গ্রামের মেয়ের ভালোবাসা

0 3
Avatar for soyed
Written by
3 years ago

💕💕গল্পঃ গ্রামের মেয়ের ভালোবাসা 💘💘

💞💞 💗💗

❣️❣️পার্টঃ _____২❤️❤️

আমি পিছন থেকে মামির চোখ ধরায় মামি চমকে উঠে।আমি সাথে সাথে চোখ ছেরে দিয়ে কিছুটা ধুরে সরে এলাম।মামি পিছন ফিরে আমাকে দেখতে পেয়ে একটা সস্থির নিশ্বাস নিলেন।😚😚

আবার তিনি নিজের কাজে মনোযোগ দিলেন।আমার সাথে একটা কথাও বলো না।কিন্তু আমি জানি মামি আমার সাথে বেশিক্ষণ অভিমান করে থাকতে পারবে না। কারন মামি আমাকে সবার থেকে বেশি এমন কি নিজের ছেলে মেয়ের থেকেও বেশি আমায় ভালোবাসে।💗💗

আমি মামির পিছন থেকে ডাকলাম কিন্তু কিছুই হলো না। না এভাবে হবে না। বাট আমি হাল ছারবার পাত্র নই। কি করে তোমার রাগ ভাঙ্গাতে হয় সেটা আমি খুব ভালো করেই জানি।👻👻

আমি গিয়ে সোজা মামিকে জড়িয়ে ধরে বলাম। এবারের মতো প্লিজ মাফ করে দেও। আমি আর জীবনেও এমন ভুল করবো না। তাও প্লিজ অভিমান করে থেকো না।তুমি কথা না বলে যে আমার এই খানটায় খুব কষ্ট হয়।(বুকের বা পাশ দেখিয়ে)🙂🙂

আমি কারো অপর অভিমান করে নেই।কে আছে আমার যে তার সাথে অভিমান করবো।আমার কেউ নেই। আমার কেউ থাকলে সে নিশ্চই আমার কথা শুনতো।আমাকে দেখতে আসতো। কিন্তু কেউ আমাকে দেখতে আসেনি। তাই আমার কেউ নেই।😑😑

এবার আমি মামিকে ছেড়ে দিয়ে তার সামনে হাটু গেড়ে বসে। (এই আপনারা আবার ভাইবেন না যে আমি মামিকে প্রপোজ করবো হিহিহি) 😁😁

আমি কান ধরে মাফ চাইবো সেই জন্য হাটু গেরে বসে বললাম প্লিজ এবারের মতো মাফ করে দাও।🙏🙏

এরপর থেকে তুমি যা বলবে আমি তাই করবো না থুক্কু করবো ।তুমি বলে আমি সারাজীবন এই বাসাতেই থাকবো আর যাবো না তাও প্লিজ আর অভিমান করে থেকো না।আমার যে খুব কষ্ট হচ্ছে।😓😓

ঠিক তো আমার কথা শুনবি।শুনবো মানে ১০০বার শুনবো। শুধু আমি কেনো আমার আব্বু ও শুনবে।(হিহিহি) তাও প্লিজ আর অভিমান করে থেকো না।😉😉

তুই জানিস তুই এমন একটা ছেলে যার অপর আমি বেশিক্ষণ অভিমান করে থাকতে পারি না।হুম আমি জানি তো আমার এই সুইট মামিটা কি আমার অপর অভিমান করতে পারে। 😊😊

দেখছেন বলাম না মামি আমার সাথে রাগ করে থাকতেই পারবে না।আচ্ছা তুই তো অনেক দূর থেকে এসেছিস। আগে ফ্রেশ হইয়ে বিশ্রাম কর। তারপর তোর সাথে কথা বলবো।😶😶

হুম বলে চলেই আসছিলাম। আবার পিছন ফিরে গিয়ে মামিকে জিজ্ঞাস করলাম। মামি আজ আমার জন্য কি রান্না করছ।😍😍

সেটা তো বলা যাবে না। বলে দিলে তো আমার রান্না করাটাই বৃথা হইয়ে যাবে।আমার ছেলেটা এতো দূর থেকে এসেছে নিশ্চয়ই ভালো কিছুই তো রান্না করতে হবে।😛😛

বলো না প্লিজ।আচ্ছা বলতে হবে না আমি গেলাম।বলেই ওখান থেকে চলে আসলাম। 😒😒

আমি আসবো বলে মামি আমার জন্য একটা রুম গুছিয়ে রেখেছে।আমি রুমে এসে ফ্রেশ হতে চলে গেলাম। 🤒🤒

(চলেন পরিচয়টা দিয়ে দেই।আমি নিরব আহম্মেদ। আব্বু আম্মুর একমাত্র সন্তান। একমাত্র বলে ভুল হবে আমার একটা পিচ্ছি বোন আছে তার নাম নিলাশা।বাকিটা গল্প পড়ে জানতে পারবে।)

অনেকটা যার্নি করার কারণে খুব ক্লান্ত লাগছে তাই ঘুমিয়ে পড়লাম।🥱🥱

ঘুম থেকে উঠে দেখি বিকাল হইয়ে গেছে। রুমের বাহিরে এসে দেখি সবাই মিলে গল্প করছে।😞😞

এটা সেটা নিয়ে খুব হাসা হাসি করছে। আমিও তাদের মাঝে গিয়ে যোগ দিলাম।গল্প করতে করতে দেখি রাত ৯টা বেঝে গেছে। রাত যে ৯ টা বেঝে গেছে আমরা কেউ টেরি পাইনি। 🤔🤔

সবাই গল্পের মাঝেই ভিবর। মামি সবাইকে খাবারের জন্য ডাকছে। তাই সবাই খাবার টেবিলে গেলাম।🙂🙂

গিয়ে তো আমি অবাক। কারণ এখানে যা রান্না হইয়ে যে সব আমার পছন্দের খাবার।দেখেই তো আমার জিবে পানি চলে আসল।😋😋

আমি মামিকে বলাম। আমার জন্য এতো কিছু করেছো।মামি কই এতো কিছু করলাম। আমার ছেলের জন্য তার পছন্দের কিছু খাবারি তো রান্না করেছি।☺️☺️

আমার ছেলেটা এতো দূর থেকে এসেছে। আমি এই টুকু করবো না। তা কি করে হয়।এখন কথা না বলে খাওয়া শুরু কর।🤩🤩

আমি আর কথা না বলে বিসমিল্লাহ বলে খাওয়া শুরু করে দিলাম।(ওই আপনারা আবার আমার খাবারের দিকে নজর দিয়েন না তাহলে আমার পেট খারাপ হবে।হিহিহি)😅😅

মুটামুটি সব খাবার খেয়ে উঠে পড়লাম।(আপনারা আবার নেগেটিভ ভাইবেন না যা রান্না হইছে তার থেকে কিছু কিছু খেয়েছি।একে বারে সব নয়।আমি একটু পেটুক টাইপের তোবে এতো টাও না।হিহিহি)😜😜

চলবে,,,,,,,,

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments