যে এতিমখানাগুলিতে থাকা শিশুরা যখন তাদের কূপ থেকে জল আনবে এবং কলেজ থেকে স্নাতক হবে, তখন তারা প্রেমকে স্বীকার করবে এবং দয়া যে তাদের 50% সম্পত্তি অনাথ আশ্রমে স্বেচ্ছাসেবীর দ্বারা স্পনসর করেছিল people যখন লোকেরা আপনার ভাল কাজগুলি - আপনার উত্তরাধিকারের কথা মনে রাখে, আপনি যদি এটিকে ডাকেন, তবে এটি সেই আত্মার একটি ফল They তারা সর্বদা এটি অনুভব করতে সক্ষম হবেন, বিশেষত যাদের আপনি ঘনিষ্ঠ ছিলেন "

"আমার ধারণা আমিও আমার আত্মার ক্রিয়া নিয়ন্ত্রণ করতে সক্ষম হবো না ...."

"মৃত্যুর পরে, তিনটিই স্বতন্ত্র সত্তা হয়ে ওঠে। দেহ - এই দু'জনের নিছক কনটেইনার, ভাল এবং পাপী চিন্তাভাবনা সৃষ্টিকারী হরমোনে ভরা একটি ধারক - মারা যায় good ভাল আত্মার পক্ষে ওপরে কাজ করে এমন আত্মা a = প্রতি মুহূর্ত হতে চলে ... "

"... বিচার হয়েছে?"

"হ্যাঁ."

আমি গভীরভাবে নিঃশ্বাস ছেড়েছি।

"উদ্বেগ এখন কোনও ভাল করতে পারে না। আপনি ভাল মানুষ ছিলেন, আমার মানদণ্ড অনুসারে।" আদালতে "সেখানে কীভাবে জিনিসগুলি করা হয় তা সম্পর্কে আমার কোনও ধারণা নেই। তবে আপনার সেখানে যাওয়ার কোনও ভয় নেই। আপনার আপনার পক্ষে গির্জার উপস্থিতি শীট নয়, আপনার পক্ষে কথা বলার জন্য ভাল কাজ। "

আমি কিছুটা হেসে ফেললাম। আমি যখন তার দিকে তাকালাম, তখন সে হাসছিল।

"আমি ভেবেছিলাম আপনি বলে

1
$ 0.13
$ 0.13 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments