পাঁচটি ডলার দ্বীপ

0 0
Avatar for soyed
Written by
3 years ago

পাঁচটি ডলার দ্বীপ

আমি সন্দেহ ছিল। তিনি বলেছিলেন, আমি কেবল চাপ এবং অতিরিক্ত চিন্তাভাবনা করেছিলাম। আমি ছিলাম। আমি বলতে চাই যে আমরা দুই সপ্তাহ আগে সবেমাত্র বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি এবং উপহারগুলি এখনও প্রবেশ করছিল Wedding বিবাহের চাপ, হ্যাঁ আমি রাজি হয়েছি, একটি ছুটি স্বাগত জানানো হবে তবে আমি এখনও এইটি নিয়ে অস্বস্তিতে ছিলাম।

আমরা 22 শে আগস্ট সন্ধ্যায় মেইলটি পেয়েছি। এটি "দ্য নিউ ওয়েডস" এ সম্বোধন করা হয়েছিল

"আপনার বিবাহের জন্য অভিনন্দন! আপনার সাথে এটি উদযাপন করার জন্য, আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে আপনি স্টারস্পার্কের প্রধান নির্বাহী প্রধান নির্বাহী দ্বীপে পুরো বেতনভোগী হানিমুনের জন্য নির্বাচিত কয়েকজনের মধ্যে একজন হয়েছেন; গিদিওন রায়ান। আপনিও যদি নিজের মালিকানা পেতে চান নিজস্ব মিনি দ্বীপ সদ্য ওয়েডের জন্য একটি চলমান প্রচার রয়েছে A এক মিলিয়ন মিলিয়ন ছাড় your আপনার স্পটটি সুরক্ষিত করতে দয়া করে এক সপ্তাহের মধ্যে এই মেইলে উত্তর দিন Cong অভিনন্দন! "

ওজি খুশি হয়েছিল! আর আমিও ছিলাম! ছাড় ছাড় পর্যন্ত দাম শুনিনি। জর্দান রায়ান ছিলেন বহু মিলিয়নেয়ার যাঁদের মাঝে মাঝে দাতব্য সংস্থাগুলিতে সুদর্শন অনুদান ছিল তবে তিনি যত ধনী হোন না কেন, এই ছাড় অবশ্যই অবশ্যই অবাস্তব ছিল। ভাল সত্য হতে. আমি ওজিকে বলেছিলাম আমি অফারটি গ্রহণ করব না।

"আউউউব, কমন বেবি, এমন হত্যার আনন্দ হয়ে উঠবে না।" তিনি চিত্কার করলেন, আমাকে সেই কুকুরছানা চোখ দিয়েছিলেন তিনি জানতেন যে আমি ভালোবাসি।

"আনন্দকে মেরে ফেল? আপনি কি এটি দেখছেন?! এবং আমাকে সেই চেহারা দেওয়ার সাহস করবেন না?"

"ঠিক আছে, তবে তবে এটি কিনে নেওয়া যাক let এটি ছাড়ার জন্য খুব সস্তা! আমরা ভবিষ্যতে আরও বেশি দামে এটি বিক্রি করতে পারতাম uch আরও অনেক কিছু Just এটি কেবল চিন্তা করুন।" তিনি আমার হাত ধরে কোমলভাবে চেপে ধরলেন। আমরা বারান্দায় বাইরে ছিলাম, ঘরের ডান দিকের পাশ দিয়ে প্রসারিত সবুজ ধাঁধার দিকে তাকিয়ে। আমি কি বলেছিলাম তা নিয়ে আমি চিন্তা করেছিলাম। সে ভুল ছিল না।

"তবে ওজি, দ্বীপের জন্য পাঁচ ডলার ?!"

"খুব ভাল কথা? তবে আমরা জানি এটা বৈধ। আমি কি মেইলের জবাব দেব?"

আমি তার দিকে তাকালাম, আমার হৃদয় চিত্কার করে উঠল। তিনি যখন এই উত্তেজিত তখন আমি তাকে অস্বীকার করতে পারি না। আমি nodded.

***

সেপ্টেম্বর 19, আমরা বিমান থেকে নামলাম যা আমাদের দ্বীপে নিয়ে এসেছিল। কাগজপত্রগুলি এখন শুরু হয়েছিল যে এটি আমাদের সম্পত্তি। তিনি এখানে আসার বিষয়ে আমাকে কীভাবে কথা বলেছেন?

পরিকল্পনাটি ছিল কেবল এটি কিনে আরও বেশি দামে পুনরায় বিক্রয় করুন, তবে আমরা এখানে ছিলাম, এক মাসের অবকাশে ব্যাগভর্তি। গিডন রায়ান আমাদের পাশে পা রেখেছিলেন, তিনি যখন প্রথমবারের মতো এখানে এসেছিলেন তখন অবাক হয়ে দ্বীপের দিকে তাকালেন। ওজির সৌন্দর্য হারিয়ে গেল। আমি সতর্ক থাকলাম।

"সুন্দর!"

"তাই না?" গিডন পকেটে দু'হাত চেপে ধরল তখন সে আমাদের মুখোমুখি হল। "আমি এখানে কয়েকদিন আপনার সাথে থাকব, দ্বীপটি অন্বেষণে আপনাকে সহায়তা করতে পারব তবে মাসের বাকি অংশটি কেবল ভাগ্যবান দম্পতি হবে।"

"তুমি কেন?" আমি জিজ্ঞাসা করেছিলাম. "আপনার কাছে এই জাতীয় জিনিসটির জন্য সহায়ক নেই?"

"মিসেস হ্যারিট, আমি আমার ব্যবসায়ের জন্য অত্যন্ত আনন্দিত। আমি চাই না যে আপনারা উভয়েরই কোনও কিছুরই অভাব আছে। আপনাকে এখনও আতিথেয়তা সম্পর্কে একটি ইতিবাচক পর্যালোচনা দিতে হবে।" সে হালকা হেসে উঠল। ওজি হাসল, আমার কোমরে একটা হাত ছিনিয়ে নিল। আমি তার সুখী মুখের দিকে তাকালাম। Sighed।

ঠিক আছে, পাঁচ ডলারের দ্বীপে হানিমুন। সম্ভাব্য ভুল গুলো কী কী হতে পারতো?

পঞ্চম দিনের সকালে হালকা ঝরনা এনে ওজি আজকের ট্যুরের জন্য প্রস্তুত looseিলে tingাকা ফিটনেস পরেছিলেন। ল্যাব্রিন্থ।

"আমরা যদি একা ল্যাব্রিন্থে যাই তবে আমরা হারিয়ে যাব। গিদিওন ইতিমধ্যে ব্যবসায়ের জন্য সেখানে দ্বীপ ছেড়ে গেছে। এর পরিবর্তে সৈকতে যাই।"

"ল্যাব্রিন্থে কে হারিয়ে যায়?" তিনি শুরু করলেন, আমি তাকে কুইজিকাল লুক দিলাম। কি? সে হেসেছিল. "যাওয়ার আগে তিনি একটি মানচিত্র রেখে গেছেন।" আমি আমার নিজের দুর্বলতা সম্পর্কে দীর্ঘশ্বাস ফেললাম, এই ঝুঁকি গ্রহণকারীটি আমার উপর যে প্রভাব ফেলেছিল তা ছিল অপ্রতিরোধ্য। আমরা মধ্যাহ্নভোজন শেষে চলে গেলাম।

ল্যাব্রিন্থ দ্বীপের মাঝখানে ছিল তবে মূল বাড়ি থেকে খুব বেশি দূরে নয়। এটি ঘন, লম্বা গাছ এবং ঝোপঝাড়ের একটি নেটওয়ার্ক দ্বারা বেষ্টিত ছিল কিন্তু ল্যাব্রিন্থের প্রবেশপথের দিকে নিয়ে যাওয়া প্রশস্ত ফুটপাথের জন্য নেভিগেট করা সহজ। আমরা দাঁড়িয়ে রইলাম, কাঠামোর উদাসীন চেহারা নিয়ে। দেয়ালগুলি উঁচু ছিল। খুব উচ্চ. তিনি একধাপ এগিয়ে নিয়ে গেলেন তবে আমি তাকে পিছনে ঠেকিয়েছিলাম, অসন্তুষ্টিতে মাথা নাড়লাম। ও আমার হাত চেপে মুচকি হাসল।

"এটা নিরাপদ হারি, ক্যামন।" মাথা নিচু করে আমি দাঁড়িয়ে রইলাম। তিনি আমাকে যেতে দিলেন এবং চৌবাচ্চা পেরিয়ে ল্যাব্রিন্থে enteringুকলেন তারপর তিনি দু'হাত তুলে ঘুরে বললেন, "দেখুন? নিরাপদ?" ছকলে।

"আমি ওজিকে ফিরে যাচ্ছি। পারছি না।"

"হ্যারি ..." আমি জানতাম তিনি হতাশ কিন্তু আমি পারিনি। না, আমি চলে গেলাম, একটি পদক্ষেপ নিলাম এবং একটি জোরে শব্দ শুনলাম! আমি গোল হয়েছি। ওজি সেখানে ছিল না। কিন্তু .... একটি দরজা ছিল। একটি দরজা? আমরা এটি আগে লক্ষ্য করি নি। আমি তার দিকে ছুটে গেলাম, আমার মুঠোয় মারতে এবং তাঁর নামটি চেঁচিয়ে উঠছি।

"ওজি! ওজি! আমাকে জবাব দাও!" আমি তখন তার কথা শুনেছি, সে ভয় পেয়েছিল তবে শান্ত থাকার চেষ্টা করেছিল। "ওজি তুমি ঠিক আছ? আমি ভয় পাচ্ছি।"

"হ্যারি, আরাম করুন। আমি ভাল আছি, অবশ্যই কোনও ত্রুটি হতে হবে।"

"আমি কি করব?"

"কন্ট্রোল রুমে যান এবং দরজার জন্য একটি স্যুইচ পান।"

"আপনি ভাল থাকবেন?"

"তাড়াতাড়ি হ্যারি, আমি ভাল থাকব।"

আমি একবার হোঁচট খাওয়ার জন্য নয়, মূল বাড়ির জন্য রান করেছি। আমার কাছে পুরো তিন মিনিট সময় লাগল খুব সেখানে। আমি ভিতরে দৌড়ে, কন্ট্রোল রুমের দিকে রওনা হলা

1
$ 0.19
$ 0.19 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments