হৃদয়পুরে_তুমি

0 3
Avatar for soyed
Written by
3 years ago

part-1

আমার বর পালিয়ে যাওয়ায় বড় ভাইয়ের বন্ধুর স্পর্শের সাথে আমার বিয়ে হলো।অনেক্ক্ষণ ধরে তার জন্য অপেক্ষা করছি।কিন্তু বান্দার আসার খবর নাই।হঠাৎ তার আগমনে আমার ভাবনার দরজা বন্ধ হলো।কিন্তু সে এসেই বলল"যাও সোফায় গিয়ে শুয়ে পড়ো।"

হোয়াট দ্য ফুচকা কি বলে এই লোক।বাসর রাতে কি মানুষ ঘুমিয়ে থাকে?এই লোকটা তাহলে ঘুমাবে কেনো।আমি ওনার সামনে গিয়ে দাড়িয়ে জিগ্যেস করলাম"বাসর রাতে কি মানুষ ঘুমায়?"

"হ্যাঁ ঘুমায় ই তো।বাসর রাত কি রাত না?আর আমার জানামতে রাতে তো মানুষ ঘুমায়ই।"

ব্যাটার উত্তর শুনেই আমি বুঝে গেলাম।কি পরিমাণে নিরামিষ।এটাকে আমিষ বানাতে আমার হেব্বি পরিশ্রম করতে হবে।তারপর আমি বললাম"আপনার বয়স কতো?"

"সাতাশ।তোমার?"

"একুশ।"

"আচ্ছা যাও শুয়ে পড়ো।বেশি রাত জাগা ভালো না।"

মানে এই ছেলে কি পাগল রাত না জাগলে মা হবো কিভাবে আর সে বাবা হবে কিভাবে?আল্লাহ তুমি আমারে কোন পাগল ধরায় দিলা।তারপর আমি আর কিছু বললাম না।ফ্রেশ হয়ে এসে সোফায় শুয়ে পড়লাম।একটুপর উঠে খাটের কাছে গিয়ে দেখলাম আমার নিরামিষ বর ঘুমাচ্ছে।আমি আস্তে করে তার পাশ থেকে কোল বালিশটা সরিয়ে কোল বালিশের জায়গায় নিজেও শুয়ে পড়লাম।শুয়ে পড়ার পাঁচ মিনিট পর সে আমাকে কোল বালিশ মনে করে জড়িয়ে ধরলো।আর আমি শয়তানি হাসি দিয়ে মনে মনে বললাম আজ থেকে আপনাকে আনিষ বানানোর দায়িত্ব আমার।

সকালে কারো চিৎকারে আমার ঘুম ভাঙলো।চেয়ে দেখি নিরামিষ মশাই চিল্লিয়ে চিল্লিয়ে বলল"এই তুমি এখানে কি করো?"

"দেখতে পাচ্ছেন না?শুয়ে আছি।"

"কিন্তু তুমি তো সোফায় শুয়ে ছিলে।"

এবার আমি মনে করার ভান করে বললাম"ও হ্যা মনে পড়েছে সোফায়ই তো ঘুমিয়েছিলাম কিন্তু এখানে কি করে এলাম মনে নেই।"

"ফাইজলামি করো?তুমি না আসলে তোমাকে আনছে কে?"

"আমিতো আসি নাই সিউর তারমানে আপনি আনছেন।"

"এহ!!না আমি আনি নাই।"

"আচ্ছা থাক বাদ দেই চলেন ফ্রেশ হই।"

এটা বলেই আমি একটা নীল কালার শাড়ী নিয়ে বাথরুমে ঢুকলাম।তারপর শাওয়ার নিয়ে শুধু ব্লাউজ আর পেটিকোট পরে হাতে শাড়ীটা নিয়ে আসলাম।আমাকে এ অবস্থায় দেখে সে তাড়াতাড়ি অন্যদিকে ঘুরে বলল"কি হলো এভাবে এসেছে কেনো?"

"আমি শাড়ী পড়তে পারি না।আপনি একটু পরিয়ে দেবেন?"

"আমিও পারি না।"

কচু পারো তুমি।মন চাইতাছে ইচ্ছামতো পিটাই।শাড়ী পরাইতে পারে না আবার বিয়ে করতে আসে।কিন্তু নিজেকে কুল রেখে আমি বললাম"একটু চেষ্টা করেন না।"

সে না পারতে আমার কাছে আসলো।তারপর শাড়ীটা হাতে নিয়ে কতক্ষণ চেষ্টা করেও পারলো না।তারপর বলল"আচ্ছা আমি ফ্রেশ হয়ে নিচে গিয়ে আনিকা কে পাঠিয়ে দিচ্ছি।"

তারপর সে ফ্রেশ হয়ে নিচে গিয়ে আমার একমাত্র ননদী আনিকাকে পাঠালো।আনিকা আর আমি সেম এজ।আনিকা এসেই বলল"কি গো ভাবি তুমি শাড়ী পড়তে পারো না?"

"পারি গো ননদী কিন্তু তোমার নিরামিষ ভাইকে আমিষ বানানোর জন্য মিথ্যে বলেছি।এখন দেখি সেও পারে না।"

"আমার ভাই কিচ্ছু পারে না।তুমি একটু শিখিয়ে নিও।"

"ওনাকে শিখাতে গিয়ে আমি বুড়ি হয়ে যাবো।"

আনিকা আমার কথা শুনে হেসে দিলো তারপর দুই ভাবী ননদী কথা বলতে বলতে বের হলাম।নিচে গিয়ে দেখি সবাই অপেক্ষা করছে আমাদের জন্য।আমি স্পর্শের পাশে চেয়ার টেনে বসলাম।একটু পর পর তার পায়ে পা উঠিয়ে দিচ্ছি।সে প্রচুর বিরক্ত হচ্ছে কিন্তু আমি সেই মজা পাচ্ছি।

খাওয়া শেষে শাশুড়ী মা বলল"স্পর্শ বউ মা কে নিয়ে ওর বাড়িতে যা।"

উনি আচ্ছা মা বলে ওপরে চলে গেলেন।আমিও পিছনে পিছনে গেলাম।ওনি আমাকে বললেন"রেডি হও।"

আমি রেডি হয়ে নিচে নেমে দেখি সে বাইকের ওপর বসে আছে।ওনার পিছনে গিয়ে বসলাম।ইচ্ছে করে তাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম।উনি অস্বস্তি নিয়ে বললেন"একটু সরে বসো।"

"আমি ধরে না বসলে বাইকে থেকে পড়ে যাবো।বাইকে উঠলে আমার শরীর কাপে।"

আমার কথা শুনে সে আর কিছু বলল না।আমার হেব্বি মজা লাগছে।সে বিরক্ত নিয়ে গাড়ি স্টার্ট দিলো।

চলবে....

1
$ 0.00
Avatar for soyed
Written by
3 years ago

Comments