ধোঁকা

0 3
Avatar for soyed
Written by
3 years ago

#ধোঁকা

#পর্ব ১

সেই দিন টি ছিল ,, আমার জীবনের অভিশপ্ত দিন । আমার প্রিয় মানুষ টি র কাছ থেকে জানতে পারলাম সে আমাকে ভালবাসেনা। এত বছর সে আমার সাথে ভালোবাসার নাটক করেছে মাত্র । প্রিয় মানুষ টি র সেদিন এর কথা গুলো মনে পড়লেই বুকের বা পাশ টা চিন চিন করে উঠে ,,, চোখের কোণে জল ভেসে উঠে । মনে পড়ে গেল, আমাদের ভালোবাসা শুরু অধ্যায় টা । দিন টি ছিল ১৪ ফেব্রুয়ারি । ভালোবাসা দিবস । এই দিনে সবাই নিজেকে ভালোবাসার রঙে রাঙিয়ে প্রিয় মানুষ টির সাথে ঘুরতে যায়। আমার প্রিয় মানুষ বলতে কেউ ছিলনা ,, তাই কোনো রকম সেজে গুজে বের হয়ে গেলাম আমাদের পুরনো স্কুল মাঠের উদ্দেশ্যে। ওখানে প্রতি বছর ছোটো খাটো মেলা বসে ,, এই দিনে । মাঠে পৌছে দেখি ,, আমার বন্ধু রা আগে থেকেই অপেক্ষা করছে আমার জন্য। আমি এগিয়ে গেলাম তাদের কাছে । কুশল বিনিময় করে আড্ডা দিতে শুরু করলাম। আড্ডার এক পর্যায় এ চোখ আটকে গেলো একটি মেয়ে র দিকে ,,, মেয়ে টি কে লাল শাড়ি তে অপরূপ সুন্দরী লাগছিলো ,,,, লম্বা ঘন কালো কুক্রানো চুল ,,, চোখে হালকা কাজল ,,, ঠোঁটের কোণে এক চিলতে মিষ্টি হাসি । মায়া য় পরে গেছিলাম মেয়ে টা র । হটাৎ , মেয়ে টি চোখের আড়াল হয়ে গেলো। মনে হলো ,,, কি যেনো হারিয়ে গেলো আমার ,, আমি পাগলের মতো খুঁজতে থাকলাম তাকে ,,,। পেলাম না । সারা রাত মেয়ে টির কথা ভাবতে ভাবতে কেটে গেলো । পরদিন কলেজ গিয়ে বন্ধুদের সাথে আড্ডা জমাই । হটাৎ চোখে পড়ে সেই মেয়ে টি । আমার ঠোঁটের কোনে হাসি ফুটে উঠল । দেরি না করে ,, চলে গেলাম মেয়ে টি র কাছে । মেয়ে টি কে বললাম ,,, তোমার সাথে আমার কিছু কথা ছিল । মেয়ে টি ,, আমার দিকে ফিরে নরম স্বরে বললো ,,, হম বলুন। আমি আমার মনের কথা বলে দিলাম তাকে। মেয়ে টি সব শুনে ,,, কিছু না বলে ,, মিষ্টি হাসি দিয়ে চলে গেলো । আমি পিছন থেকে চেচিয়ে বললাম ,,, ও ম্যাডাম আমার উত্তর টা দিলে না । মেয়ে টি তার ক্লাস এ চলে গেলো । পিছন থেকে কে যেনো রাহুল বলে ডেকে উঠলো । আমি পিছন ফিরে তাকায় দেখলাম আমার বন্ধু রনি আমাকে ডাকছে । রনি আমার বেস্ট ফ্রেন্ড । রনি আমাকে জিজ্ঞেস করলো ,, কি রে এখানে কি করছিস । আমি রনি কে মেয়ে টি র বিষয়ে বললাম । রনি হাসতে হাসতে লুটোপুটি খাচ্ছিল । আমি বললাম ,, আরে বেটা থাম । রনি বলল ,,, যে ছেলের জন্য পুরা কলেজ এর মেয়ে পাগল ,,, যে কিনা প্রেম ভালোবাসার ধারে কাছে যায়না ,, সে একটা মেয়ে র পিছে ঘুরছে,, রাতের ঘুম হারাম করছে ,,, দাড়া একটু হাসতে দে । আমি রনি কয়কটা কিল ঘুসি মারি । তারপর রনি বললো ,, মেয়ে টি কে দেখবি ?? আমি ওকে মেয়ে টি র ক্লাস এর সামনে নিয়ে গিয়ে বললাম ,, ওই মেয়ে টি । রনি বলে উঠলো ,, ও তো তানিয়া রে ,, আমাদের জুনিওর । কিন্তু অনেক সুন্দরী । আমি রনির পেটে গুতা মেরে বললাম ,, নজর দিবিনা ,,,, একদম । পরে ২ জন এ হাসতে হাসতে চলে গেলাম আমাদের ক্লাস এর দিকে । পরদিন,,,,,,,,,,😁😁

1
$ 0.00
Avatar for soyed
Written by
3 years ago

Comments