বৃষ্টি_ভেজা_রাতে

0 0
Avatar for soyed
Written by
3 years ago

part-1

আজ ঢাকার সুনামধন্য কম্পানির মালিক জনাব মোঃ রাশেদ খান খুন হয়েছেন। কে বা কারা জেনো ওনাকে মেরে ফেলে গেছে।এই নিউজটা দেখে খুশিতে আত্মহারা হয়ে গেছে মাহির চৌধুরী!! কিন্তু মাহির চৌধুরী এত খুশি কেন তা কেউ বুঝতে পারছে না আর মাহির কে প্রশ্ন করার মতো সাহস কারো নেই তাই সবাই চুপচাপ দাড়িয়ে দাড়িয়ে দেখছে!!!

মাহির চৌধুরী হচ্ছে ঢাকার নাম্বার ওয়ান বিজনেসম্যান চৌধুরী গ্রুপ অব ইন্ডাস্ট্রির মালিক!! এত নাম যশ খ্যাতি টপ বিজনেসম্যান হয়ে ওঠা সব মাহিরের মায়ের অনুপ্রেরণা সাহায্য সহযোগিতায়।। মাহির খুব রাগী বদমেজাজি কিন্তু মাকে সে নিজের জীবনের চেয়েও বেশি ভালবাসে😍😍

মাহির সব সময় গম্ভীর হয়ে থাকে😐 কিন্তু আজকে অনেক বছর পর মাহিরকে এত খুশী দেখাচ্ছে😊হঠাৎ মাহির ড্রাইভারকে বললো গাড়িবের করতে এই বলেই মাহির নিচে চলে গেল!! মাহির যেই বাড়ি থেকে বের হবে ওই সময় মাহমুদা চৌধুরী মানে মাহিরে মা বলল,,,দারাও কোথায় যাচ্ছো এতো রাতে???

মাহির: উফ মা তোমাকে না কতবার বলেছি আমাকে অযথা প্রশ্ন করবেনা??তবুও বারবার কেন বাহিরে যাওয়ার সময় তুমি অযথা প্রশ্ন করে আমাকে আটকে দাও??

মাহমুদা চৌধুরী: তুমি কোথায় যাবে কি করবে সেটা জানার অধিকার কি আমার নেই??

মাহির: আহ মা আমি কি তোমাকে সেই কথা বলেছি একবারো?? আচ্ছা ফিরে এসে সব কথা তোমাকে বলবো এখন আমি যাই😊

মাহমুদা চৌধুরী: ঠিক আছে যাও তবে তাড়াতাড়ি ফিরে আসবে😒

মাহির: ওকে আমার সুইট মা😘 গুড বাই 😘

এই বলে মাহির গাড়িতে করে তার গন্তব্যের দিকে গেল আজ মাহির খুব খুশি!! বাইরে খুব বৃষ্টি হচ্ছে মাহির গাড়ির কাচ নামিয়ে বৃষ্টি দেখছে হঠাৎ তার চোখ আটকে গেল 😳😳😳

চলবে!!!

1
$ 0.00

Comments