গল্পঃজোর_করে_বিয়ে

0 2
Avatar for soyed
Written by
3 years ago

#গল্পঃজোর_করে_বিয়ে

#পর্বঃ০৪

(৩য় পর্বের পর থেকে)

🌹

তারপর আমার পরী চলে গেল নাস্তা বানাতে। আর একটু পর আমিও রেডি হয়ে বাইরে এলাম,দেখি মা মেয়ে দুজন নাস্তা বানাতে ব্যস্ত। ভাবলাম,ওরা মা মেয়ে নাস্তা বানাক আমি বসে বসে টিভি দেখি,যেই ভাবা সেই কাজ।টিভিটা অন করে বসলাম, আমার আবার টিভি দেখার জোঁকটা একটু বেশিই(বাস্তবেও😜)। নাস্তা করে আমি বেরিয়ে গেলাম অফিসের উদ্দেশ্যে। অফিসে পৌঁছে ঐশীকে কল করে জানিয়ে দিলাম,যে আমি অফিসে চলে এসেছি। আহারে পাঠকবৃন্দরা আমার কত যে দুঃখ্য সেটা আপনারা যদি বুঝতেন😢,,অফিসে আসলে কল দিয়ে বলতে হবে,অফিস ছুটি হওয়া মাত্রই বাড়িতে চলে আসতে হবে,একটু যে বন্ধুদের সাথে আড্ডা দিয়ে আসব তার কোনো সুযোগ নেই😓😓😓।আপনারাই বলেন,এত প্যারা ভালো লাগে। কি ভাবছেন পাঠকবৃন্দরা,আমি বউয়ের গোলাম হয়ে গেলাম??আরে না ভাই না,এটাকে বউয়ের গোলামি বলেনা। এটাকে ভালোবাসা বলে বুঝছেন ভালোবাসা😍।আপনার বউ যদি এমন করে,আপনাকে সারাক্ষণ প্যারার উপর রাখে🥺তাহলে বুঝতে হবে,আপনার বউ আপনাকে একটু বেশিই ভালবাসে😍আরে ভাই বুঝেননা কেন,সে আপনাকে ভালোবেসে এমন করে,আর আপনি এটাকে প্যারা বলছেন🤬।

উম😯একটু আগে এত সুন্দর ভালোবাসাকে প্যারা কে বলেছে??আমি নাকি🤪তাইলে আর দেরি করছেন কেন??হাতের কাছে যা পান তা আমাকে ছুড়ে মেরে দিননা🥵কিন্তু আমাকে তো আপনারা পাবেননা🤪আরে আপনারা বোকা নাকি,পাবেননা তো কি হয়েছে🧐আপনার হাতের কাছে লাইক আছেনা,ওটা ছুড়ে মারুন,,সাথে কমেন্ট আছেনা ওটাও ছুড়ে মারুন😫। ওটাতো সরাসরি আমার কাছেই আসবে, এটাও বুঝেননা??মাথা মোটা দেখছি🙄কেন যে আপনারা এই মোটা মাথা নিয়ে গল্প পরতে আসেন বুঝতে পারিনা। আপনারা আবার রাগ কইরেননা,কি আর বলি বলুন,,এটুকুই যদি না করতে পারেন,তাহলেতো আপনার মাথা মোটাই হবে তাইনা😁।

🌹

এই দেখুন, আমার শাস্তির কথা বুঝাতে বুঝাতেতো আপনাদের আরেকটা কথা বলাই হয়নি,,আর সেটা হলো দুপুরে খাওয়ার কথা।দুপুরে খাওয়ার সময় হলে আমার পরী কি করে যানেন,, দুপুরে তো যত কাজই থাকুক ১:৩০ এর আগে আমাকে খেয়ে নিতে হবে। নাইলে ফোন করে যদি শুনছে আমি এখনো খাই নাই, তাইলেই সারসে। সেই কি রাগ,আর আমি না খাওয়া অবধি নাকি ওর খাওয়া মুখে যায়না। এটা ফার্স্ট শুনেতো আমি অবাক,ওমা এটা আবার কেমন কথা🙄খাওয়া কি কেউ ধরে রাখে নাকি যে মুখে যাবেনা। তারপর ওরে এটা বলার পর,ও বলে বুদ্দু তুমি না খেলে আমার খেতে ইচ্ছে করেনা। এরপর বুঝলাম🤔খাওয়ার কেউ ধরে রাখেনা😀বরং পরীই ইচ্ছে করে খায়না আমার জন্য। কথাটা শুনে আবেগে কান্না করে দিলাম😅আহারে আমার পরীটা আমাকে এত ভালোবাসে😍😍😍

অফিসে বসে কাজ করছি ঠিকই,কিন্তু মনটা হলো বাড়িতে। কোনোভাবেই কাজে মন বসাতে পারিনা,সবসময় শুধু পরীটার কথা মনে পড়ে। যাইহোক সেটা বললেতো আর হবেনা,অফিসের কাজ তো করতেই হবে। আজকে কাজের চাপটা একটু বেশিই।কাজ করতে করতে লান্স এর সময় হয়ে গেছে, কিন্তু এখনো হাতের কাজটা শেষ করতে পারিনাই।

🌹

তো ভাবলাম হাতের কাজটা শেষ করে তারপর খেয়ে নিব।

কিন্তু তা আর হলো কই,অমনি ফোনটা বেজে উঠলো। আর আমি জানি এ সময় কে ফোন করতে পারে,ফোন হাতে নিয়ে একটু মুচকি হাসলাম। কারন,যা ভাবছি তাই হলো। আরে বুঝছেননা,,আমার পরী কল দিয়েছে।

রিসিভ করতেই বলে উঠল কি করছ,খেয়েছেতো?আমি না বলাতে,অমনি মহারানী রেগে বলে....

ঐশী:কি এখনো খাওনি কেন?

আমি:আসলে একটু কাজ করছিলাম,,

ঐশী:কিসের এত কাজ,তারাতারি যাও বলছি(রেগে),,

আমি:আরছা এই কাজটা শেষ করে নিয়ে,কিছুক্ষণের মধ্যেই আমি খেয়ে নিচ্ছি ১:৩০ এর আগেই খেয়ে নিব।

ঐশী:তুমি যাবা কিনা(অনেকটা রেগে গিয়ে),,

আমি:আচ্ছা বাবা ঠিক আছে আমি এখুনি যাচ্ছি

(বুঝলাম যে মহারানী মানবেনা,তাই আর তর্ক করে কোনো লাভ হবেনা),,

তারপর আমি খেতে চলে গেলাম....

বিকালে অফিস শেষ করে চারটায়(অফিস টাইমে),

অফিস থেকে বেরুলাম। বাসায় আসতে আসতে ৪:৩০ লেগে গেল,,আসার সময় পরীর জন্য ফুসকা নিয়ে আসলাম।

🌹

ও তো ফুসকা দেখে সেই খুশি😍😍আমাকে জড়িয়ে ধরে মুখে একটা কিস করে ফুসকা নিয়ে দিলো দৌড়।

আমি একটু মুচকি হেসে আম্মুর কাছে গেলাম,দেখা করতে,,কারন শুধু ঐশী না আম্মুও আমার জন্য চিন্তায় থাকে। আমি আসসি দেখলে,আম্মু আমাকে চিন্তা মুক্ত হবে,,তাই আম্মুর সাথে দেখা করতে গেলাম।

আমাকে দেখে আম্মু বলল......

আম্মু:এসেসিস??

আমি:জ্বি আম্মু,,

আম্মু:যা ফ্রেশ হয়ে খেয়ে নে,,

আমি:হুম,বলে ফ্রেশ হতে গেলাম রুমে। ওমা😯ঐশী দেখি এনেই ফুসকা খাওয়া শুরু করছে। এইযে ম্যাডাম,আপনি যে এখানে বসে বসে ফুসকা খাচ্ছেন,আমাকে খাওয়াবে কে??(আমি)

(মুখ ভেঙচিয়ে) তার চিন্তা আপনাকে করতে হবেনা,আপনি যান ফ্রেশ হয়ে নেন,,আপনি ফ্রেশ হতে হতে আপনার খাবার টেবিলে পৌঁছে যাবে।(ঐশী)

ওর কথা শুনে আমি অবাক,এই মেয়ে বলে কি😯😯

আমি:দুপ্লেট ফুসকা তুমি ২/৪ মিনিটের মধ্যেই খেয়ে ফেলবা??(অনেকটা অবাক হয়ে)

ঐশী:হুম,আরো কমও লাগতে পারে😋😋

আমি আর কিছু না বলে ফ্রেশ হতে চলে গেলাম। আসলে আমার কিছু বলার ছিলনা,ওর সাথে এখন তর্ক করে পারবো না, আমি জানি। মেয়েরা কেমনে যে এত ফুসকা খেতে পারে🤔আমি বুঝিনা,আপনাদের মধ্যে কেউ ফুসকা লাভার থাকলে কমেন্টে জানাইনতো এর রহস্যটা কি😀যে আপনারা কিভাবে এত ফুসকা খেতে পারেন। তারপর আমি ফ্রেশ হয়ে বাইরে এসে দেখি......

🌹

চলবে........

1
$ 0.07
$ 0.07 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments