মন্ত্রির ছেলে

0 1
Avatar for soyed
Written by
3 years ago

গল্পঃ-মন্ত্রির ছেলে

🥰

--এই এই থামাও থামাও....(তিশা)

--কি হল সমস্যা কি আপনার.(😡)এভাবে রাস্তা আটকালেন কেনো!!!(আকাশ)

--ইয়ে.. মানে..হইছে কি..আমার গাড়ির কি যেনো একটা সমস্যা হইছে চলার মধ্যেই বন্ধ হয়ে গেছে...।

--তো আমি কি করবো.. আপনি কি চাচ্ছেন আমি এখন আপনার গাড়ি ঠিক করে দিব!!!

--না ঠিক তা না.. আমি আর তুমি তো এক ক্লাস এই তাইনা আর তুমিও কলেজ এ যাচ্ছো আর আমিও কলেজ এ যাচ্ছিলাম.. তাই আমাকে কি তোমার সাথে নিয়ে যাবা..প্লিজ প্লিজ..☺

--আমি কিভাবে নিয়ে যাব..আমি পারবো না..আপনি অন্য কারো কাছে সাহায্য চান আমি গেলাম...

--এভাবে একটা মেয়েকে একা ফেলে চলে যাবা তোমার লজ্জা করে না.😡

--কেনো আমি না থাকলে কি আপনি কলেজ এ যেতেন না নাকি.?

--হ্যা তখন অন্য উপায় দেখতাম..

--তাহলে মনে করেন আমি নেই. হইছে..। এখন অন্য উপার দেখেন..আমি গেলাম..

--দেখ প্লিজ নিয়ে যাও না কলেজ এর দেড়ি হয়ে যাচ্ছে..প্লিজ.🙏

--আরেহ আমি কিভাবে নিয়ে যাব আমি তো আপনাদের মত বড়লোক না..যে গাড়ি করে যাব..

--তো কি হইছে তোমার সাইকেলে করে নিয়ে যাও😊

--আমার সাইকেলের পিছনে সিট নাই..সো পারবো না..সর‍্যি...

--সমস্যা নেই আমি সামনে বসেই যেতে পারবো..😊😊😊। প্লিজ নিয়ে যাও প্লিজ...

--যত্তসব😡উঠোন..

বলা মাত্রই তিশা আকাশ এর সাইকেলে ওঠে পরলো..।আকাশ সাইকেল চালাচ্ছে আর তিশা আকাশ এর দিকে চেয়ে আছে।

--কি বেপার আমার দিকে তাকিয়ে আছেন কেন?? সামনে তাকান..😡 তা না হলে সাইকেল থেকে নামিয়ে দিব..(আকাশ)

--আচ্ছা(আকাশ এর কথায় তিশা কিছুটা লজ্জা পেল.. তিশা যেন আকাশ এর নীল সমুদ্রে ভাসছে আহ কি সেই মুহুর্ত। সময় টা যদি এখানেই থেমে যেত। কতই না ভালো হত।তিশা তো চায় সারাজীবন আকাশ এর বোকে মাথা রেখে কাটিয়ে দিতে আকাশ কি বোঝে।হয়তো বোঝে না। তাইতো এত অবহেলা) )

কলেজ এ ঢুকার পর থেকেই সবাই আকাশ এর দিকে তাকিয়ে আছে। আর ছেলেড়া তো পুরাই জেলাস ফিল করতাছে..কারন তিশা কোনো ছেলেকেই পাত্তা দেয় না। কলেজ এর প্রায় সব ছেলেই তিশা বলতে পাগল..। প্রায় সবাই বড়লোক। একমাত্র আকাশ ই কলেজ এ সাধারন ভাবে আসে।তাকে অনেক ছেলে মেয়েই ক্ষ্যাত উপাধি দিয়েছে।কারন এত বড় কলেজ এ একমাত্র আকাশ ই সাইকেল দিয়ে আসে। আর তার চলাফেরাও একদম সারাধন। আর সেই আকাশ এর সাথে তিশা..মানুষ তো অবাক হবেই।

আকাশের তেমন কোনো ফ্রেন্ড নেই। আকাশ দেখতে মাশ আল্লাহ।তবে তার এই সাধারনত্তের কারনে কেউ তাকে দেখতে পারে না।ও হ্যা একজন ফ্রেন্ড আছে সেও আকাশ এর মতই নাম নাঈম।

তো আকাশ সাইকেল থেকে তিশা কে নামালো।

-- ধন্যবাদ আকাশ..(তিশা)

-- হুম..

-- চল..

--কই.???

--ক্লাস এ যাবে না..?

-- আমার চিন্তা আপনাকে করতে হবে না। আপনি যান..

--হুম😏😏যাও যাও একদিন আমারো সময় আসবে তখন সব মিটিয়ে নিব। এখন যত পারো অবহেলা করে নেও।

--যান তো যত্তসব পাগল ছাগল..

-- ওই ওই তুই কি বললি😡 আমি পাগল.

-- আরেহ না আপনাকে বলি নাই.. আপনি তো ভালো মেয়ে..

--হুম ধন্যবাদ..☺ আর আমি পাগল না পাগলি..তোমার পাগলি..☺☺

--হুম..এবার জান

--আচ্ছা তুমি এমন কেন..😔সারা কলেজ আমার পিছনে পরে আছে আর তুমি একজন যে আমাকে পাত্তাই দিচ্ছো না..

--তাহলে আমার পিছনে পরে আছেন কেন। আমি কি বলছি..

-- এজন্যইতো তোমাকে আমার এর ভালোলাগে..আমি তো তোমার এই অবহেলার ওই প্রেমে পরে গেছি..☺

এটা বলেই তিশা ক্লাস এ চলে গেলো..।আর আকাশ ভাবতে লাগলো দিন দিন এই মেয়েটার পাগলামি বেরেই চলেছে..🤔🤔

তখন আকাশ ও ক্লাস এর উদ্যেশ্যে যেতে লাগলো তখন ওই রনি আকাশ এর পথ আটকে দাড়ালো..ওই আকাশ দাড়া..

--ওই তোকে না অনেক বার বলেছি তিশার সাথে মিশবি না..😡(রনি)

--দেখেন আমি ওর সাথে মিশি না। তিশাই আমার সাথে কথা বলতে আসে। তারপর ও আমি তিশা থেকে নিজেকে দুরে রাখি। আর আজ ওর গাড়ি নষ্ট হয়ে গেছিলো তাই আমার কাছে সাহায্য চাইছে আমি না করাতে জোর করে আমার সাথে আসছে..

--সে যাই হোক এখন ও ভালো ভাবে বলছি তুই তিশা থেকে নিজেকে দুরে রাখবি তা না হলে তোর কপালে দুঃখ আছে..বলে দিলাম কথা টা যেনো মনে থাকে. 😡

aktu w8 next part kintu gorupe paben na amar porfile post hobe tai fnd request diye soto kore sms diye rakhben naile jule thakben valo lagle like comnt plz

--জি আচ্ছা..😔

আসলে এই রনি তিশা কে ভালোবাসে। কিন্তু তিশা রনিকে দেখতেই পারে না। সে পরে থাকে আকশের পিছনে।তিশা হয়তো আকাশকে ভালোবাসে। তাইতো এত অপমান করার পরেও আকাশের সাথে কথা বলবেই আর পিছনে লাগবেই...

তারপর আকাশ ক্লাস এ চলে গেলো..।ক্লাস এ ঢুকেই নায়িম কে দেখতে পেল।

--কিরে এত দেড়ি হল.?(নাঈম)

--নাহ এমনি..(আকাশ)

--ওহ আচ্ছা..একটা কথা আজ কিন্তু তুই আমার সাথে আমাদের বাড়ি যাবি তারপর সেখানেই দুপুরে খাবি..

--আচ্ছা দেখি..

-- দেখা দেখি লাগবো না যা বলছি তাই..মনে থাকবে.???

-- জি আচ্ছা হুজুর..

--হা হা হা.. গোড...

এভাবেই চলছে আকাশ এর জীবন.....

একদিন রাতে হঠাৎ করে আকাশের ঘুম ভেংয়ে গেলো।আজ তাকে একাকিত্ততায় ভরা এক রার গ্রাস করে ফেলেছে। তার মায়ের কথাও খুব করে মনে পরছে।তার মা এর কোলে মাথা রেখে ঘুমানোর সেই মুহুর্ত গুলো আকাশ কে আজ কুরে কুরে খাচ্ছে।...আজ তার পরিবার থেকেও নেই।তার বাবা মা ভাই বোন সব ওই আছে। তবে তারা সবাই থেকেও না থাকার মত।তার জীবিনের একটি ভুল তাকে আজ এইজায়গায় এনে দাড় করিয়েছে।সেদিনের সেই ঘটনার পর থেকে তার জীবন এর সব কিছুই কেমন যেন অগুছালো হয়ে গেছে।সে এমন জীবনে অভ্যস্ত নয়।তারপর ও তাকে এভাবেই জীবন অতিবাহিত করতে হচ্ছে..।সেই দিন টা যদি না থাকতো তাহলে হয়তো তার জীবন টা এমন নাও হতে পারতো......

চলবে.....

ভুলত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন....

ধন্যবাদ....❤

1
$ 0.05
$ 0.05 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments