আপনাকে খুশি করা

0 4
Avatar for soyed
Written by
3 years ago
আপনাকে খুশি করা
আমি ধরে নিলাম আপনি সব শুনেছেন, এটি টেপ করেছেন। "

তিনি nodded. তিনি তার কাজটি বেশ ভালভাবেই করেছিলেন।

"আমাকে এক ঘন্টা দিন তার পরে আপনি আপনার গল্প প্রকাশ করতে পারেন।"

"আমার আরও সময় প্রয়োজন। আপনি যা শুনেছেন তা শুনেছেন। আরও কিছু আছে। অন্য সাংবাদিককে এটি প্রকাশ করতে দেবেন না।"

তিনি nodded. তারা কীভাবে রয়টার্স সরবরাহ করতে পারে তা মিডিয়াকে শঙ্কিত করার দরকার ছিল না It এটি ব্যক্তিগত কিছু ছিল না। তিনি এই মামলাটি সমাধান করতে চেয়েছিলেন, যদি একের বেশি হয় এবং তারপরে উভয় মামলা তার চাকরি ছেড়ে দেয়। একটি জীবন ছিল, একটি ভাল তার জন্য অপেক্ষা। তিনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করেছিলেন, একটি সামান্য পেনশন পাবেন এবং অপরাধগুলি বিশ্রামে রাখবেন। অন্য কাউকে তাদের সমাধান করতে হবে এবং দুর্নীতি মোকাবেলা করতে হয়েছিল।

"আপনি এতক্ষণ আমাদের যা আছে তা নিয়ে আলোচনা করতে চান?"

"আমার চাকরি কি?"

"এটা কেমন?"

"আপনি আমাকে বরখাস্ত করার ইচ্ছা নিয়েছেন", তার কণ্ঠটি তিক্ত শোনাচ্ছে।

"আমি আপনাকে চাকরিচ্যুত করব কেন? আমি একজন পুলিশ অফিসার, পত্রিকার প্রধান নন। আপনি যতটুকু দায়িত্ব বোঝেন ততক্ষণ আপনার যা প্রয়োজন তা লিখুন বা লিখতে চান। আপনি চোখ খুলতে পারবেন কিনা তা আমি নিশ্চিত নই তবে কে আপনি জানেন জানেন। "

"আপনি যে মিথ্যা বার্তাটি দিয়েছিলেন তা আমাকে প্রকাশ করার জন্য বানানো হয়েছে" "
সে মনে মনে রাগ ফুটছে তার ভিতরে।

"আমাদের সময়ে আমাদের যা করা দরকার তা আমরা করি এবং আপনার প্রিয় গল্পটি আপনার কাছে রয়েছে You আপনি ভাল করে হুমকি দেওয়া ও লোকদের হেরফের করা বন্ধ করুন You

তার হাসি এবং তিনি যে সুর ব্যবহার করেছেন তা তাকে আরও ভাল অনুভব করেছে।

"আপনাকে সুখী করার জন্য যে কোনও কিছু, প্রধান," তিনি আবার বসার সময় বলেছিলেন।
"আপনি যদি আমার পরিবর্তে আমার সাথে বুদ্ধি বর্ষণ শুরু করেন তবে আপনি কোনও নির্দিষ্ট সহকর্মীকে আঘাত করবেন না তা নিশ্চিত" "

সে তার ঘড়িটি পরীক্ষা করে নিল। "তিনি এখানে যে কোনও মিনিটে থাকতে পারেন, আমরা আরও দ্রুত হতে পারি she তিনি যা বলেছেন তা আমরা দুজনেই শুনেছি First প্রথম ভাবি?"

"শুয়ে থাকা দুশ্চরিত্রা ilty

তিনি মাথা নেড়ে লিখে দিলেন।

"পেডোফাইল বা পেডোফিলস .."

"সম্মত হন। পালিত কোনও পিতা-মাতার নয় তবে প্রয়োজনগুলি পূরণ করে illing প্রশ্ন: কার প্রয়োজন এবং তারা এখনও যোগাযোগে আছেন?"

"এগুলি। তারা না থাকলে তারা প্রকাশিত সংবাদ পড়ার পরে তাদের মধ্যে কেউ আবার আসবে" "

"গর্ডন এই অফিসের প্রাক্তন চিফ ইন্সপেক্টর একজন পেডোফিল, তিনি তার স্ত্রীর সহায়তায় দুর্দান্ত ব্যবসা করছেন।"

"কি ভুল ছিল?"

"শিশুটি, তার একমাত্র সন্তান। তিনি আলাদা ছিলেন এবং হঠাৎ চলে গেলেন।"

"নিখোঁজ মেয়ে?"

"সে একটি ভুল ছিল। সে ভুলটির যত্ন নিয়েছিল এবং তাকে কাউকে দিয়েছে। তার একজন বন্ধু বা গ্রাহক বা ...."

"অথবা কি?"

"কেউ তাকে বাঁচাতে, বাঁচানোর চেষ্টা করেছিল। তার কোনও ক্ষতি করা হয়নি।"

"এত বছর?"

তিনি shrugged. মানুষ বিস্ময়কর কাজ করে। অন্যান্য ক্ষেত্রে এই সম্পর্কিত ছিল। মিঃ এবং মিসেস গর্ডন দু'জনেই বিশাল ভূমিকা পালন করেছিলেন।

"জিম?"

"কাকতালীয় ঘটনা। তাঁর বোন তাকে সন্তানের সাথে রেখে গিয়েছিলেন। তিনি তাঁর দ্বারে দ্বারস্থ হয়েছিলেন। তিনি জানতেন যে তিনি তাকে বড় করবেন, লোকেরা ছোটবেলাটিকে তার আগের একটি সৃষ্টি হিসাবে গ্রহণ করেছিল। শিল্পীরা তা থেকে দূরে সরে যায়।"

"আমরা বাবাকে আরও ভালভাবে খুঁজে পাই The বাবা এবং হারানো পুত্র।"

তিনি প্যাথলজিস্টের প্রতিবেদনটি তার দিকে টানলেন।

"আমি মনে করি আমরা তাকে খুঁজে পেয়েছি। এটি 'চিৎকার'" তিনি বর্ণিত চতুর্থ শিকারের দিকে ইঙ্গিত করলেন। তিনি শব্দগুলি পড়েন, প্রতিটি শব্দ বুঝতে পারেন নি এবং আবার পড়েন।

"তিনি বেঁচে ছিলেন, তিনি বেঁচে থাকতেই সেই দেয়ালে মারা গিয়েছিলেন এবং ..."

তিনি nodded. "সত্যই, তিনি সম্প্রতি মারা গিয়েছিলেন। আমরা জিমকে খুঁজে পাওয়ার খুব বেশি আগে না।"

"... সে তাকে হত্যা করেছে, তার নিজের ছেলে?"

"আমি নিশ্চিত নই। আপনি বাড়িটি সম্পর্কে সর্বশেষ সংবাদ দেখেছেন? এই ছবিটি দেখুন"

মনস্টার হাউজের বেসমেন্টের ছবিটি সেখানে দাঁড়িয়ে থাকা ব্যক্তিকে চিনতে যথেষ্ট স্পষ্ট ছিল। চোখ বন্ধ করে দাঁড়িয়েছে। তিনি একটি কারণে এসেছিলেন, knew নির্দিষ্ট প্রাচীরের টুকরোটি কে কে কেটে ফেলেছিল তা জানতেন। একজন মানুষ, যুবকটি তার মতো লম্বা হয়ে যাওয়ার শিকার হয়েছিলেন became এমন এক যুবক যার জন্য তাকে হত্যা করা দরকার ছিল done

"চিৎকার ... তাকে শোনা উচিত।"

"আমাকে আপনার গাড়িতে করে চলুন এবং আপনি বাড়িতে থাকলে আমাকে কল করুন।"

"আপনি কি আমাকে একটি কম্পিউটার, একটি অফিস ধার নিতে পারেন? এই গল্পটি সম্পর্কে আমার খারাপ ধারণা আছে I আমি এখনই এটি লিখতে চাই এবং এটির আগে নিরাপদ রাখতে চাই .."

"আমরা দু'জনই একই চিন্তা করি, এটিকে সমাধান করতে পারো তবে আপনি কী বিপদ বুঝতে পেরেছেন?" তিনি হলওয়ের শেষে অফিসের দরজাটি খুলতেই তিনি তার কানে ফিসফিস করে বললেন।
"এটিকে ভিতর থেকে বন্ধ করুন এবং যত দ্রুত সম্ভব কাজ করুন" "

তিনি তার নিবন্ধে কাজ করার সময় তিনি ফাইলটিতে কিছু নোট যুক্ত করেছিলেন। তার সন্দেহভাজন যে কোনও মুহুর্তে এখানে থাকতে পারে। দ্রুত অনলাইনে কিছু খাবার অর্ডার করলেন তিনি। এটি হাতে চা এবং একটি পরিষ্কার ডেস্ক তিনি বেনের জন্য অপেক্ষা করেছিলেন। তারা একদিনও একে অপরের সাথে কথা বলেনি। টেবিলে কার্ডগুলি রাখার সময়, বইটি বন্ধ করুন এবং এগুলি তার পিছনে রেখে দিন।

1
$ 0.16
$ 0.16 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments