বাক্সের বাইরে

0 1
Avatar for soyed
Written by
3 years ago

বাক্সের বাইরে

আমি ক্লান্ত বোধ করলেও আজকের দিনটি আমার খুব ভাল ছিল। আমার পা এবং পায়ে ব্যথা লেগেছে তবে আমি জেগে উঠলে সাধারণত হয় না। এটির জন্য অভিযোগ করার দরকার নেই কারণ সেখানে এই বিষয়ে কেউ কিছু করতে পারে না যদিও আমার ইচ্ছা যদি এটি সম্ভব হত। যতক্ষণ আমি মনে করি আমার পায়ে আঘাত লেগেছে এবং এটি হাঁটা শক্ত করে তোলে। আমি সন্দেহ করি ছোট মারমেইড আমার মতোই ব্যথা অনুভব করেছে। কমপক্ষে তাকে কোনও হাইকিং ক্লাবে যোগদান করতে হবে এবং এমন জুতো পরতে হবে না যা মাপসই করে না বা পড়ে যায় না কারণ তারা খুব পিচ্ছিল।

আমি একটি নতুন রাউটারের জন্য গিয়েছিলাম কারণ আমার মোবাইলের ব্যাটারি চরম গরম হয়ে ওঠে plus বিক্রেতা বলেছিলেন যে এটির (মোবাইল নয়) দ্বিগুণ শক্তিশালী তবে এটি একটি বড় হতাশা। এটি মোটেও শক্তিশালী নয়। আমার বিছানাটি এর থেকে প্রায় তিন মিটার দূরে কেবল একটি প্রাচীর (বালি দিয়ে তৈরি) এবং এটি আমার ফোনে পৌঁছানো অসম্ভব। আমার এখনও তার পাশে বসে থাকা দরকার।

পরিকল্পনা করা শপিং খুব বেশি ছিল। আমি যাবার আগে আমি থালা - বাসন, লন্ড্রি এবং নেকড়কে খাওয়াতাম। এটি ধূসর রঙের ছিল যার অর্থ ভিতরে লন্ড্রি তবে আমি শহরে পৌঁছামাত্রই সূর্যের আলো ঝলমল করল।

আমরা লিডল (তাদের কাছে গ্লুটেন মুক্ত পাস্তা এবং বাদাম ছিল), অ্যাল্ডি (আপেলসস জন্য) পরিদর্শন করেছি এবং এই সিদ্ধান্তে পৌঁছেছি যে আমরা এই দোকানগুলি এড়ানোর সময়ে কোনও কিছুই মিস করি না। পরের স্টপটি ছিল মিডিয়ামার্কে। তারা আবার রেকর্ড বিক্রি কি আশ্চর্য। এমনকি আরও বড় আশ্চর্য হ'ল বেশিরভাগ রেকর্ডগুলি ভারী ধাতু (প্রথমে আয়রন মেডেন)। সিডি চালু হওয়ার সাথে সাথে রেকর্ড (Vinyl) কেনা আর সম্ভব ছিল না। আমরা আক্ষরিকভাবে এটি ছেড়ে দিতে বাধ্য হয়েছিলাম। সিডির (40 ইউরোর) দামকে বাস্তবসম্মত করার জন্য যে সমস্ত ব্লাহ ব্লাহকে বলা হয়েছিল, তা চিরকাল স্থায়ী হবে, ব্লা, ব্লা, ব্লাহ, কোনও আঁচড় নেই এবং আরও বিষ্ঠা হবে না। সিডিএসের গুণমানটি দ্রুত পরিবর্তিত হয়েছে এবং আপনি যদি একেবারে নতুন কিনে থাকেন এবং এটি ভুল চাপতে থাকে এবং আপনি এটি হারিয়ে ফেলতে পারেন না এবং আপনি ড্রপ করতে পারেন। আমি রেকর্ড শপ মিস করি। আপনি যে দোকানগুলিতে কেনার আগে সেই দোকানগুলি শুনতে দেওয়ার অনুমতি পেয়েছিলেন, সেখানে যদি কোনও স্ক্র্যাচ থাকে তবে এটি রেকর্ড নিতে পারে। সেবা কোথায়? আমরা আরও কম অর্থ প্রদান করি, এটি সাইকেলের সাথে একই।

আমার ধারণা যে বিক্রয়কর্তা কী বলে বাক্সটি বাইরে ভাবেন & quot; (আরেকটি মন্তব্য বা টিপ যদি আপনি @ মর্নিংস্টারের একবারে দেওয়া পছন্দ করেন তবে এটি 13 নম্বর নম্বরে)।

আমার তিনটি এই রাউটারটি চেষ্টা করার জন্য বলেছে। আমি এটি রাখি কিনা তা নিশ্চিত নই। নেতিবাচক জিনিসটি হ'ল আমি যদি এটি ছেড়ে যাই যার অর্থ ইন্টারনেট না থাকে তবে আমি এটি আমার সাথে নিতে পারি না। আরেকটি বিয়োগের এটির প্রয়োজন শক্তি। এটি কতটা শক্তি ব্যবহার করবে? সত্য কথা বলতে আমি এই সমস্ত ডিভাইস এবং বৈদ্যুতিন আইটেমকে ঘৃণা করি যা সর্বদা প্লাগ ইন করা দরকার I আমি মনে করি কেউ যদি এটি ব্যবহার না করে তবে আমি এটিকে প্লাগ আউট করে ফেলে। আমার কাছে এমন অনেক সকেট নেই যা প্লাস আমি পাওয়ার বিলটি বছরের পর বছর উচ্চতর হয়ে উঠতে পারি না plus আরেকটি বিয়োগ হ'ল আমাদের প্রায়শই শক্তি থাকে না। যদি পাওয়ারটি ডোন দেয় না তবে জল হয় তবে মোবাইল রাউটার দিয়ে আমার কাছে ইন্টারনেট আছে (এবং আমার কাছে একটি জম্পস্টার্টার এবং পাওয়ারব্যাঙ্ক রয়েছে যার অর্থ আমাদের কাছে হালকা, ফোন এবং ইন্টারনেট রয়েছে)। এর বদলে আমার ফিরে যাওয়া উচিত এবং তার পরিবর্তে একটি মোবাইল সংস্করণ কেনা উচিত তবে প্রথমে আমি নতুন ব্যাটারি কেনা সম্ভব কিনা এটি পরীক্ষা করব।

তারপরে, আমার মনে হয়েছে ভেঙে গেছে। জিনিসটি আমাকে জিনিস বহন করতে হয়েছিল এবং ব্যাগ সহ চারপাশে টানতে এবং হাঁটার ফলে আমার পিঠে ব্যথাও হয়। ফেসমাস্ক আমাকে কৃপণ বোধ করেছে এবং তৃষ্ণার্ত বোধ করেছে। আমরা আউচানকে দেখেছি। এটি কী ঠান্ডা, নোংরা দোকান। রসটি রস ছিল না (স্বাদের পরে টকযুক্ত পানির মতো, আমার সেই মাল্টিভিটামিনগুলি সম্পর্কে সন্দেহ আছে) তবে আমি আঠালো-মুক্ত পণ্যগুলির সাথে কিছু তাক পেয়েছি। নিশ্চিতভাবেই এই পণ্যগুলি এমন কেউ তৈরি করেছেন যারা বাক্সের বাইরেও ভাবেন। আরেন ; তারা নিজেরাই যে আকাশের উচ্চমূল্যের কথা জিজ্ঞাসা করে তাতে লজ্জা পান না? ভালো জিনিস চকোলেটটিতে আঠালো থাকে না, আমি রুটি ছেড়ে দিয়েছি অনেক আগেই এবং আমি নিজে বেক করতে পারি। আমি খুশি আমি ভাতের ময়দা পেয়েছি এবং নিজেই তৈরি করতে পারি কিনা তা খুঁজে বের করতে পারি। তারা এটি জিজ্ঞাসা করতে সাহস কি অবিশ্বাস্য। এটি ভাল জিনিস কর্নফ্লার সাশ্রয়ী মূল্যের যা আমি তাদের নোংরা কুকিগুলি সম্পর্কে বলতে পারি না।

গ্লুটেন মুক্ত পণ্যগুলির উপাদানগুলি অধ্যয়ন করার সময় আমি এই ভাবতে সহায়তা করতে পারি না যে ; বিরক্তিকর, আনট্রেসিভ প্যাকেজ এবং মোড়ক ; এখানে প্রবণতা। যে লোকেরা গ্লুটেনমুক্ত খায় তাদের কীভাবে দেখা যায়? আউচানগুলি তাকগুলিতে যেভাবে পণ্য নিক্ষেপ করা হয়েছিল তা দিয়ে এটি কোনও উন্নত করতে পারেনি।

অচান ভ্রমণের পরে আমার তা ছিল। কেবল ফেসমাস্ক, শপিং এবং আঠালো-মুক্ত পণ্যই নয়, আমি ; লেকে & # ; এর শেষ পর্বগুলি ডাউনলোড করেছিলাম; যেমন.

; ঘরে কুক, & আমি বাচ্চাদের বললাম। কনিষ্ঠ তখনও ডাউনলোড করার চেষ্টা করছিলেন তবে বাসের বাচ্চাটি পরে অন্য দোকানগুলিতে দেখার পরামর্শের জন্য কৃতজ্ঞ বোধ করল। বেড়াটি মেরামত করার জন্য আমার এখনও সামগ্রী প্রয়োজন তবে বাচ্চার এটির সাদা মোজা রয়েছে এবং লিডলে এটির পকেট মানি কিছু সস্তা বাক্স কিনেছিল। এটি স্কুলের উঠোনটিতে পাওয়া সমস্ত কম্পিউটার অংশগুলি সেগুলি পূরণ করতে চেয়েছিল। পরিবর্তনের জন্য বাক্সে সবকিছু করার সময় প্রায় শেষ।

1
$ 0.07
$ 0.07 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments