গ্রামের মেয়ের ভালোবাসা 🥰🥰পার্টঃ ___১

0 9
Avatar for soyed
Written by
3 years ago

আমি আজ খুব হ্যাপি। আমার অনেক দিনের ইচ্ছা পূরণ হতে চলেছে।আমি আজ গ্রামে যাচ্ছি।ভাবতেই খুব অভাক লাগছে।🤑🤑

অনেক দিনের স্বপ্নটা যদি সত্যি হয় তাহলে নিজের অনুভূতিটায় অন্য রকম হইয়ে যায়।শহরের চার দেওয়ালের বন্দী থাকতে আর ভালো লাগে না।আমি ছোট থেকেই শহরে বড় হইছি।🙄🙄

তাই গ্রাম সম্পর্কে আমার কোন ধারণা নেই।শুধু আম্মুর মুখেই গ্রামের কথা শুনতাম। আমার গ্রাম খুব পছন্দের। 😊😊

আমার নানু বাড়ি গ্রামে হওয়ায় আম্মু গ্রাম সম্পর্কে জানে।তাই আমি আম্মুর কাছে গ্রামের সব কথা শুনতাম।আমার নানু বাড়ি আসা হয় না।পড়া শোনা নিয়েই সব সময় বেস্ত থাকতাম।🙃🙃

এখন পড়াশোনা শেষ করেছি কয়েক মাস হইছে। তাই ভাবলাম নানু বাড়ি যাওয়া হয় না অনেক দিন ধরে।নানু বাড়ি থেকে ঘুরে আসলে কেমন হয়।যেই ভাবা তেমন কাজ। আম্মু আব্বুকে বলে নানু বাড়ি যাচ্ছি।আমি একা নই সাথে একটা পেত্নী ও আছে।পেত্নী মানে বুঝেন নাই তো আমি বুঝিয়ে বলছি। যাকে পেত্নী বলাম সে আমার আদরের সুইট কিউট বোন।😜😜

আমাদের ২ জনের সম্পর্ক ঠিক টম জেরির মতো।সারাদিন আমাদের ২ জনের ঝগড়া লেগেই থাকে। তাই আমি ওকে পেত্নী বলে ডাকি।এই আপনারা ও কিন্তু আবার ওকে পেত্নী বলে ডাইকেন না। আমি ভালোবেসে ওকে ওই নামে ডাকি হিহিহি।😁😁

সব কিছু রেডি করে পেত্নী কে নিয়ে বাসে উঠে পড়লাম। বাস চলছে তার আপন গতিতে। ৩ ঘন্টা বসে থাকার পর বাস গ্রামে ডুকলো আর আমি জালানার কাছে বসে বাহিরের দৃশ্য দেখতে ব্যাস্ত হইয়ে পড়লাম।😶😶

যতই দেখছি ততই মুগ্ধ হচ্ছি।মনে হচ্ছে এ দেখার শেষ নেই।কি সুন্দর চার পাশে সবুজ শ্যামলে ভরা। চার দিকে পাখির কিচিরমিচির,,, রাস্তা ২ পাশে গাছ গাছালিতে ভরা,,,খেত ভরা ধান।🌾🌾

এই মনো মুগ্ধ কর পরিবেশ আমি উপভোগ করতে লাগলাম। এখন মনে হচ্ছে আম্মু যা বলতো সবি কম হইয়ে যাচ্ছে।আম্মুর কাছে থেকে যা শুনছি তার থেকেও সুন্দর এই গ্রাম। গ্রামে থাকার অনুভূতি টাই আলাদা। যা শহরে নেই।😞😞

শহরে নিজেকে চার দেওয়ালের মাঝে বন্দী রাখতে হয়।গ্রামে মুক্ত পাখির মতো ঘুরে বেড়ানো যায়।সেই জন্যই লোকে হয়তো বলে গ্রামের মতো এতো মনো মুগ্ধ কর পরিবেশ কথাও পাওয়া যায় না।মনে হইচ্ছে আমার পাখির মতো ২ টা ডানা থাকলে সব কিছু উরে উরে দেখতাম।🤗🤗

হঠাৎ পেত্নীর না মানে পিচ্ছি বোনের ডাকে বাস্তবে ফিরলাম।এতখন কি তা হলে আমি ভাবনার জগতে ছিলাম।আমি যে ভাবনার জগতে ছিলাম সেটা আমি বুঝতেই পারিনি। সামনে তাকিয়ে দেখি আমরা আমাদের গন্তব্য এসে পরেছি।🤨🤨

তাই বাস থেকে নেমে পড়লাম।নেমে একটু খুজে মামাকে পেলাম। আম্মু মামাকে আগেই বলেছি যে আমরা আসছি।সেইজন্য মামা আমাকে নিতে আসছে।আমি মামার সামনে গিয়ে।

ঃআসসালামু আলাইকুম

ঃওয়ালাইকুম আসসালাম

ঃ কেমন আছেন মামা?

ঃআলহামদুলিল্লাহ ভালো আছি। তুমি কেমন আছো?

ঃ আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।

মামার সাথে কুশল বিনিময় করে। রিকশা করে নানুর বাসায় চলে আসলাম।বাসার গেটের কাছে আসতেই দেখলাম। সবাই আমাদের জন্য অপেক্ষা করছে।🤥🤥

আমি সামনে যেতেই সবাই আমাকে চারদিক থেকে ঘিরে ধরেছে।এক এক জনের এক এক প্রশ্ন?কোনটা ছেড়ে কোনটা উত্তর দিবো সেটাই ভাবছি।এখন নিজেকে জোকার মনে হচ্ছে।মনে হয় আমি সার্কাস দেখাছি আর তারা মজা নিচ্ছে।😌😌

হঠাৎ মামা ধমক দিয়ে বলো তোমরা এখানে কি শুরু করেছো। ছেলেটা অনেক দূর থেকে এসেছে। তাকে বিতরে যেতে না দিয়ে কি এখানেই রাখবে।মামার ধমক খেয়ে আমাকে বিতরে যাওয়ার রাস্তা ছেড়ে দিল।আমি খেয়াল করলাম। 🙄🙄

এখানে সবাই আছে কিন্তু মামি নেই।বুঝতে পেরেছি মামি আমার অপর অভিমান করেছে।অভিমান করাটাই স্বাভাবিক কারণে আমি সেই ছোট থাকতে একবার নানুর বাসায় এসেছিলাম। বড় জর ২ /৩ বছর হবে তখন একবার এসেছিলাম। তারপর আর আসা হয়নি।আম্মু আব্বু অবশ্য মাঝে মাঝেই আসে।🙂🙂

কিন্তু আমার পড়াশোনা ছিল বলে আমি নিজেই আসিনি।মামি আমাকে এই বাসার সবার থেকে বেশি ভালোবাসে।মামি আমাকে অনেক বার আসতে বলেছে আমি আসিনি।🤩🤩

তাই হয়তো অভিমান করে আছে আমার অপর।যাই গিয়ে দেখি মামির অভিমান ভাঙ্গাতে পারি কি না।চুপি চুপি বাসার বিতরে বিতরে প্রবেশ করলাম।ঠিক একটা চোরের মতো।মনে হচ্ছে আমি এই বাড়িতে চুরি করতে এসেছি হিহিহি।😍😍

তারপর একটু খুঁজে দেখলাম মামি রান্না ঘরে রান্না করছে।আমি পা টিপে টিপে পিছন দিক থেকে মামির চোখ আটকে দিলাম।🥰🥰

চলবে,,,,,,,

[

1
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments