ধর্ষণ.

0 1
Avatar for soyed
Written by
3 years ago

...........ধর্ষণ............ধর্ষণ...........ধর্ষণ.......

আজ পুরোটা দেশ ধর্ষণে পরিণত।যারা দিনের পর দিন ধর্ষিত হচ্ছে তারা হয়তো আত্মাহত্যা কিংবা সমাজের কাছে মুখ না দেখিয়ে চার দেয়ালের মাঝে অন্ধকারে নিজেকে লুকিয়ে রাখছে।আর যারা ধর্ষক,,,তারা বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছে।চোখ খুলতেই ধর্ষণের সংবাদ চোখে পড়ে।সরকার মানবাধিকার দিয়েছেন। কিন্তু আজ সেই মানবাধিকার কোথায়...!যেখানে আমার দেশের মা বোনেরা নিরাপত্তাহীন,সেখানে কিসের মানবাধিকার....? আমাদের সরকার বাল্যবিবাহ আটকাতে পাড়ে তাহলে কেনো ধর্ষণ আটকাতে ব্যর্থ..? একদিন একটা নিউজে দেখেছিলাম একজন বাবাকে আমাদের দেশের পুলিশ জিজ্ঞাস করছেন,“কেনো বাল্যবিবাহ দিয়ে নিজের এবং নিজের মেয়ের জীবন নষ্ট করছেন।আপনি জানেন আপনার এই ধরনের কাজের জন্য আপনাকে জেলে যেতে হবে।”উত্তরে ওই বাবাটা বলেছিলেন,“স্যার আমার মেয়েকে ১৮বছরের আগে বিয়ে দিবো না আমি গ্যারান্টি দিচ্ছি।কিন্তু আপনারা কি গ্যারান্টি দিতে পারবেন আমার মেয়ে এই অল্প বয়সে ধর্ষণের শিকার হবে না..!”

আজ আমাদের দেশে ধর্ষক দিয়ে পরিপূর্ণ।গত পরশুদিন দেখলাম ৩বছরের একটা মেয়ে ধর্ষণের শিকার।নোয়াখালীতে একজন গৃহবধূকে গণ ধর্ষণ করে কিছু মানুষ নামক জানোয়ার।সিরাজগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণ।কুমিল্লাতে ১২ কিংবা ১৩ বছরের বোন আজ ধর্ষণের শিকার। শুধু কি এটাতেই থেমে আছে....?।কতোদিন চলবে এভাবে...?

বাংলাদেশ সংবিধান আজ কোথায়...?একটা মেয়ের ইজ্জত রক্ষা করতে তারা কি ভুলে গেছে..?তারা কি ভুলে গেছে ১৯৭১ সালের সেই কথা..?যেখানে মা বোনের ইজ্জত রক্ষা করার জন্য প্রাণ দিয়েছেন হাজারো মানুষ।আজ কেনো জানি মনে হয় এটা আমার সোনার বাংলা না।সোনার বাংলা হতেও পাড়বে না।যেখানে নিজের মা বোনদের সম্মানহানি হয় সেই দেশ কি করে সোনার বাংলা হয়...?

ধর্ষণের প্রতি রুখে দাঁড়ান।যেখানে দেখবেন মেয়েরা নির্যাতিত হচ্ছে সেখানে মেয়েদের পাশে দাঁড়িয়ে সেটার প্রতিবাদ করুণ। আজ অন্যের বোন,অন্যের মা ধর্ষিতা হচ্ছে।বলতে পারবেন আপনার আমার মা বোনেরা এই

ধর্ষণের শিকার হবে না...?বাংলাদেশ সরকারকে অনুরোধ করছি ধর্ষকদের ১২ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে ফাসি কিংবা তার যৌনাঙ্গ কেটে মেরে ফেলা আইন বরাদ্দ করা হোক....প্লিজ🙏🙏🙏🙏🙏

মা বোনেরা তোমাদের এই ধর্ষণের জন্য আমি পুরুষ হিসাবে লজ্জিত।😥😥😥

রুখে দাঁড়ান ধর্ষণের বিরুদ্ধে,আওয়াজ তুলুন ঐ সকল কুলাঙ্গারদের বিরুদ্ধে।দেশকে পাপ মুক্ত করার জন্য এদের সমাজ থেকে পুরপুরিভাবে মুছে ফেলতে হবে।

অবশেষে একটাই কথা আওয়াজ তুলুন,ধর্ষকের কোনো ঠাই নেই আমাদের সমাজে।

1
$ 0.00
Avatar for soyed
Written by
3 years ago

Comments