নগদ বনাম ক্রেডিট কার্ড পেমেন্টস

0 2
Avatar for soyed
Written by
3 years ago

নগদ বনাম ক্রেডিট কার্ড পেমেন্টস

রিডক্যাশের প্রত্যেককে হ্যালো

আমি একটি জেনারেশন এক্স ব্যক্তি এবং আমার বলতে হবে যে আমি যখন 80 এবং 90 এর দশকে বড় হচ্ছিলাম তখন ক্যাশ ছিল কিং। আপনি সর্বদা আপনার ব্যক্তির পক্ষে কমপক্ষে ২০ ডলার রাখতে চেয়েছিলেন - সম্ভব হলে - (আমি আরও বেশি ভালবাসি, তবে আমার পক্ষে এখনও কোনও বিজয়ী লোটোর টিকিট নেই) 😎

পরিস্থিতি কী তা বিবেচ্য নয়।

3am এ আপনার একটি ক্যাব দরকার? (স্পষ্টতই এখন রাইডারশেয়ার নিয়ে কোনও বড় বিষয় নয়) আপনি কি পিজ্জা বা হ্যামবার্গারের জন্য অনাহারে রয়েছেন? আপনার কি "সুন্দরভাবে" তোয় ট্রাক ড্রাইভারকে নিজের গাড়ি না টানতে বলুন, হ্যাঁ? এটি সর্বদা হাতে নগদ রাখতে সহায়তা করে এবং সবাই এটি গ্রহণ করে খুশি 😊

আমার কীভাবে বিষয়গুলি পরিবর্তন হয়েছে 🤣

আমি কয়েক মাস আগে একটি রাইডশেয়ার নিয়েছিলাম এবং ভাড়া প্রায় 15 ডলার। আমার কোনও পরিবর্তন হয়নি তাই আমি লোকটিকে একটি 5 ডলার দিয়েছি (আমি সাধারণত 15 ডলার করতে পারি তার চেয়েও বড় টিপস তবে আমার ব্যাগে ছোট বিল নেই)

এখন - দয়া করে আমাকে এখানে একটি নোট দিন - আমি কয়েক বছর ধরে "পরিষেবা শিল্পে" কাজ করেছি (যারা পরিচিত নয় তাদের জন্য - এটি ওয়েটার, বারটেন্ডার ইত্যাদি) এবং আমি সবসময় নগদ চেয়েছিলাম। আমি নগদ টিপস পেতে পছন্দ করি এবং আমার কাছে ক্রেডিট কার্ডের টিপের চেয়ে নগদ অর্জনের চেয়ে অনেক বেশি দক্ষতা অনুভূত হয়েছিল (প্লাস এটি আমার পকেটে ছিল - অবিলম্বে)

ঠিক আছে, তাই আমি এই লোকটিকে 5 ডলার দিই এবং সে আমার দিকে "ইডউউ" (অন্য একটি নোট - এটি পিআরই কোভিড) এর মতো তাকিয়েছিল এবং বলেছিল - "আমি নগদ ঘৃণা করি, এটি গণনা খুব কঠিন hard আপনি কেবল এটিকে ছেড়ে দিতে পারবেন না? অ্যাপ? " 🤦 লোকেরা কখন তাদের অর্থ গণনা করতে খুব অলস হয়ে যায়? 💰

সত্যিই এটি পুরোপুরি আমার মনকে উড়িয়ে দিয়েছে। আমি বুঝতে পারি যে পেমেন্ট গতিশীলতা গত 20 বছরেরও বেশি সময় ধরে ক্রেডিট কার্ডের অর্থপ্রদানের অগ্রাধিকারের রূপ হিসাবে পরিবর্তিত হয়েছে, তবে কি অল্প বয়স্ক লোকেরা বুঝতে পারে না যে তারা এই অর্থ প্রদানের সাথে যুক্ত ফি দেয়? আমি পেপাল / ভেনমো / নগদ অ্যাপ্লিকেশনটি বুঝতে পারি - এটিতে বিনামূল্যে বিকল্প রয়েছে এবং এটি বেশ তাত্ক্ষণিক।

আপনি যদি কোনও ধরণের ব্যবসা পরিচালনা করেন তবে লোকেরা বুঝতে পারে না যে তারা ফি দিচ্ছে (আমি 4% পর্যন্ত দেখেছি)? এছাড়াও, বণিকরা সেই ফিগুলিও প্রদান করে এবং সেগুলি সত্যিই যোগ করতে পারে।

আমাদের কি ব্যাংকগুলি সমৃদ্ধ এবং "দূরে" নগদ অনাকাঙ্ক্ষিত করার শর্তযুক্ত করা হয়েছে?

আমার ম্যাজিক 8 বলটি "সম্ভবত" বলে 🤔 ওহ এবং উপায় দ্বারা - যে কোনও লোক যারা তাদের নগদ গণনা করে এতটাই ক্লান্ত হয়ে পড়েছে - আমাকে ইমেল করুন, আমি জাস্ট ফাইন গণনা করতে পারি 😜😂

0
$ 0.00
Avatar for soyed
Written by
3 years ago

Comments