Best_friend যখন বউ

0 2
Avatar for soyed
Written by
3 years ago

Best_friend যখন বউ

পার্ট-১২

এবং শেষ পার্ট

মনের মধ্যে এক কেজি দুঃখ নিয়ে দরজা খুলতে গেলাম,আর দরজা খুলেই আমি যা দেখলাম তাতে আমি হাসবে না কাদবে কিছুই বুঝতে পারছি না,,,,

কারন দরজা খুলেই দেখি আমার X gf স্বরনি আর তার সাথে নিলা ও আছে,

জেনে রাখা ভালো যে আমার X gf স্বরনি এর আগে ও অনেক বার নিলার সাথে আমাদের বাসায় এসেছে,

আর আমার আম্মুর সাথে অনেক ভালো মিল মহব্বত আছে,

তো যাই হোক গল্পে আসা যাক।

আমি দরজা খোলার সাথে সাথে স্বরনি এসে আমাকে জড়িয়ে ধরলো,তারপর বললো,,,,,

স্বরনি-এতোদিন কোথায় ছিলে,জানো আমি তোমাকে কত খুজেছি(কাদতে কাদতে)

আমি শিওর আজকে আমার কপালে দুঃখ আছে,আর আমি এটাও জানি যে,নিলা আর স্বরনি প্লান করে এখানে নিয়ে এসেছে,

আমাকে বাশ দেওয়ার জন্য,কি আর করার বাশ যখন এসেই পরেছে,তখন সেটা হজম করার ব্যাবস্থা করতে হবে,,,,,

আমি-স্বরনি ছাড়ো আমাকে,তুমি ভালো করেই জানো এখন আমি বিবাহিত, So Control Your Emotion......

ইতিমধ্যে আম্মু ও এসে উপস্থিত হয়ছে,আম্মুকে দেখেই স্বরনি আমাকে ছেড়ে আম্মুকে গিয়ে জড়িয়ে ধরলো,,,

স্বরনি-আন্টি তোমার ছেলেটা খুব পচা,,,,,(কান্নার অভিনয় করতে করতে)

আল্লাগো স্বরনির উপরে ঠাডা ফালাও না ক্যা,আমি নাকি খুব পচা কি রকম মিথ্যাবাদি,ও নিজেই আমাকে ছ্যাকা দিয়ে ব্যাকা বানাইয়া দিছে,,,

আম্মু-কেনো ও আবার তোকে কি করছে,,,,,

স্বরনি-কি করেনি তাই বলো,তোমার ছেলে আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে আমাকে ইয়ে করেছে, এখন আমি প্রেগন্যান্ট,,,,,, (কান্নার অভিনয় করতে করতে)

(এতক্ষন ধরে আফিয়া আমাদের কথা শুনছিলো আর রাগে কাল নাগীনির মতো হয়ে গেছিলো,কিন্তু এই কথা শুনার পর এমন ভাবে তাকিয়ে আছে, মনে হচ্ছে যেনো আমি ওর মাথার উপর থেকে নাগমনি টা হাতিয়ে নিয়েছি,,,,)

আল্লাগো রসি ফালাও আমি উইঠা যাই,শালী কই কিতা,আজ পর্যন্ত আমি ওর গায়ে টার্চ করা তো দূরের কথা,ওর সাথে কথা বলতেও আমি লজ্জা পেতাম,,,,

আম্মু-কি বলছিস মা এগুলা,,,,

নিলা-আন্টি ও ঠিক ই বলছে,,,,,(বলেই বুড়িগঙ্গার পচা পানির মতো একটা হাসি দিলো)

ঘটনার রহস্য উৎঘাটন করতে, আমি সবার সামনেই নিলাকে জোড় করে কোলে তুলে নিয়ে (আমি জানি ভালোভাবে বললে হবেনা,

সেজন্য কোলে তুলে নিলাম)সোজা আমার রুমে গিয়ে দরজা লক করে দিলাম,নিলার কাছ থেকে শোনার জন্য যে আসল ঘটনা কি,

আর এদিকে তো বাহির থেকে ওরা যেসব কথা বলতেছে তাতে মনে হচ্ছে এক বোতল সুসাইড খাইয়া মরে যাই,

চলুন দেখা যাক বাহির থেকে কে কি বলছে,,,,,

স্বরনি-ওগো ছকিনার বাপ,তুমি ওই কাজ ভুলেও করোনা গো,,,,,

(আল্লাগো মুই আবার ছকিনার বাপ কবে হলাম)

আফিয়া-ওই কুত্তা তুই ওই কুত্তি টারে ভিতরে নিয়া কি করস,আজকে খালি ঘরের ভিতর থেকে বের হ,

তোদের দুইজনকে আমি নিজ হাতে হত্যা করে বাংলার জমিনে ইতিহাস তৈরী করবো,,,,,,

আর এইদিকে স্বরনি আর আফিয়ার কথা শুনে আম্মু ব্যাহুশ,আর ওদের দুইজনের চিল্লা চিল্লিতে আব্বু এসে দরজা ধাক্কাছে আর বলছে,,,,,

আব্বু-বাবা তুই ভুলও এই কাজ করিস না,আমি তোরে আর একটা, না একটা না আরো দুইটা বিয়ে করামু তবুও তুই এই কাজ করিস না,,,

বাবার কথা শুনে আফিয়া আর স্বরনি এই দুইটাও ব্যাহুশ হয়ে ঠাসস করে মাটিতে পরে গেলো,আর এদের পরে যাওয়া দেখে আব্বু ও, আর বলতাম না আন্নেরা বইজা লন।

অরজিনালে আমার আর নিলার ঘরের মধ্যে যা চলছিলো, সেটা হলো কথা,আর নিলার কাছে থেকে আমি যা শুনলাম তাতে এবার আমার ও ব্যহুশ হওয়ার মতো অবস্থা,

কিন্তু আমি ব্যহুশ হলে গল্প লিখবো কেডা,আপনাদের কথা চিন্তা করে মুই ব্যহুশ হইলাম না,তো চলুন দেখি আমার আর নিলার মধ্যে কি কথা হয়ছিলো,,,

আমি-ওই কুত্তি,পেত্নী,টিকটিকি,ইদুরের বাচ্চা এসব কি,,,,

নিলা-কোন গুলোর কথা বলছেন ভাইয়া,,,

আপনারাই কন কেমন অভিনই করতাছে,রাগ করে ঠাসস ঠাসস করে কানের ৩" ইন্চি নিচে দুইটা দিলাম তারপর বললো,,,,

নিলা-আসলে এট আমাদের প্লান,,,

আমি-আমাদের মানে,,

নিলা-আমাদের বলতে,আমার, স্বরনির, আর তোমার আম্মুর প্লান,

আমি-তারমানে আম্মু ও অভিনয় করলো,বাহ আম্মু তো অনেক ভালো অভিনয় করতে পারে।

নিলা-আসলে তোমার আম্মু বলেছিলো স্বরনিকে নিয়ে আসার জন্য,যাতে স্বরনিকে দেখে তুমি ভয় পেয়ে আর আফিয়ার সাথে ঝগরা না করো,,,,,,,

আল্লাগো এটা কি আমার আম্মু নাকি আফিয়ার আম্মু, আমার ছোটখাটো সন্দেহ হয়,,,

নিলা-আর যেটা মেইন বিষয় সেটা হ,,,,,,,,,,,,,,ওই তোমার কি হলো, চোখ খুলো,

ঘুরে পরে গেছি

আপনারা কি ভাবতিছেন আমি মারা গেছি,

আরে না,

আম্মু নিলা আর স্বরনির প্লান দেখে মাথা ঘুরে পরে গেছি,থুক্কু ব্যহুশ হয়ে গেছি,,,

ঙ্গান ফিরলে আবার পরে কমুনি তারপর কি হয়ছে,,,,,,

যখন ঙ্গান ফিরলো,তাকিয়ে দেখি সবাই(নিলা আফিয়া আর স্বরনি আর আব্বু)আমার দিকে অগ্নি দূষ্টিতে তাকিয়ে আছে,আমি কিছু বলার আগেই আফিয়া বললো,,

আফিয়া-কত দিন ধরে চলছে এসব(কাদো কাদো হয়ে)

আমি-তুমি আমাকে ভুল বুজছো,,,,

আফিয়া-আমাকে আর কিছু বোঝানো লাগবে না,যা বোঝার আমি বুঝে গেছি,,

আমি-তুমি আমার কথাটা তো শুনবে,,

আফিয়া-আমি আর কিছু শুনতে চাইনা,আমি আজকেই বাবার বাড়ি চলে যাবো(বলেই কাদতে কাদতে রুমে চলে গেলো)

আর আমিও আফিয়ার পিছনে পিছনে গেলাম,রুমের ভিতর গিয়ে দেখি আফিয়া কাপড় গোছাচ্ছে,আমি কিছু না বলেই আফিয়া কে পিছন থেকে জড়িয়ে ধরলাম,,

আফিয়াা-ছাড়ো আমাকে,আমি চলে যাবো,

আমি-তুমি পুরো ঘটনা জানো না,জানলে,,,,,,(আমাকে থামিয়ে দিয়ে)

আফিয়া-আমি সব জানি,, তোমার সাথে অভিনয় করলাম,হি হি হি

অরেশালা দেখি সবাই আমাকে বোকা বানালো,অযথা শুধু শুধু আমি ভয় পেলাম,,,

আমি-একটু কাছে আসো না প্লিজ(এক টানে বুকের ভিতর নিয়ে)

আফিয়া-দুষ্টমি করবেনা একদম,,,আমার একটা শর্ত আছে, যদি মানতে পারো তাহলে আমি তোমাকে টার্চ করতে দিবো,,(ভেংচি কেটে)

আমি-কি শর্ত,,,(অবাক হয়ে)

আফিয়া-আমার দুইটাবেবি লাগবে(বলেই আমার বুকে মুখ লুকালো)

আমি-আবার জিগায়,তুমি যদি থাকো রাজি বংশের রিকর্ড ভাংতে আমি রাজি,,,,(জড়িয়ে ধরে)

আফিয়া-ইশশশ আমার বুঝি লজ্জা করে না,,,

আমি-ওরে আমার লজ্জাবতী বউরে,কাছে আসো সব লজ্জা আজকে ভেংগে দিবো,,,,

বলেইআফিয়াকে কাছে টেনে নিলাম,তারপর আর কইতাম না,আপনারা বুইঝা লন তারপর কি হবে,,,,

কয়েকমাস পর

আফিয়া-ওগো শুনছো,,,

আমি-হম বলো,,,

আফিয়া-আমাদের কি সন্তান হবে গো,,,

আমি-ছেলে হবে ঠিক আমার মতো,,,,

আফিয়া-একদম ই না,আমার মেয়ে হবে,ছেলে হলে তো তোমার মতো লুইচ্চা হবে,,,

আমি-কোনো ভাবেই মেয়ে হবেনা,মেয়ে হলে তো তোমার মতো ডাইনি হবে,,,,,,,,

আফিয়া-কি বললি কুত্তা,আমি আমি ডাইনি,,,

আমি-ওহহ ছরি ভুল হয়ে গেছে,তুমি তো ডাইনি না তুমি পেত্নী,,,,,

আফিয়া-তবে রে শয়তান দাড়া,আজ তোর একদিন কি আমার যতদিন লাগে,,,,,,

আমি-এটা কিন্তু ঠিক না,তুমি কিন্তু শিশু নির্যাতন করছো,,,,

আফিয়া-কিহ তুই শিশু,তাহলে আমার পেটের এই বাচ্চা কার,,,

আমি-আমি কি জানি,,,

আফিয়া-মানে,,,

আমি-তুমি তো ওটা ইন্টারনেট থেকে ডাউনলোড দিচো,,,,,

তারপর শুরু হয়ে গেলো কিল গুষি, কি আর করার বউয়ের হাতে মাঝে মাঝে কিল গুষি খেলে মহব্বত বাড়ে,,,,,,,,

১০ বছর পর

আফিয়া-ওগো শুনচো,তোমার ছেলে কি কান্ড করেছে দেখো(ও আপনাদেরতো বলাই হয়নি,আমাদের একটা রাজপুত্র হয়েছে,নাম সিয়াম, এখন ক্লাস ৪ এ পরে )

আমি-সকাল সকাল এতো চিল্লাও কেনো,,,,

আফিয়া-তোমার ছেলে কি কান্ড করেছে শোনো,,,,

আমি-কিতা করছো আব্বু,,,

সিয়াম-আব্বু আমি আমাদের ইংরেজি টিচার কে প্রোপজ করছি,,,,,

আমি-সাব্বাস বেডা সাব্বাস,এই না হলো আমার ছেলে,,,,

আফিয়ার দিকে তাকিয়ে দেখি,রাগে কটকটি হয়ে গেছে,যেকোন সময় আক্রমণ হতে পারে।

আফিয়া-বাপ ডা যেমন লুচ্চা,ছেলেটা ও হয়ছে তেমন লুচ্চা,,,,

সিয়াম-ওই আম্মু তুমি আমাকে যা বলার বলো,আমার সামনে আমার আব্বুকে কিছু বলবা না,,,,

আমি-বাহ বাহ ছেলের কথা শুনে আবেগে আমার কান্দন আসতিছ,,,,,

আফিয়া-হয়ছে আর ঢং করতে হবেনা,,,,

আমি-আব্বু তুমি একটু বাহিরে যাওতো,,(আমার কথা শুনে সিয়াম বাহিরে চলে গেলো)

আমি-ওগো সোনা, আসোনা একটু আদর করি,,,আফিয়াকে বুকে টেনে নিয়ে)

আফিয়া-বুড়ো বয়সে ঢং দেকে বাচি না,,(বলে চলে গেলো)

আপনারাই কন,একটু বয়স হয়ে গেছে দেখে কি, আমি একটু আদর ও করতে পারবো না,,,,,,,,মানুবতা আজ কুতায়,,,,,,,,,,

.

.

.

.

.

.

.

1
$ 0.00
Avatar for soyed
Written by
3 years ago

Comments