গল্পের নামঃহচ্ছে টা কি

0 3
Avatar for soyed
Written by
3 years ago

(Plz গল্প টা পড়ুন)

ভাইয়া প্লিজ আমার এতো বড় সর্বনাশ করিশ নাহ প্লিজ..

.

আমি কি করছি?

>ভাইয়া প্লিজ আমার জামা ছিড়িশ না ভাইয়া..

>কি বলতেছিশ এসব আরুহি??

.

>বাচাওওওওও...(চেচিয়ে)

বাসার সবাই আরুহির চেচানো শুনে চলে আসে রুমে..

মা বাবা চলে আসতেই আরুহি বাবার পিছনে গিয়ে লুকায়..

.

খালু আমাকে বাচান..ভাইয়া না আমাকে একা পেয়ে.

.

>আয়ান??তুই আমার ছেলে হয়ে এমন করতে পারলি??

>বাবা আমি কিচ্ছু করি নি..

>ঠাসসসসসস...ঠাসসসসস.।।

.

কিন্তু বাবা..

আরেকটা কথাও বলবি নাহ..যা এক্ষুনি আমার বাড়ি থেকে বের হয়ে যা তুই..

.

কি আর করবো.. মিথ্যা অপবাদে বাড়ি ছাড়তে হলো..

.

কি হলো বুঝলেন না তো??বুঝাচ্ছি..

.

আসলে আমার নাম আয়ান..আর ও আরুহি..আমার মামাতো বোন আরুহি..

( গল্প ভালো লাগলে ফ্রেন্ড রিকুয়েষ্ট দিয়ে সঙ্গে থাকুন । গল্প পরার জন্য ফ্রেন্ড রিকুয়েষ্ট দিয়ে সাথে ছোট একটা মেসেজ দিবেন । এতে বুঝতে সুবিধা হয় ।সব পর্ব আমার টাইমলাইনে দেওয়া হবে ।)

.

আমাদের বাসায় থাকে.. আজ আমি ওর রুমে যাই একটু দরকারে..

.

আর ও ওমন চেচাতে থাকে...কিছু না করেও বাড়ি ছাড়তে হলো আমায়..

.

আসলে আরুহি কিছু দিন আগে আমায় প্রোপোজ করেছিলো..

.

আমার গার্লফ্রেন্ড থাকায় আমি না করে দেই..আর ও তখন বলেছিলো আমায় দেখে নিবে.

.

কিন্তু এমন ভাবে নিবে তা তো জানতাম নাহ..

.

আমি বাড়ি থেকে বের হয়ে আসি..

.

এসেই আমার গার্ল্ফ্রেন্ড আয়েশাকে ফোন দেই..

.

>হে আয়শু..

>হে বলো..

.

>আসলে আমার বাসা থেকে এভাবে বের করে দিছে..এখন আমি কি করবো??

.

সব ঘটনা শুনে আয়শু কাদছে...আয়শুকে আগেই বলছিলাম প্রোপোজ করেছিলো যে..

.

আয়শু আমাকে নিজের বাসায় যেতে বললো..

.

আমি এখন সেখানেই যাচ্ছি..

.

আমি আয়েশাদের বাসার দিকে যাচ্ছি আর ভাবছি কি করে আমি প্রমাণ করবো যে আমি কিছু করি নি..

.

আমি যখন আয়েশাদের বাসার সামনে গেলাম তখন হঠাৎ আমার ফোনে একটা ফোন আসলো..

.

রিসিভ করতেই ওপাশ থেকে বললো..

.

>আমরা একটা মেয়ের লাশ পেয়েছি..

তার ফোনে আপনার নাম্বার ছিলো.

.

আমি হাসপাতালে যাই..সেখানে গিয়ে যা দেখি তা আমি কল্পনাও করতে পারতেছি নাহ..

.

সেখানে গিয়ে দেখি আরুহির লাশ রাখা আছে

.

আচ্ছা ডাক্তার লাশ কবে পাইছেন??(আমি)

>দুই দিন আগে..(ডাক্তার)

>কি???

.

>হে..

>কিন্তু কিভাবে???

.

যেই মেয়ের জন্য একটু আগে আমি বাসা থেকে বের হলাম সে দুইদিন আগে মারা যায় কিভাবে?মারা গেলে একটু আগে ওসব কিভাবে হলো..???

#চলবে...

1
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments