একটি গল্প

0 0
Avatar for soyed
Written by
3 years ago

একটি গল্প

ডোরিন ছেলের হাত থেকে ফোনটি ছিনিয়ে এনে কলটি শেষ করল। তিনি তাকে তার মায়ের সাথে দু'মিনিটের জন্য কথা বলতে দিয়েছিলেন, তাদের জন্য "কল টু ডিউটিতে" কলটি ট্র্যাক করতে এবং ছুটে যাওয়ার জন্য যথেষ্ট সময় ছিল। স্কুল থেকে তাকে চুরি করা তার প্রত্যাশার চেয়ে অনেক সহজ ছিল, তবে তারপরে আবার তার যা করা দরকার তা হল তার সাথে কথা বলার জন্য, প্রযুক্তিগতভাবে এটি তাকে 'চুরি করে' দূরে রাখেনি, আরও বেশি করে তাকে অনুসরণ করানোর মতো।

"আমি এখন তোমাকে একটি গল্প বলতে যাচ্ছি বাচ্চা, আপনি বসে শুনছেন?" ডোরিন ছেলেটির চুল ছিটকে যাওয়ার সময় বললেন, একটি হাসি তার ঠোঁটে চেপে গেল। তিনি কাঁপুনি দেওয়া সন্তানের দিকে মনোযোগ দিয়ে তাকালেন, তিনি যে ইউনিফর্মটি পরেছিলেন সে এত সুদর্শন ছিল।

"তুমি আমাকে আঘাত দিলে." ছেলেটি কাঁদল, তার হাতের ঘাম ঝরঝরে ছিল এবং চেয়ারটি তাকে ওজনের নিচে চেপে চেপে বসতে বাধ্য করা হয়েছিল।

"তুমি আম্মুকে ডাকলি?" তিনি তার মাথা কাত করে দিয়েছিলেন, কখনও তাঁর সাথে চোখের যোগাযোগ ভাঙেন না, তার বাদামী চোখগুলি তার সন্ধান করেছে। ভয়. "মামি তোমাকে কি বলেছে?"

"পুলিশ আসবে!" সে তার কাঁপানো কণ্ঠে চিৎকার করেছিল, তার চোখ থেকে অশ্রু ঝরছে, তার সাহসী অনুষ্ঠানের বিরোধী। "তারা এসে আমাকে উদ্ধার করবে!"

তিনি হাসলেন, "আমি তার উপর নির্ভর করছি counting" তিনি সন্তানের বিপরীতে বসার জন্য একটি চেয়ার টেনে নিয়ে গেলেন, তার প্রতিটি আন্দোলন ব্যথা এবং ক্লান্তিগুলির মধ্যে একটি ছিল, তার মাথা ঝুলিয়ে দেওয়া হয়েছিল এবং তার অত্যন্ত দীর্ঘ জেট কালো চুল যা ভেজা ছিল, তার মুখের পাশে এবং নোংরা হলুদ পোশাকে আটকে ছিল to ।

"এখন আমি আপনাকে একটি গল্প বলব ...."

"না! আমি চাই ..."

"শোনো!" তিনি চিত্কার করলেন, তিনি অনুভব করলেন যে তার ধৈর্য সরে যাচ্ছে, এখন সে ভ্রূণু হয়েছে। "আপনি এই নরকটি বন্ধ করে দেবেন এবং আমার গল্পটি শুনবেন! এখন একবার তি ...." ছেলেটি সাহায্যের জন্য চিৎকার করতে শুরু করতেই সে বাধা পেয়েছিল।

"কেউ সাহায্য করুন! আম্মু! বাবা হিইল্প!"

সাপকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে এমন তত্পরতা এবং প্রতিবিম্ব সহ, তিনি তার পোশাকের নীচে থেকে একটি ছিনতাকে টানলেন এবং এক তরফ থেকে, দক্ষ পদক্ষেপে, তিনি তার গলা কাটলেন। ছেলেটি রক্ত ​​থেকে চেপে ধরে গলা টিপে চেয়ার থেকে পড়ে গেল।

"আমি আপনাকে শোনার জন্য বলেছি! এখন দেখুন আপনি কী করেছেন!"

তিনি তার ছেলের পাশে নেমে গেলেন, যে তার দেহটি পড়ে যাওয়ার আগে ছোট, তীক্ষ্ণ শ্বাস নেওয়ার জন্য লড়াই করে যাচ্ছিল। রক্তের পুকুরে নিজের আঙুলটি ডুবিয়ে তিনি নিজেকে লোয়ার গলায় মেঝেতে আঁকতে শুরু করলেন।

দরজাটি হঠাৎ জোর করে লাথি মারল এবং তিনজন পুলিশ প্রবেশ করল, "আপনার হাত যেখানে আমরা তাদের মিস করতে পারি তা দেখতে পেলাম ... পবিত্র fvck! আপনি তাকে হত্যা করেছেন!"

"ওহ চিৎকার থামিয়ে দাও, সে কেবল ব্রাট হয়ে উঠছিল। আমার গল্পটি শুনতে চায়নি। এতে আমার মন খারাপ হয়ে যায়।" তিনি বলেছিলেন, তিনি যা আঁকছিলেন তার থেকে মাথা উপরে তুলছেন না।

"ঠিক আছে, আস্তে আস্তে উঠুন, আপনার হাত দিয়ে যেখানে আমরা সেগুলি দেখতে পাচ্ছি, আপনি এখন যা কিছু বলবেন তা আপনার বিরুদ্ধে ব্যবহৃত হবে।" কপ দু'জন কথা বললো, তার বন্দুকটি তার পিছু হটেছিল।

"তুমি কি আমার গল্প শুনবে?" তিনি হাসলেন, একজনের দিকে তাকালেন এবং তার মাথায় লক করলেন। "তুমি কি জর্ডান?" তারপরে সে তার আঁকায় ফিরে গেল।

"কি ..."

"জর্দান, এই ক্রেজিড ফেলা তুমি জানো?" তিন জন তাকে জিজ্ঞাসা করলেন, তার এবং তার সঙ্গীর মধ্যে তাকিয়ে আছেন।

"আমি না!"

"হ্যাঁ আপনি করেন, আপনি এবং দু'জন পুলিশকে।" সে অন্য পুলিশের মুখোমুখি হেসে উঠল। "রাইট পিটার?"

"Fvck এখানে কি চলছে!" কপ থ্রি, আর্নেস্ট চিৎকার করে উঠল। আর কে তুমি এফভিসি? "সে তাকে জিজ্ঞেস করল যে সে হাসল।

"আমার গল্প শুনতে চান?"

"আপনি কোন ব্লাস্টেড গল্পের কথা বলছেন?" জর্দান তার দিকে ঝাঁপিয়ে পড়েছিল। সে তার বন্দুকটা কুক্কুট করেছে। "হ্যাঁ, আসুন আপনার খেলা খেলি, গল্পটি কী।"

হাসি দিয়ে তার হাততালি দিয়ে, সে যা করছে তা বন্ধ করে দিয়ে তাদের দিকে পুরোপুরি ঘুরে দাঁড়াল, চোখ বন্ধ করলেন, একটি নিঃশ্বাস ফেললেন এবং সেগুলি খুললেন, লাল ঝলকানো চোখ দিয়ে পুলিশকে লক্ষ্য করলেন।

"একবার, পিটার মাথায় গুলি দিয়ে জর্ডানকে হত্যা করেছিল।" বাম! একটি শট বেজে উঠল, জর্ডান ফ্লোরে নিচে পড়ে গেল dead পিটারের বন্দুকটি এখনও জর্ডানের যেখানে দাঁড়িয়ে ছিল সেখানেই ছিল, পিপা থেকে ধোঁয়া বের হচ্ছে। তাঁর চোখ ধাক্কা খেয়ে প্রশস্ত ছিল। আর্নেস্ট পিটারের মুখোমুখি হওয়ার জন্য তার বন্দুকটি কাটিয়েছিল।

"আপনি এটিতে আছেন! এখনই এটি নিচে রাখুন!"

"আমি পারছি না! মানে আমি নই!" আতঙ্কিত হতে লাগলেন পিটার। সে নড়াচড়া করতে পারল না।

সে তাত্ক্ষণিকভাবে লাফিয়ে উঠল, হাততালি দিয়ে হেসে ফেলল মনোযোগটি নিজের দিকে ফিরিয়ে আনল।

"এবং বিনা দ্বিধায়, থ্রি শট কপ দু'জনের মাথায়!"

তার বন্দুকটি এখনও পিটারের দিকে ইঙ্গিত করেছিল, আর্নেস্ট অনুভব করেছিল যে নিজের আঙ্গুলগুলি নিজের দিকে চলেছে, পিটারের মাথার মন্দিরে ডানদিকে গিয়েছিল এমন একটি বুলেট ছেড়ে দেওয়ার জন্য ট্রিগারটি চেপে ধরে। মেঝেতে আঘাত করার আগেই তিনি মারা গিয়েছিলেন। আর্নেস্ট কাঁপতে লাগল। Fvck কি হচ্ছে ?!

"এটা মজা!" সে আনন্দে চিৎকার করল। "আরেকটি গল্প?"

"না! এই বোকা গেমটি যেহেতু fvuk হোক আপনি থামিয়ে দিন! আমার আছে ...."

"শ্হহ ...." সে ঠান্ডা করল। "আপনি আমাকে তিন পুলিশকে ক্ষতি করেননি, আমিও আপনাকে হত্যার পরিকল্পনা করিনি। আমি সত্যিই আশা করছিলাম যে তারা সবসময় তাদের মতোই একসাথে উপস্থিত হবে। আপনি জানেন যে তারা আমার সাথে কী করেছে?" সে হেসেছিল

আর্নেস্ট এখন কাঁদতে শুরু করল, সে ঘটনাস্থলে ডুবে গেল, বন্দুকটি ভদ্রমহিলার দিকে ইশারা করল কিন্তু তার আঙ্গুলগুলি হিম হয়ে গেল। তিনি ট্রিগারটি টানতে পারেননি। "কি করবো .... আমার একটা স্ত্রী এবং একটি ছোট বাচ্চা আছে।"

"আপনার প্রধান তৃতীয় মানুষ"

"ওভেন?"

"বিঙ্গো।" তিনি মৃত ছেলের দেহটি

1
$ 0.10
$ 0.10 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments