অসহায়ত্ব_আমার_এবং_একটি_পরীর_গল্প

0 4
Avatar for soyed
Written by
3 years ago

#অসহায়ত্ব_আমার_এবং_একটি_পরীর_গল্প

★★★কিউট পেত্নীর জামাই★★★

পার্টঃ ২

- এই যে শুনছেন? কই যান? আপনার সাথে কথা আছে।

- আমাকে বিরক্ত করবেন না, প্লিজ।

- শুনুনই না। আমি একটা পরী!

- হুম শুনলাম।

- ওমা আপনি বিস্মিত হচ্ছেন না?

- না কারন পরীদের ডানা থাকে যা আপনার নেই। (হাঁটছি আর কথা বলছি)

- পরীদের ডানা থাকে সেইটা আপনাকে কে বলল? এইটা মানুষদের একটা ভূল ধারনা।

- আমার বিস্মিত না হওয়ার আরেকটা কারন আছে।

- কী সেটা?

- কারন আপনি কোন পরী নন। আপনি মানুষও নন। আপনি আমার সাবকনসাস মাইন্ডের নিছক কল্পনা। বাস্তবে আপনার কোন অস্তিত্বই নেই।

মেয়েটি কান্না জুড়ে দেয়।

- আমি একটা অসহায় পরী আর আপনি আমাকে সাহায্য করবেন না?

- না।

- কেন?

- কারন আমি আমার কল্পনাকে প্রশ্রয় দিতে চায় না। ঐ যে আমার বাড়ি এসে গেছি। এবার উধাও হন।

"আপনার হাতে ধরে বলি, আমাকে সাহায্য করুন। এই নিন এইটা যে আপনার কল্পনা না সেইটা প্রমান করছি।"-বলেই

সে আমার হাতে একটা আঁচড় কাটল। আমি বিস্ময়ে একবার আহ করে ওঠলাম, তারপর বুঝলাম যে সত্যিই কেউ একজন আমার হাতে আঁচড় কাটল, এর ঠিক কয়েক সেকেন্ডেই আমি জ্ঞান হারালাম।

********

ঘুম থেকে উঠে নিজেকে আমার বিছানায় আবিষ্কার করলাম। মাথার পাশে উদ্বিগ্ন মুখে বসে আছেন মা। তার চোঁখ দুটো লাল এবং একটু যেন ফোলা। মনে হয় সারারাত জেগেই ছিলেন আর কেঁদেছিলেনও।

"বাবা ঘুম ভাঙছে?"- মা এমন ভাবে বললেন যেন কিছুই হয় নাই।

- হুম। আমাকে ঘরে আনলে কখন?

মা একটু অস্বস্থি ভরা কন্ঠে বললেন, রাতে। তাহা জ্জুদের নামাজ পড়তে উঠছিলাম তিনটা বাজে। ওযু করতে যামু ঐ সময়

দেহি তুই পইড়া রইছস মাটিতে। তারপর তোর করিম চাচারে নিয়া তোরে আইনা এই খাটে শুয়াইছি। কি হয়ছিল বাবা? ডরাইছিলি?

- হুম।

- কী দেইখা?

- মনে নাই। অহন ভাত দাও। ক্ষিধা লাগছে।

- দাড়া আনতাছি। তুই ওইঠা হাতমুখ ধু।

- আইচ্ছা। আমি না হয় গোসলডাই সাইরা আয়। তুমি ভাত রেডি কর। গামছা আর ব্রাশ নিয়ে পুকুরের দিকে দৌড় দিলাম। বাড়িতে পানির ট্যাংক, মটর থাকলেও গ্রামে এলে পুকুরেই গোসল করি।

"ঘুম ভাঙলো এতক্ষনে?"- মিষ্ট গলার স্বরে চমকে উঠলাম। কারন কন্ঠটা আমার পরিচিত। এই মিষ্ট কন্ঠধারিনীর সাথে কাল রাতেই

আমার কথা হয়েছে। পুকুর ঘাটে দেখি পা ছড়াইয়া বইসা আছে কালকের মেয়েটা। মানে পরীটা।

- তুমি কে? সত্যি করে বল।

- আমি পরী। আপনার এখনও বিশ্বাস হচ্ছে না? এখন কি কামড় দিব?

- আমার কাছে কি চায়?

- হেল্প।

- আমার কাছে কী সাহায্য চাও।

- আমি অসহায়। আপনিই আমাকে সাহায্য করতে পারবেন।

- কী করে বুঝলে যে আমিই পারব? অন্য কেউ নয়।

- কারন আপনিই একমাত্র মানুষ যে আমার কথা শুনতে পারে, আমাকে দেখতে পারে, আমার নিজের ইচ্ছা ছাড়াই।

- মানে?

- মানে আমরা পরীদের বা জ্বীনদের নিজস্ব ইচ্ছা ছাড়া কোন মানুষ দেখতে পায় না। শুধু কিছু কামিলদার মানুষ ছাড়া। কিন্তু

আপনি আমাকে দেখতে পেয়েছেন,আমার কান্না শুনেছেন আমার ইচ্ছা ছাড়াই। তার মানে আপনিই আমাকে সাহায্য

করতে পারবেন?

- আমিই কেন? তুমি কামিলদার কোন লোকের কাছে যাও।

- কারন কোনো কামিলদার ব্যাক্তি আমার এই বিষয়ে সাহায্য করতে পারবে না।

- আমাকে কিভাবে সাহায্য করতে হবে?

- আমাকে ভালবেসে. . .

- কী..........?

চলবে,,,,,,,,,

1
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments