বখাটে_ছেলের_পর্দাশীল_বউ

0 5
Avatar for soyed
Written by
3 years ago

সিজন -৩

বাসর ঘরে স্বামির অন্যরুপ দেখে থমকে যাই আমি। বাসর ঘর স্বামির হাতে মার খাওয়াটাই কি স্বাভাবিক?

আমি তো কিছুই করিনি তবে কেন আমাকে মারলো সে। ঘুমিয়ে পরাটাই কী ছিল আমার অপরাদ?

আফরান খান যার সাথে বিয়ে হয়েছে আমার।

আফরান এর শরীর থেকে বিশ্রী একটা গন্ধ বের হচ্ছে ।মনে হচ্ছে ও মদ খেয়ে এসেছে। তার চার চলন বেশ বুশা দেখে তাকে কেউ বলবে না সে একজন ধার্মিক লোক। তাকে দেখতে একজন বখাটে ছেলের মতো লাগছে। এই কি সেই আফরান খান যার সাথে আমার বিয়ে হয়েছে। এই কি সেই আফরান সে কিনা সুন্নাত পোশাক ছাড়া অন্য পোশাক পড়ে না।

এই কি সেই আফরান যে কিনা আমাকে না দেখেই বিয়ে করেছিল। তাহলে কেন বাসর ঘরেই আমর গায়ে হাত তোললো।

(গল্পে যাবার আগে চলেন আগে আমার পরিচয় টা দিয়ে দেই। আমি নুরজাহান নূর।আমি মাদ্রাসায় পড়ি। খুব সান্ত সভাবের একটা মেয়ে আমি। আমার বাবা মাদ্রাসার পিনসিপাল। এলাকায় বাবার ভালো ডাক নাম আছে। আমাদের অবস্থা ভালো। এতো বড়লোক না হলেও এতোটাও গরিব না। আমার ছোট একটা ভাই আছে। মা নেই,ভাই কে জন্মদিয়ে আমার মা পরপারে চলে যান। আমি বাবা আর ভাই এই নিয়ে আমাদের পরিবার।)

আমার পড়া-লেখা শেষ করার আগেই আমার বিয়ে হয়ে যায়। যার সাথে বিয়ে হয়েছে আমার সে আমাকে বিয়ে করার জন্য ওঠে পড়ে লেগেছে। পুরো এক মাস আমার বাবার পিছু পিছু গুরেছে। অথচ সে আমাকে দেখে নি। আমি কেমন দেখতে, কেমন আমার চরিএ সেটা না জেনেই আমাকে বিয়ে করতে চায়।

সেও একজন হুজুর। সৎ চরিএের ভালো একজন মানুষ। তার আলাপ ব্যবহার চাল চলন খুবই ভালো।বাবা তার এই বিষয় গুলোতে মুগ্ধ হয়েছে।

বাবা তার মানে আফরান এর চাপে পড়ে আমাকে বিয়ে দিতে বাধ্য হয় ওর সাথে।

বিয়ের কাজ সমপূর্ন করে আমাকে এখন আফরান দের বাসায় নিয়ে যাচ্ছে। বাবা ভাই কে ছেড়ে যেতে খুব খারাপ লাগছে আমার।কিন্তু এটাই সমাজের রেওয়াজ।বাবার বাড়ি ছেড়ে স্বামির বাড়ি যেতেই হবে। আফরান অনেক বড়লোক ঘরের ছেলে। আফরান এর কেউ নেই।এক মামা ছিল সেও নাকি ২ বছর আগে মারা গিয়েছে । আমাকে বাসর ঘরে বসিয়ে দিয়ে আমার স্বামি কোথায় যেনো চলে যায়। সারা দিন এর ক্লান্তিতে আমার শরীর ভিশন খারাপ লাগছিল। আমি তার জন্য অপেক্ষা করতে করতে কখন যে আমার দু চোখ লেগে যায় যেটা নিজেও বুঝতে পারি নি।

হঠাৎ করে কে যেনো আমার হাত ধরে টেনে নিচে নামিয়ে আমার গালে দুইটা চড় দিল। আমি অবাক ও ভয় পেয়ে যায়।যখন তার দিকে তাকালাম তখন আমি আরো অবাক হয়ে যায়।আবাক হবারই কথা। আমি যে টুকু জানি আফরান এর বিষয় ও একজন হুজুর কিন্তু এখন দেখছি আমার সামনে মর্ডান স্মার্ট একটা ছেলে রাগি চেহারা নিয়ে দাড়িয়ে আছে।তবে তার চেহারা আমার কাছে চেনা চেনা লাগছে কিছুটা।সে আমাকে হুংকার দিয়ে বলতে লাগলো ।

,,,চিনতে পেরেছিস আমাকে। মনে করে দেখ আমি কে?

আমি তার কথা শুনে আরো অবাক হয়ে যায়। আমতা আমতা করে বললাম......

#

1
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments