মাছিদের পালনকর্তা

0 4
Avatar for soyed
Written by
3 years ago

মাছিদের পালনকর্তা

আমি সবসময় স্বপ্ন দেখেছিলাম এটি সিংহ হবে। আপনি জানেন, নার্নিয়ার ক্রনিকলস-এ আসলানের মতো। একটি বড় সিংহ যে স্কুলে সমস্ত বুলি থেকে শাকে ভয় দেখাবে এবং সমস্ত মেয়েদের সামনে আমাকে শীতল দেখায়।

টাইলারের একটি eগল ছিল যা তিনি প্রতিদিন স্কুলে উড়ে বেড়াতেন। মেয়েরা অ্যানির ঘোড়ার মতো জিনিসটি পেতে মারা যায়। যদিও বেলার মূস তাকে সর্বত্র অনুসরণ করতে পারে নি, তার বাড়িতে এটি দেখে খুব সুন্দর ছিল।

অবশ্যই, সবাই শীতল ফামিলিয়ার্স পান নি। জেনি একটি কুকুর পেয়েছিল - প্রায় প্রত্যেকেরই একটি কুকুর ছিল। এটাই স্বাভাবিক normal আলবার্ট একটি ছাগল পেয়েছে। এটি কেবল তার বাড়ির কাজ খাওয়া এবং তাদের বসার ঘরে শো!

আমি সেই জীবন চাইনি,

আমি কেন বিশেষ করে গুঞ্জনে জেগে উঠার জন্য ধাক্কা খেয়েছিলাম, কী? আমার শোবার ঘরে এক হাজার হরনেট?

আমি প্রকাশ পেয়েছিলাম।

"আহ ... মা, আমরা কি উচ্ছেদকারী বলতে পারি ?!" আমি চিৎকার করেছিলাম,

"কি? এখনই কাকে ফোন করুন? যদি না হয় যে আমরা আপনার সাথে বন্ধুত্বের কথা বলছি, আমরা আপনার পাছার উপর দিয়ে দিবালোক আটকে থাকতাম," একটি স্যাসি ভয়েস বলেছিল, হাজার = হাজার মৌমাছির গুঞ্জনের মতো শব্দ করে।

এটি হরনেটের এই বাইকের সম্মিলিত কণ্ঠ ছিল।

আমি যদি তাদের বুঝতে পারি, তার মানে ...

"না, না, না, না, না! না! এটি ফ্রিাকিন হয়ে উঠতে পারে না, তোমরা ছেলেরা আমার পরিবার?"

"হ্যাঁ। এটি যদি আপনার আরও ভাল বোধ করে তবে আমরা এটি সম্পর্কে বিশেষত বোকা বটে," তারা গুঁজে উঠল।

"তুমি কি বলতে চাইছ?"

"18 বছর বয়সী একটি লম্বা, গ্যাংলি নার্দি যিনি এখনও তার রেসকার বিছানার ঠিক পাশের ঘরে তার সৌরজগৎ এবং ক্ষুদ্র টেলিস্কোপ রেখেছেন? এমনকি আপনি নিজেকে প্রত্যাখ্যান করেছেন," তারা বলেছিল।

সৃষ্টিকর্তা! এটি ঘটছে না।

"ছেলেদের সাথে এখন আমার কী করার দরকার?"

"বন্ড। একসাথে থাকুন। সিম্বিওজ। আপনি কি শর্তাদি এবং শর্তাদি পড়েন নি বা এখন আমাদের কি সত্যিই চুক্তির বাইরে যেতে হবে?"

"আমি এটির সাথে মোকাবিলা করতে পারছি না। আমি স্কুলের জন্য প্রস্তুতি নিচ্ছি। এটি আমার শেষ বছর, এবং যখন আমি ভেবেছিলাম যে আমি এই বুলিদের সাথে কিছু জড়ো হতে চাই, তখনই আমি পেয়ে যাই" তিনি হঠাৎ থমকে গেলেন, তার টুথপেস্ট হিসাবে দেখছিলেন এবং দাঁত ব্রাশ তার দিকে ভাসা। ঘনিষ্ঠভাবে তাকানোর সময়, তিনি দেখলেন এটি হরনেটগুলির অনেকের সম্মিলিত প্রচেষ্টা।

"যেমন আপনি দেখতে পাচ্ছেন, আমরা কিছু অসাধারণ কীর্তি সম্পাদন করতে সক্ষম And এবং যদি এই 'বুলি'রা আপনার উপর অত্যাচার চালাচ্ছে, তবে আমরা নিশ্চিত যে আমরা একটি শক্তিশালী ধ্বংসাত্মক শক্তি," তারা তার টেবিলের পায়ে জড়ো হয়ে বুজল।

এক মিনিটের মধ্যেই তা ভেঙে গেছে। তারা ঠিক এটি মাধ্যমে চিবানো ছিল।

"আপনারা ছেলেরা সত্যিই কিছু ভাল জিনিস আপনার জন্য যাচ্ছে, তাই না? আপনি কী চান?"

"দখল করার জন্য একটি মানবদেহ। আমাদের আক্রমণের প্রয়োজন এবং বিশ্বের অন্যান্য পোকার প্রজাতির আধিপত্যের পরিকল্পনা করার কারণে আমাদের আশ্রয় প্রয়োজন," তারা বুজল।

"শুধু পোকা প্রজাতি?" তিনি চুপচাপ জিজ্ঞাসা করলেন।

"পশুর প্রজাতিগুলি অনুসরণ করতে পারে you আপনি কেন জিজ্ঞাসা করবেন?"

তিনি তাদের দিকে আসতে ইশারা করে হাসলেন।

"হয়তো আমার নিজের কয়েকটি লক্ষ্য আছে।"

******

তিনি যখন তাঁর বুলিদের লাশের উপরে দাঁড়িয়ে ছিলেন, তাদের বেশিরভাগ দেখতে খারাপ লাগছিল এবং 50% ত্বক খেয়ে ফেলেছিলেন, তিনি হাসলেন। প্রথমত, এটি স্কুল হবে, তার পরের পাড়া, তারপরে তার শহর, শহর এবং তারপরে দেশ।

"তুমি কি ভাবছ?" হরনেটরা জিজ্ঞাসা করেছিল, মারাত্মক ক্ষুধার্ত।

"হ্যাঁ, আমার নিজের কয়েকটি লক্ষ্য আছে" "

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments