#বস এর সাথে প্রেম 🙈🙈

0 0
Avatar for soyed
Written by
3 years ago

#বস এর সাথে প্রেম 🙈🙈

আমি রিমা । সবে পড়াশুনা শেষ করে ,,,, চাকরি খুঁজছি । আমার জিবনে ,, আমার অসুস্থ্য মা ছাড়া আর কেউ নেই । মা এর চিকিৎসা র টাকা যোগাড় করতে ,,, বের হয়ে পরলাম চাকরি খুঁজতে । সারা দিন রোদের মধ্যে ঘুরে ঘুরে খুব ক্লান্ত লাগছিল । তাই না পেরে ফুটপাতের দোকানগুলো র ,, একটা বেঞ্চি তে বসে পরলাম । হটাৎ কানে চিল্লা চিল্লি র আওয়াজ ভেসে আসলো । দেখলাম একটি বড় কালো গাড়ি একটি রিকশা কে ধাক্কা দিয়ে ফেলে দিছে । রিকশা টি ভেঙ্গে গেছে ,,, আর তার চালক এর হাতে পায়ে ছিলে রক্তাত হয়ে গেছে । আমি এগিয়ে গেলাম ওই ভিড় এর মাঝে ,, যেখানে ঘটনা টি ঘটে । গিয়ে দেখলাম গাড়ি থেকে একজন ছেলে বের হয়ে আসলো ,,,,বয়স ২৮/২৯ হবে । কালো সুট,,, চোখে সানগ্লাস ,,,, চুল গুলো সিল্কি ,, তাই ২/৩ টা চুল কপালে এসে পড়েছে । লম্বায় ৬ ফুট এর বেশি হবে ,,, বডি ফিটনেস ও বেশ । ছেলে টি ওই রিকশা চালক কে ধরে মারতে চাইলো,,, আর বলতে লাগলো ,, তুই দেখে রিকশা চালাতে পারিস না ,,,। আমার গাড়ির কি ক্ষতি করলি তুই । আমার রাগ হলো এটা দেখে ,, কারণ পুরো দোষ টা ওই ছেলের ই । ওই রিকশা চালক তো ঠিক ভাবেই রিকশা চালাচ্ছিল । আমি না পেরে প্রতিবাদ করি ,,,।, ছেলে টি কে বলি,, এই যে আপনি ,, আপনার সমস্যা টা কি?? টাকার গরম অনেক হইসে তাইনা ??? দোষ তো আপনার ,, আপনি ই তো ভুল রাস্তায় গাড়ি চালাচ্ছিলেন ,, তা ও এত জোরে,,, ওনাকে ধাক্কা দিলেন ,,, আর এখন ওনাকেই মারছেন বকছেন। ছেলে টি অগ্নি দৃষ্টি তে আমার দিকে তাকিয়ে ছিল ,,, তারপর আমার মুখে কিছু টাকা ছুরে দিয়ে চলে গেলো । আমি ওই রিকশা চালক কে নিয়ে হসপিটাল এ গেলাম ,, ওনার ট্রিটমেন্ট করিয়ে ,, তার হাতে কিছু টাকা দিয়ে বললাম ,, মামা তুমি তোমার রিকশা টা ঠিক করে নিও। উনি আমার মাথায় হাত বুলিয়ে দিলেন,,, তারপর আমি কিছু খাবার কিনে তাকে দিয়ে চলে গেলাম । বাসায় ফিরে ভাবতে লাগলাম কিভাবে চাকরি পাব। রাতে মা কে খাইয়ে দিয়ে খবর এর কাগজ টা নিয়ে বসলাম ,, কোনো চাকরির খোঁজ পাওয়া যায় কিনা । হটাৎ একটা জায়গায় চোখ পরলো ,,, রাহুল ইন্ডাস্ট্রিস এ পি এ পদে লোক খুঁজছে । কাল সকাল ১০ টায় ইন্টারভিউ । আমার মনে একটা আশার আলো জেগে উঠলো । আমি দেরি না করে ঘুমিয়ে পরলাম । পরদিন সকালে মা কে খাইয়ে ,,, সব কাগজ পত্র গুছিয়ে মা এর আশীর্বাদ নিয়ে রওনা দিলাম রাহুল ইন্ডাট্রিস এর উদ্দেশ্যে । ওখানে পৌছে ,,, দেখলাম অনেক এই এপ্লাই করেছে । মনের মধ্যে টেনশন হতে লাগলো ,,, আল্লাহ কে বার বার স্মরণ করতে লাগলাম । হটাৎ এক যুবতি বলে উঠলো রিমা কে আছেন । আমি তাড়াতাড়ি উঠে দাড়ালাম । মেয়ে টি বললো ,, আপনাকে স্যার ডাকছেন । আমি বুকে সাহস নিয়ে এগিয়ে গেলাম ,, স্যার এর রুম এর কাছে ,,,। দরজা খুলে বললাম ,, মে আই কাম ইন স্যার । স্যার ,, ইশারা করে ভিতরে আসতে বললেন । আমি ভিতরে গিয়ে দেখি সেই ছেলেটি । যার সাথে আমার গতদিন ঝামেলা হয়েছিল । আমি যেনো কারেন্ট শর্ট খেলাম এক রকম । ছেলে টি আমার দিকে তাকায় অগ্নি দৃষ্টি রূপ নিলো ,,, তারপর ,,,,,,,,,,🤫🤫

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments