গল্পটা 💔💔না পাওয়া ভালোবাসা💙💛

2 6
Avatar for soyed
Written by
3 years ago

💙💛গল্পটা 💔💔না পাওয়া ভালোবাসা💙💛

আমার বিএফ কে আমি এতোই ভালোবাসতাম যে তার জন্য বোকার মতো অনেক কিছুই করে গেছি। অতিরিক্ত ভালোবাসার কারনে আজ সে আমার প্রাক্তন।

১ম ঘটনাঃ আগে আমার চুল গুলো একটু উসকো খুসকো ছিলো। আর অনেক কারলি আর কম ছিলো।

একদিন সে হটাত করে আমাকে বলে আমার চুল গুলো তার পছন্দ না। ভালো লাগে না। আমি তখন ক্লাস টেনে পড়ি।

তার কথা শুনে ভীষণ ভাবে মন খারাপ হয়ে গেলো আমার। সে মাঝে মাঝে বলত তুমি ন্যারা করো, ন্যাচারাল সুন্দর চুল হবে। অতঃপর

এসএসসি দেওয়ার পর নিজের সব চুল কেটে ফেলি আমি। ন্যারা করে ফেলি। 😆😆😆😆😆

আমি কি ভেবে ওইটা করছিলাম আমি জানি না কিন্তু এখন ভাবলে অনেক হাসি পায়। 🙂

২য় ঘটনাঃ এর পর একদিন তার সাথে আমার তুমুল ঝগড়া লাগে। ঝগড়ার এক ফাকে আমার এতোটাই রাগ উঠে যায় যে আমি বিছানার পারল এ হাত বাড়ি মারি। আর মজার ব্যাপার হচ্ছে রাগের ঠেলায় এতোটাই জোরে মারি যে আমার হাত টা ভেঙে যায়। হাত ভাঙার পর আমার হুশ আসে যে আমার হাত ভেঙে গেছে। কান্না শুরু করে দেই বাসার সবাই দৌড় দিয়ে আসে। সবাই আমাকে দেখে অবাক।

এর পর পড়ে গেছি বলে ব্যাপার টা হ্যান্ডেল করে নেই।

সেই হাত নিয়ে ৬-৭ মাস যন্ত্রনা ভোগ করতে হয় আমাকে।

দিন রাত না ঘুমিয়ে তার প্রতিটি জন্মদিন স্পেশাল বানানোর জন্য একটু ও কমতি রাখি নি। নিজে হাতে কেক বানিয়ে, উপহার বানিয়ে তাকে সারপ্রাইজ দিতাম।

তার সাথে কথা না হলে আমার দিন কাটতো না। এমন ও সময় গেছে আলমারি থেকে টাকা চুরি করে তাকে কল দিয়ে কথা বলতাম।। তার অবহেলায় আমি প্রায় পাগল হয়ে যেতাম। তাকে ভালোবেসে আমি মেন্টালি ডিসঅর্ডার এ পড়ে গেছিলাম। ব্রেকাপের পর কত রাত দু চোখের পাতা এক করতে পারি নি সেটা ও মনে নেই। আর ঘুমালে দুঃস্বপ্ন দেখে কেদে উঠতাম।

এই ভালোবাসাটাই ছিলো আমার জীবনের সবচেয়ে বড় ভুল।

ভালোবাসার গল্প টা নাহয় অন্য একদিন বলব।

এইতো কয়েকটা মাস আগে আমার তার সাথে আবার ঝগড়া লাগে, আমি তার কথা গুলো শুনে নিজের উপর কন্ট্রোল হারিয়ে ফেলি। এতোটাই হার্টলেস ভাবে সে আমার সাথে বিহেভ করে আমি কি বলতাম বুঝতে পারি না। ফোনটা কেটে দিয়েই আমি কান্না করতে শুরু করে দেই। আর সেই কান্নাটা এতো টাই তীব্র ছিলো যে আমার মুখ দিয়ে আওয়াজ বের হয়ে যায়। আমার আম্মু রুম থেকে বের হয়ে দরজার কাছে এসে দেখে আমি ফ্লোরে বসে পাগলের মতো কানতেছি। এতোটাই লজ্জিত হয়ে গেছিলাম যে তাড়াতাড়ি উঠে দরজা টা লাগিয়ে দিয়েছিলাম।

আম্মুর চোখে হাজার প্রশ্ন ছিলো সেদিন উত্তর দিতে পারিনি।

হয়ত সেদিন আম্মু বুঝতে পারছিলো আমার জীবনে কেউ আছে। একদিন আবার আমার চোখ মুখের অবস্থা দেখে আমাকে বলেই বসে, কার সাথে কথা বলো?

দেখ, এমন কারো সাথে কথা বলিও না যে তোমাকে এখন ই এরকম ভাবে কাদায়। আমাদের মান সম্মান ও ডবাইও না নিজের ক্ষতি ও করিও না।

কিছু বলতে পারি নি শুধু শুনে গেছি।

কি লজ্জার বিষয় ভাবা যায়??

আমি তাকে অনেক ভালোবাসতাম। কেনো কিজন্য জানি না। সে নিজেও হয়ত আমাকে এতো বেশি ভালোবাসতে পারে নি যতটা আমি বাসতাম। এমন আহামরি কেউই নয় সে। তবুও।

কোটি কোটি মানুষের ভীরে আমরা একজনকেই বেছে নেই তবুও কেনো তারা আমাদের ভাগ্য থেকে হারিয়ে যায়?

আমি অনেক চেষ্টা করেছিলাম সম্পর্কটা নষ্ট না হওয়ার কিন্তু এমন একটা স্টেজ এ এসে দাড়িয়েছি যে পারিনি থাকতে আমি। গান আছে না একটা.....

I tried so hard

And got so far

But in the end, it doesn't even matter...🙂

সব করার পরেও ৭ বছরের সম্পর্ক টা একদিন খুব সুন্দর ভাবে শেষ হয়ে গেলো।

আমি শুধু চেয়ে চেয়ে দেখে গেছি। কিছুই করার ছিলো না। এটা কপি পোস্ট,,এটা একটা মেয়ের বাস্তব জিবনের সত্যি কাহিনি,গল্প নয় বাস্তব🖤দেশে এমন অনেক ঘটনা হচ্ছে💔আজকালের অনেক অনেক ছেলেই মেয়েদের সাথে রিলেশন করে, কিছু ভালো সুন্দর, মিষ্টি, রোমাঞ্চকর রোমান্টিক কথা বলে,মেয়েদেরকে পটিয়ে ফেলে,মেয়েরা সহজে পটেনা,আর যদি পটে যায়,তখন মেয়েটি ভালোবাসতে শুরু করে,মেয়েটি নিজের জিবন দিয়ে সবকিছু দিয়েই সম্পর্ক টিকিয়ে রাখতে,ভালোবাসে চায়।আর তখনই ছেলেটি অবহেলা শুরু করে। বেশিরইভাগ ছেলেই টাইম পাস করে,নতুন নতুন মেয়ে খুজে,নতুম নতুন দেহ খোজে😥সবাই নয়,সব ছেলে ও মেয়ে কিন্তু এক নয়😀কেউ কেউ সত্যি ভালোবাসে ❤

পরে মেয়েদের মন,জিবন,বিশ্বাস, সবকিছুই ভেঙে যায়। নষ্ট হয়ে যায়। এটাই বাস্তব এখন সমাজে হচ্ছে।

মেয়েরা প্রেম করেন ভালো কথা,এমন প্রেম করবেন না,যার জন্য নিজের আপনজন,মন, বিশ্বাস, দেহ,সবকিছুই নষ্ট, শেষ হয়ে যায়। পবিত্র প্রেম অপবিত্র করবেন না।আজকে যাকে ভালোবাসেন,যার সাথে রিলেশন প্রেম করেন,বিশ্বাস করেন,তার জন্য সবকিছুই করেন,সে যে আপনাকে একা করে,ছেরে চলে জাবে না তার কোনো গ্যারান্টি নাই।আজকাল

দেশের ৯৫%রিলেশনই মিল হচ্ছে না 💔ব্রেকআপ হচ্ছে 💔তাই আবেগ,ভালোলাগা, মায়া,মন,দেহ দিয়ে

কখনোই প্রেম করবেন না💔💔

ভাবিয়া করিও প্রেম,করিয়া ভাবিও না,,কখন যে

বাঁশ খাবে টেরও পাবে না ১০০%😀💙💛

তবে হুমম শেষ একটা কথা বলি সব ছেলেরা এক না সব মেয়ে ও ভালো না💔💔🤐 এমন কাউকে ভালোবাসুন যে আপনাকে তার পুরো পৃথিবী ভাববে

2
$ 0.00
Avatar for soyed
Written by
3 years ago

Comments

valo likhechen amar post o dekhe like comment diben ami dilam apnar post e

$ 0.00
3 years ago

tnx

$ 0.00
3 years ago