গোয়েন্দা-চোর

0 2
Avatar for soyed
Written by
3 years ago

গোয়েন্দা-চোর

আমার আগে এই দৃশ্যের দিকে নজর রেখে আমি বুঝতে পেরেছিলাম যে আমি যদি উচ্চ বিদ্যালয়টি শেষ করি তবে আমি আরও ভাল হত। ফেলে আসা এবং বাড়ি ছেড়ে বেরোনোর ​​সময় অনেকটা শোনাচ্ছিল, তবে এটি সত্যই মজাদার ছিল না যতটা আমি ভেবেছিলাম এটি হবে।

কে জানত চুরি করা আমার আয়ের উত্স হয়ে উঠবে?

এবং এখন, বসার ঘরে দাঁড়িয়ে এই তিনটি সিলিং ঝাড়বাতি থেকে ঝুলন্ত দেখছিলাম আমার মনে নেই।

"শ! টি," আমি নিজেকে বললাম। আমার ভাগ্য আজ সত্যিই খারাপ অবস্থায় ছিল; এটি একটি পরিষ্কার কাজ হওয়ার কথা ছিল!

ঠিক আছে মারভ, আপনি যা এসেছেন কেবল তা পান এবং চলে যান। পুলিশদের জন্য এখানে অপেক্ষা করার কোনও কারণ নেই।

আমি যখন টিভি তুলতে চলে গেলাম, চাপের মধ্যে দিয়ে ঝাড়বাতিটি ভেঙে পড়ল এবং তিনটি মৃতদেহ মাটিতে আঘাত করতে থাকা ঝাড়বাতিটির ক্রমবর্ধমান ক্র্যাশ হয়ে পড়ল। সর্বত্র ভাঙ্গা প্রিজমের টুকরো ছিল।

শ! টি! কেউ কেউ নিশ্চয়ই সেই শব্দ শুনেছেন। আমাকে চলে যেতে হয়েছিল। এখন!

আমি যেমন ঘুরতে যাচ্ছিলাম তখন আমি ঘরের এক কোণে একটি সুরক্ষা ক্যামেরা লক্ষ্য করলাম। এখন পরিস্থিতি আরও খারাপ হয়েছে। ক্যামেরায় ধরা পড়া একটি বিশাল সমস্যা ছিল; আমি ধরতে পারিনি।

ভিডিওটি রিলে করা হচ্ছে এমন ঘরটি আমাকে খুঁজে পেয়ে ফুটেজটি মুছতে হয়েছিল। ক্যামেরাটি ধ্বংস করে দেবে না।

বাড়ির চারদিকে ঘুরে, আমি বসে থাকার ঘরে পরিবারের কথা ভাবতে থাকি। কীভাবে এই সমস্ত পরিবারের ভুল হয়েছে? এটি প্রায় ... অবিশ্বাস্য যে তিনজনকে ফাঁসি দেওয়া হয়েছিল। বাচ্চা সহ

আমার কি এটার দরকার ছিল? না

আমার কি এই সব উপেক্ষা করে চালিয়ে যাওয়ার কথা ছিল? হ্যাঁ.

আমার মস্তিষ্ক কি আমাকে অনুমতি দেয়? না

সম্ভবত এটি ছিল কারণ আমি সর্বদা গোয়েন্দা হতে চেয়েছিলাম (আমি নিজের কাছে নিজেকে বাঁধা দেওয়ার আগে), তবে আমার কী হয়েছে তা জানতে হবে। আমি জানতে পেরেছিলাম কি হয়েছিল। কারণ আমি গত সপ্তাহ ধরে এই বাড়িটি পর্যবেক্ষণ করছিলাম এবং এর আগে কখনও ঘটেনি।

আজ যথারীতি এমএন কাজ করে রওনা দিল।

বাচ্চাটি 7 এর মধ্যে স্কুলে রওয়ানা হয়েছিল।

12 এর মধ্যে, মহিলা কেনাকাটা করতে গিয়েছিল।

আমি কাছাকাছি হার্ডওয়্যার স্টোর থেকে কিছু সরঞ্জাম পেতে দশ মিনিটের জন্য সেখানে রইলাম এবং আমি ফিরে এসে ভেঙে যাওয়ার সময় আমি এটি দেখতে পেলাম।

ঘরে andুকে দরজার আজার ছেড়ে আমি টিভিটি চালু করে দেখতে লাগলাম। রাত ১২ টা ১২ মিনিটে, আমি চলে যাওয়ার দু'মিনিট পরে একজন লোক ঘরে andুকে ঝাড়বাতিতে তিনটি দড়ি স্থাপন করলেন। তিনি মলগুলিও স্থাপন করেছিলেন। তিনি তখন দরজার পিছনে লুকিয়েছিলেন।

12:18 এ, পরিবার তাদের বাড়িতে ছুটে যায়, প্রথমে সে ব্যক্তি। এরপরে তিনি লুকিয়ে থাকা ব্যক্তির গলায় আঘাত করেন এবং পড়ে যান। ভিক্ষা করে স্ত্রী ও সন্তান মাটিতে পড়ে গেল।

স্ত্রী ও সন্তানকে দম বন্ধ করার পরে, তিনি দুর্বল লোকটিকে টেনে টেনে নিয়ে গিয়েছিলেন এবং মলকে লাথি মারার আগে তার ঘাড়ে দড়ির গোঁজায় রেখেছিলেন, দেখছিলেন যে লোকটি দড়ি দিয়ে আটকে গিয়ে মৃত্যুর আগে কোনও ফল লাভ করতে পারেনি।

মা ও সন্তানের প্রতিও তিনি একই কাজ করেছিলেন।

আমি দৃশ্যটি দেখে আতঙ্কিত হয়েছি এবং কেন এমনটি হয়েছিল তা এখনও বুঝতে পারি না। যাইহোক, এটা তাদের সমস্যা ছিল। আমি ঘরে enteredোকার মুহুর্ত থেকেই আমি ফুটেজটি মুছলাম।

কিন্তু তারপরে আমাকে কিছু আঘাত করেছিল।

লোকটিকে ঘর থেকে বের হতে দেখিনি। আমি ফুটেজটির দিকে তাকিয়ে রইলাম, রিন্ডাইন্ডিং এবং রিভাইন্ডিং করছিলাম, কিন্তু সে বাড়িটি ছাড়েনি।

সে রান্নাঘরে এগিয়ে গেল।

আমি বাড়ির প্রতিটি অংশ থেকে ফুটেজ তুলতে শুরু করি। অবশেষে ওকে দেখলাম।

অদ্ভুতভাবে পরিচিত দেখাচ্ছিল এমন একটি কক্ষের দ্বারে।

আমি যখন নীচের দিকে তাকালাম এবং দরজা থেকে মাটিতে ছায়া দেখতে পেলাম তখন আমি জানতাম যে আমি চ * কুক্কুট।

1
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments