Kalo cele ami

0 11

" কালো ছেলে আমি"

পর্বঃ১......

== এই কালু এদিকে আয়। (রিহা)

== জি আপু( কাছে আসার পর)

== এই সাগর দেখ তো একে কেমন লাগে?

== দেখতে তো কাক ফেইল রে। এই। তুই কি বাংলা

দেশের নাকি উগান্ডা থেকে আসছিস।

,

বলেই সবাই হাসতে লাগল।

,

== আপু আর কিছু বলবেন?

== তুই যা এখান থেকে। তোকে চেয়ে

দেখলেও আমার বমি আসে।

,

,

আমি সেখান থেকে চলে আসলাম ক্লাসে।

ক্লাসে বরাবর আমার সিটটা বুকিং দেওয়াই থাকে।

সেখানে কেও বসতে সাহস পায় না।

হ্যা সবার পিছেনের সিটটাই আমার জন্য বরাদ্দ।

তাই আমিও গিয়ে বসলাম আমার রাজিকিয় সিটে।

আমি সানি। কলেজে নতুন।

মানে এক সপ্তাহ হল কলেজে ভর্তি হয়েছি।

আর আমাকে যে কালু ডাকল সে আমাদের

প্রিন্সিপালের মেয়ে।

কলেজের টপ সুন্দরীদের একজন।

রুপ আছে। তাই বড়াই।

কিছুক্ষন পর রিহা আর ওর ফ্রেন্ডরা ক্লাসে আসল।

,

,

== এই কালু পড়া শিখছিস। নাকি আজও বাইরে বের হয়ে

যাবি?( সাগর)

==আরে না। কাল যেভাবে স্যার অপমান করলো।

আজ মনে হয় পড়া শিখছে। তাই না কালা চাঁন৷ ( রিহা)

,

বলে সবাই হাসতে হাসতে লাগল।

,

== এতো হাসা হাসি কিসের?

,

স্যারের কথায় সবাই চুপ।

যে যার যার সিটে বসে পরল।

,

== কালু অহ সরি সানি। পড়া হইছে।( স্যার)

== জি না স্যার। পড়া আমি বুঝি না।

== থাক। আর বুঝতেও হবে না। সুন্দর করে ক্লাস

থেকে বেরিয়ে যাও।

,

কালকের মত বেড়িয়ে পড়লাম৷

বাইড়ে এসে মাঠে বসে রইলাম।

আসলে আমি খুব গরীব।

তাই একটু ক্ষ্যাত।

এমনি তে ক্ষ্যাত। তার উপরে গরীব। আবার কালো।

উফফফফফ.....

হুয়াট এ কম্বিনেশন।

একদম সোনায় সোহাগা।

,

,

== কি রে কালু এখানে বসে বসে কি করছিস?(রিহা)

== কিছু না আপু। এমনি বসে আছি।

== তুই শুধু কালুই না একটা জাতীয় বলদ।

,

বলে রিহা আর বান্ধবীরা চলে গেল।

কলেজ ছুটি হওয়ার পর আমি হেটে হেটে বাড়ি

যাচ্ছি।

প্রত্যেকদিন হেটেই যাই।

আজও তাই করছি।

এমন সময় একটা গাড়ি এসে আমার কাপড় নোংরা করে

দিল।

চেয়ে দেখি রিহার গাড়ি।

রিহা মাথা বের করে হাসছে।

তার মানে ইচ্ছা করেই করেছে৷

তার মানে কাল আর কলেজে আসা হবে না।

বাসায় এসে শার্টটা ধুয়ে দিলাম।

মা রান্না করছে।

,

,

== সানি আজকে কাজে যাবি না?

== হুম মা। যাচ্ছি। খাবার হইছে?

== হুম। তুই গোসল করে আয়। আমি খাবার দিচ্ছি।

,

,

আমি খেয়ে গেরেজে চলে আসলাম।

এখানে কাজ করে যা পাই তা দিয়ে লেখাপড়া সংসার

চালাতে হয়।

বিকেল থেকে রাত অব্ধি কাজ করি৷

,

,

== কি রে কাজে আইতে এতো দেরি করলি

কেন?

== চাচা আর কইয়েন না। কলেজ থেকে আওয়ার

সময় পইরা গেছিলাম। তাই দেরি হইল।

== হুম। তারাতারি কাজে লাইগা পর।

,

রাতে কাজ শেষ করে এসে খেয়ে শুয়ে

পরলাম।

পরদিন.....

আজ চাইলেও আজ কলেজে যেতে পারব না। ভাল

কাপরের মধ্যে অই একটা শার্টই আছে।

,

,

== সানি সামনের মাসে বেতন পাইলি একটা নতুন শার্ট

কিনিস।

== হ। মা কিনমু। আইজ আর কলেজে যামু না। দেখি

গেরেজে গিয়ে কিছু অভার্টাইম করতে পারি কি না।

== খাইয়া যাবি না?

== না৷ তুমি খাইয়া নাও। আমি চাচার কাছে গিয়া খামু।

.......... চলবে.......

1
$ 0.00

Comments