আপনি পিছনে তাকান না

0 0
Avatar for soyed
Written by
3 years ago

আপনি পিছনে তাকান না

আপনি যাই করুন না কেন, আপনার পিছনে তাকান না। আপনি যা শুনছেন বা অনুভব করুন তা কখনই পিছনে ফিরে তাকাবেন না। কেবলমাত্র তারা আপনাকে পেতে পারে।

তারা কৌশল খেলতে পছন্দ করে। তারা আপনাকে ভাবিয়ে তুলবে যে আপনার পছন্দের কেউ আছেন, তারা তাদের ভয়েস ব্যবহার করবে এবং তাদের ভিক্ষা করবে, মিনতি করবে, এমনকি চিৎকার করবে বা চিৎকার করবে যাতে আপনি ঘুরে দাঁড়াবেন। তারা আপনাকে অনুভব করবে যে আপনার ঘাড়ে নিঃশ্বাস ফেলছে এমন কিছু আপনার পিছনে রয়েছে।

এটা করবেন না। যদি আপনি কেবল পিছনে না তাকিয়েই পার করতে পারেন তবে আপনি নিরাপদে থাকবেন। সমস্যাটি হচ্ছে আপনি কখন বাইরে থাকবেন তা জানেন না। তারা আপনাকে জিনিসগুলি দেখতে পারে। তারা আপনাকে ভাবতে পারে যে আপনি বাইরে আছেন out আপনি বাড়িতে বিছানায় ছিলেন এবং এটি ছিল এক ভয়াবহ স্বপ্ন।

এগুলি আপনার মাথায় পৌঁছতে পারে এবং সবকিছুকে নিখুঁতভাবে পুনরায় তৈরি করতে আপনার স্মৃতিগুলি ব্যবহার করতে পারে। আপনি ভুলে যাবেন না এমনক্ষণ পর্যন্ত তারা আপনাকে নিশ্চিন্তে রাখতে পারে।

আমি এই সমস্ত জানি, কারণ তারা প্রায় আমাকে পেয়েছে। আমি বেঁচে গেলাম। আমি প্রথমে এটি বিশ্বাস করি নি যেহেতু আমি তাদের কৌশলগুলি জানি কিন্তু আমি বেরিয়ে এসেছি।

এখন কয়েক মাস ধরে সবকিছু স্বাভাবিক রয়েছে। কোনও চিৎকার বা চিৎকার নেই। এমনকি আমার কাঁধের উপর নজর দেওয়ার চেষ্টা করেও কিছু নেই যাতে আমি জানি যে আমি সত্যই নিরাপদ।

আপনার অবশ্যই যত্নবান হওয়া উচিত।

তোমার পিছনে কিছু আছে

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder

Comments