হঠাৎ বিয়ে

0 0
Avatar for soyed
Written by
3 years ago

গল্পঃহঠাৎ বিয়ে

পর্ব_০২

.

.

.

এরপর আম্মু যেটা বললো,,,,

আম্মুঃ বাবা তুই সুমনার মেয়ে কে বিয়ে করে নে তোর তো কাউকে পছন্দ নেই খুব ভালো একটা l

আমিঃ আম্মু কি বলছো এসব আমি বিয়ে করতে পারবো না,, l

আম্মুঃ আমার হাত দরে please বাবা না করিস না মায়ের সম্মান টা অত্যন্ত রাখ সুমনার কথা ভেবে দেখ এখন বিয়ে টা না হলে ও সমাজের কাছে কী করে মুখ দেখাবে বাবা আর বাধা দিচ না তুই বিয়ে টা করে নে,, l

আমিঃ আর কিছু বললাম না তেমন কাউকে পছন্দ নেই তাই হ্যা বলে দিলাম যাইহোক অবশেষে সুমনা আনটির মেয়ের সাথে আমার বিয়ে টা সম্পন্ন হলো, l

বিয়ের পরে আমি গাড়িতে গিয়ে বসলাম মেয়ে টা দেখলাম কান্না করছে কিন্তু কেনো কান্না করছে সেটা তো বুঝতেছি না,,l

বন্ধুরা এবার বুঝতে পারছেন আসল ঘটনা,, এখন বর্তমানে আশা যাক,, l

আমিঃ আর কিছু বলার থাকলে বলেন শুনেন আমি এই বিয়ে টা নিজের ইচ্ছায় করতে চাই নি মা আমাকে এভাবে বলছে তাই না করতে পারি নাই তাই তো এখন নিজের জীবন কুরবানী দিয়ে দিতে হয়ছে,,ডিভোর্স কবে চান সেটা বলেন,, l

মেয়েটাঃ আমার দিকে তাকিয়ে আছে হয়তো এটা আমার থেকে আশা করে নাই সাধারণত কোনো মেয়ে বিয়ের পর এটা আশা করবে না তারা চাইবে সুখে শান্তিতে সংসার করতে,, l

হঠাৎ মেয়েটা বলে উঠলো,,l

মেয়েটাঃ দেখেন আমার বয়ফ্রেন্ড খুব ভালো ও কিছু দিন সময় চাইছে আমি আপনার কাছে সময় চাই এর ভিতরে আপনি আমাকে ডিভোর্স দিলে আমি আমার বয়ফ্রেন্ড এর কাছে চলে যাবো,, l

আমিঃ সরি আমি পারবো না আপনি যেতে হলে এখনী চলে যান,, l

মেয়েটাঃ আরে হঠাৎ করে বের হয়ে যেতে বললে আমি কোথায় যাবো এখন,, l

আমিঃ সেটা তো আগে ভাবার উচিত ছিলো মাথায় কিছু কি নেই আপনার বয়ফ্রেন্ড এর নাম কি,, l

মেয়েটাঃ রাকিব,, l

আমিঃ ঠিক আছে ডিভোর্স পেয়ে যাবেন চিন্তা করবেন না আমি কাল উকিলের কাছে যাবো আপনি ও আমার সাথে যাবেন,, l

মেয়েটাঃ শুনেন বলছি কি,, l

আমিঃ থাক আর কিছু বলতে হবে না এমনিতেই তো আমার জীবন টা শেষ আর কিছু বাকি নেই আমি তো আপনার নাম টা জানি না আপনার নাম কি,, l

মেয়েটাঃ রাইসা,,, (আমার দিকে তাকিয়ে)

আমিঃ ঠিক আছে যান শুয়ে পড়েন আর শুনেন এখানে আমার সাথে যা বলার বলছেন আমার আম্মু আপনাকে খুব ভালো জানে তাই আপনাকে বাড়ির বৌ করে আনছে সো আমি চাই সবার সাথে ভালো ব্যবহার করবেন,, l

রাইসাঃ সেটা আপনি না বললে আমি করবো ভালো ব্যবহার বলছি কি আপনি আমার পাশে শুতে পারেন মাঝখানে একটা কোলবালিশ দিয়ে,, l

আমিঃ দোয়া করে কিছু করা লাগবে না ঘুমান আপনি (এই বলে আমি বারান্দায় চলে আসলাম)

খুব কষ্ট হচ্ছে আমার কত ভালো ভাবে ছিলাম কি দোষ করলাম আমি সবার বিয়ের কত শখ থাকে ভালো সবার সাথে আনন্দ করবে বাসর রাতে বৌ এর সাথে গল্প করবে আর আমার কপাল টাই খারাপ খুব কষ্ট হচ্ছে আমি তো সিগারেট জাতীয় এসব খাই না হলে এখন খাইতাম এরকম কষ্ট আর কখনো হয় নাই অনেক সময় দাড়িয়ে থাকার পর রুমে ডুকলাম,, l

রুমে ঢুকে দেখি যে রাইসা ঘুমাই গেছে কত সুন্দর মায়াবি চেহারা দুর আমি কেনো ভাবছি ও তো আমার ভাগ্য এ নেই,,, l

শোফায় গিয়ে শুয়ে পড়লাম আর কিছু মনে নেই সকালে যখন ঘুম ভাঙলো তখন তাকিয়ে দেখি আমার গায়ে কাথা কোথায় থেকে অসলো হঠাৎ রাতের কথা মনে পড়লো হয়তো রাইসা দিচে মেয়েটা এমনিতেই হলে মনের দিক দিয়ে খুব ভালো ওর বা কি দোষ হয়তো এটাই আমার নিয়তি,,, l

আমি উঠে ওয়াশ রুমে চলে গেলাম ওয়াশ রুম থেকে বের হয়ে রেডি হয়ে নিচে গিয়ে দেখি রাইসা সবার সাথে বসে বসে গল্প করছে,, l

হ্যালো গুড অল গাইজ,,,,l

এরপর সবাই বসলাম খেতে খাওয়ার মাঝে আম্মু প্রশ্ন করে বসলো,, l

আম্মুঃ আরমান কোথায় বের হবে,, তুমি,, l

আমিঃ জি আম্মু ওই যে কলেজে ইমারজেন্সি একটা কাজ ছিলো,, তাই যেতে হবে,, l

রাইসা আমার দিকে এক নজর তাকিয়ে চোখ ফিরিয়ে নিলো,, l

আব্বুঃ আরে কি বলচ সবে মাএ বিয়ে হয়ছে তোর আবার কিসের কাজ এসব কাজ বাদ দে তো এখন তুই বৌ মার পাশে থাকবি সব সময়,,l

আমিঃ আরে আব্বু কি বলছো এসব আমকে যেতে হবেই না হলেও অনেক বড় খতি হয়ে যাবে,, l

রাইসাঃ আব্বু ওনার যখন যেতে ইচ্ছা হয় তখন যেতে দিন বাধা দিবেন না,, l

আম্মুঃ কিরে তোরা একে অপরকে এখনো আপনি করে বলছস কেনো হুমম আরমান,, l

আব্বুঃ আহা তুমি ও না ওদের নতুন নতুন বিয়ে হয়ছে ঠিক হয়ে যাবে,, l

আমি খাওয়া দাওয়া পরে যখনি বের হতে যাবো,, l

রাইসাঃ দাড়ান তো একটু আমার কাজ আছে একটু আমাকে নিয়ে চলেন,, l

আম্মুঃ বৌ মা তোমার আবার কিসের কাজ,, l

রাইসাঃ আসলে আম্মু আমি তো আগে আরেক কলেজ এডমিশন নিয়ে ছিলাম তাই এখন কলেজ টা বদলাতে হবে আপনি একটু ওয়েট করেন,,l

আমি নিচে দাড়িয়ে আছি বেশ কিছু ক্ষন পর দেখলাম রাইসা উপর থেকে নামতেছে ওকে দেখে আমি তো crush খাইছি ও এমনিতেই সুন্দর হালকা মেকাপ এ আরো সুন্দর তুলনা বাড়িয়ে তুলছে অনেক,, l

রাইসা আমার দিকে তাকিয়ে একটা হাসি দিলো খুব সুন্দর হাসি টা,,,l

হঠাৎ রাইসার কোথায় আমি চমকে উঠলাম ভাবনার জগত থেকে ফিরে আসলাম,, l

রাইসাঃ আম্মু আমি বের হচ্ছে তাহলে,, l

আম্মুঃ আরমান রাইসা কে তোর সাথে রাগবি একা ছাড়বি না যাও মা তাড়াতাড়ি ফিরে এসো,, l

এরপর আম্মুর থেকে বিদায় নিয়ে বের হয়ে পড়লাম বাসা থেকে বের হয়ে রাস্তা দিয়ে হাটতেছি,,l

আমিঃ আপনি তো দেখছি ভালোই অভিনয় পারেন,, l

রাইসাঃ সরি,, ঠিক বুঝলাম না, l

আমিঃ এই তো কত সুন্দর করে একটা মিথ্যা কথা বলে বের হয়ে গেলেন,, l

রাইসাঃ মিথ্যা না বললে তো আম্মু বের হতে দিতো না, l

আমিঃ আচ্ছা এখানে একটু দাড়ান তো আমি সামনে থেকে বাইক টা বের করে আনি,, l

এরপর বাইক বের করে রাইসা সামনে গিয়ে,,

আমিঃ এই যে ম্যাম উঠেন,, l

এরপর রাইসা পিছনে বসে পড়লো আমি বাইক চালাইতেছি এই প্রথম কোনো মেয়ে লোক আমার বাইক এর পিছনে বসে আছে তাও আবার নিজের বিয়ে করা বৌ এখন জড়িয়ে দরলে খুব ভালো হতো হয়তো এই সৌভাগ্য টা আমার ভাগ্য নেই,, l

এসব ভাবতে ভাবতে উকিল কাছে চলে আসলাম দুজন বসে আছি দুটো চেয়ারে,, l

উকিলঃ এখন কি আপনারা দুজন ডিভোর্স চাইছেন নাকি,, l

ররাইসা আমার দিকে কেমন করে জেনো তাকিয়ে আছে আমার থেকেও তো ডিভোর্স চায় ঠিক আছে তাহলে আমি ওকে ডিভোর্স দিয়ে দিলে খুশি থাকলে সেটাই হবে,, l

আমিঃ হুমম অমরা দুজন ডিভোর্স চাই,,, l

রাইসা কিছু একটা বলতে চেয়ে এ বলতে পারলো না,, l

উকিলঃ ঠিক আছে এখানে একটা সাইন করে দেন দুজন,, l

আমিঃ সাইন করে দিলাম রাইসা ও সাইন করে দিলো,l

উকিলঃ ঠিক আছে আপনাদের মাতামত পাইছি সো ছয় মাস পরে আসবেন তখন কোট ডিসাইট করবে আপনাদের ডিভোর্স হবে কিনা,, l

রাইসা রাগ দেখিয়ে বাইরে চলে এলো আমি কিছু বলছি না এরপর ওকে নিয়ে বাড়িতে চলে আসছি বাড়িতে আসার পর রুমে ঢুকে মাএ,, l

রাইসাঃ ছয় মাস impossible আপনার সাথে এক সাথে এক ছাদের তলায় থাকা অসম্ভব,, l

এরপর আমি যা করলাম তা হলো,,,,,,,,,,

.

.

. To be continue

ভুল হলে মাপ করবেন

বিঃদ্রঃ কেউ খারাপ মন্তব্য করবেন না!!

3
$ 0.20
$ 0.20 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments