আমার স্টার বয়ফ্রেন্ড

0 1
Avatar for soyed
Written by
3 years ago

আমার স্টার বয়ফ্রেন্ড

part-1

বাবার কাজের কারণে আমাদের পরিবার কানাডায় অভিবাসিত হয়েছিল। আমার বাবা আমার জন্য হাই স্কুলে যাওয়ার ব্যবস্থা করেছিলেন। আমার মা এবং আমি যারা কখনও কানাডায় যাই নি, আমার বাবাকে চুইংগামের মতো আটকে রাখি, যেমন ধরা পড়ার ভয়ে ভীত হয় এবং এটি কেনে।

আমি যখন আমার নতুন বাড়িতে পৌঁছলাম তখন আমি মোটেও ‘বাড়ি’ অনুভব করিনি। কানাডা এবং সিঙ্গাপুর খুব আলাদা। আমি আগামীকাল নতুন পরিবেশে স্কুলে যেতে এবং অন্যান্য ব্যক্তির সাথে বন্ধুত্ব করতে ভয় পেয়েছি। এই ভেবে, আগামীকাল আমার কী করা উচিত তা নিয়ে আমার ক্ষতি হচ্ছে। আমার স্কুল ব্যাগগুলি পরিষ্কার করার পরে, আমি বিছানায় গেলাম।

"বেটি! উঠ, আজ তুমি স্কুলে যাবি না?"

আমি শুনলাম আমার মা আমার ঘরের দরজায় দাঁড়িয়ে কথা বলছেন।

"আহ !!!" স্কুলের প্রথম দিন দেরী হওয়ার ভয়ে আমি বিছানা ছেড়ে পড়ে গেলাম। কানাডিয়ান স্কুলগুলিতে কেবল নৈমিত্তিক পোশাক পরা প্রয়োজন, যা আমার অনেক সময় সাশ্রয় করে। আমার বাবা আমাকে স্কুলে পাঠাতে পারবেন কারণ তিনি আজ কাজ শুরু করেননি।

আমি যখন স্কুলের গেটে পৌঁছলাম, আমি দেখতে পেলাম যে কানাডার স্কুলটি সিঙ্গাপুরের চেয়ে প্রায় তিন থেকে পাঁচগুণ বড়। অনেক ছাত্র তাড়াতাড়ি ক্লাসরুমে প্রবেশ করেছিল, তবে আমার ক্লাসে যাওয়ার আগে আমাকে প্রিন্সিপালের অফিসে রিপোর্ট করতে হয়েছিল।

"এখন আপনি আমাদের বিদ্যালয়ে নতুন শিক্ষার্থী হবেন। আমি আশা করি আপনি এখানে জীবনের সাথে মানিয়ে নিতে পারবেন।" অধ্যক্ষটি বলার সাথে সাথে সাদা পোশাকে একজন শিক্ষক হাসি দিয়ে আমার দিকে উঠে গেলেন।

"হ্যালো, আমি আপনার প্রধান শিক্ষক, আপনি আমাকে শিক্ষক ড্যান বলতে পারেন" "

আমি মনে করি সে খুব দয়ালু দেখাচ্ছে তবে কিছু শিক্ষক এরকম ভীতিজনক, তবে আমি এখনও আশা করি তিনি কঠোর হবেন না!

আমি ক্লাসরুমের দরজা পর্যন্ত সমস্ত পথ তাকে অনুসরণ করেছিলাম। আমার পা প্রায় বাইরে দাঁড়িয়ে প্রায় দুর্বল ছিল। আমি কেবল Godশ্বরকেই জিজ্ঞাসা করতে পারি যখন আমি নিজেকে পরিচয় করিয়ে দিই আমাকে বাকরুদ্ধ না করে make

"সহপাঠী, একটি নতুন সহপাঠী আজ আমাদের ক্লাসে এসেছিল।"

শিক্ষক ড্যান আমার দিকে ইশারা করলেন যে দরজায় দাঁড়িয়ে ছিল এবং আমাকে প্রবেশ করতে বলেছিল।

আমি যখন ক্লাসে পা রেখেছিলাম তখন সবার নজর আমার দিকে ছিল এবং আমি ক্ষতির মধ্যে পড়েছিলাম।

"উহ ... আমার নাম বেটি। আমি তোমার মতোই বয়সের। আমি আশা করি আপনার সাথে ভাল লাগতে পারব।" অবশেষে "লাইনগুলি" শেষ করার সাহস পেলাম।

"আচ্ছা, বেটিকে স্বাগতম! আপনি লুকের পাশে বসে থাকতে পারেন।" শিক্ষক ড্যান পাঠ্যপুস্তকের দিকে তাকানোর সময় বললেন। দেখে মনে হয় লূক কে এবং কোথায় বসে থাকতে হবে তা আমার জানা উচিত। এই সময়ে, ক্লাসের সমস্ত মেয়েরা পাগলের মতো কাঁদছিল। জঘন্য, আপনি কোনটি অভিনয় করছেন, আমি জানি না তিনি কে।

"উহ, শিক্ষক, লুক কে? .."

"আপনি জানেন না লুক কে? !!!" অনেক মেয়েই আমাকে সেই অবাক করে দিতে শুরু করে।

"আমি লুক।" এক ব্যক্তি হাত বাড়ালেন। তিনি আমার সামনে হেঁটে গেলেন, হে আমার godশ্বর, এটি খুব সুদর্শন। তবে সে কে? ((ওচ, হ্যালো

"হ্যালো, আমার নাম লুক। আপনার নাম বেটি, ঠিক আছে? আজ আমরা একই টেবিলে আছি, দয়া করে পরামর্শ দিন।" আহ্, এত মারাত্মক ও জমকালো পরিবেশের কী আছে? ..

আমার পাশে বসে থাকা ব্যক্তিটি এতটাই সুস্পষ্ট যে আমি পড়াশোনায় মনোনিবেশ করতে চাই। যে লোকেরা তাঁর একা প্রশংসা করেন তারা আমাকে যথেষ্ট বিরক্ত করেছেন। হ্যাঁ, তিনি খুব সুদর্শন, তবে আপনি কি এখানে পড়াশুনা করতে বা বয়ফ্রেন্ড বানানোর জন্য এসেছেন? সর্বোপরি, আমি কেবল আশা করি যে আমি এই স্কুল থেকে নিরাপদে স্নাতক হতে পারি।

"আরে, আপনি কোথা থেকে এসেছেন? আপনি আমাদের স্কুলে কেন স্থানান্তর করলেন?" লূক হঠাৎ ঘুরে আমার দিকে তাকাল।

"উহ, আমি সিঙ্গাপুর থেকে এসেছি এবং আমার বাবার কাজের কারণে আমি এই স্কুলে স্থানান্তরিত করেছি।" লেখার সময় আমি তাকে জবাব দিয়েছি।

সে মাথা নেড়ে কিছু বলল না।

"লুক আমাদের সাথে খাও!"

"তিনি আমাদের সাথে খেতে চান, আপনি চলে যান!"

লাঞ্চের সময় হওয়ার সাথে সাথেই এক বিশাল দল মেয়ে তার সাথে খেতে ছুটে গেল। প্রতিমাগুলি সত্যিই শক্ত ...

"আরে লুক, একসাথে খাওয়া যাক।"

তাদের পিছনে একদল লোকের সাথে দুটি ছেলে ক্লাসরুমের দরজায় দাঁড়িয়ে, এবং ততক্ষণে ক্লাসের মেয়েরা মুরগি বা হাঁসের মতো চিৎকার করে।

লুক যখন তাদের দু'জনকে দেখল, আমি তাত্ক্ষণিকভাবে তাকে কিছুটা স্বস্তিযুক্ত দেখলাম।

"হ্যালো, আমার নাম বেলী, এবং আপনার নাম বেটি?" দীর্ঘ পনিটেল সহ একটি মেয়ে আমার কাছে উঠেছিল। দারুণ. আমি ভয় করি যে আমি বন্ধু তৈরি করতে পারব না!

"ওহ হ্যালো."

আমরা দুজন আড্ডা দেওয়া শুরু করলাম, এবং আমরা যত বেশি কথা বললাম, ততই আমরা এটি পেয়েছি very

"আপনি লুকের সাথে একই টেবিলে থাকা সত্যিই ভাগ্যবান" " সে একটু vyর্ষা করে আমার দিকে তাকাল।

"কি হয়েছে? তুমি কি তাকে পছন্দ কর?"

"আচ্ছা। তিনি দেখতে খুব সুন্দর দেখাচ্ছে, আপনার ভালো লাগছে না?"

"আমি এটি অপছন্দ করি না তবে আমি এটি পছন্দও করি না, ঠিক আছে"।

বেল আমার উত্তর শুনে কিছুটা অবাক হয়েছিল।

"তো তুমি আমাকে পছন্দ কর না?"

আমি যখন মাথা ঘুরিয়েছিলাম তখন লুকের মুখটি আমার থেকে এক সেন্টিমিটারেরও কম ছিল এবং আমি পিছনে পিছনে লাফিয়ে উঠলাম। আমি যখন পড়তে যাচ্ছিলাম, তখন কেউ আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে। আমার চোখের প্রতি তার প্রতি দৃষ্টিপাত হওয়ার আগে সময় দেওয়ার আগে তার চোখ প্রতিমা নাটকের অনুভূতির মতো স্রোত বোধ করেছিল।

"আমি দুঃখিত, আমি দুঃখিত! আমি এটির অর্থ চাইনি।" আমি দ্রুত আপেলের মতো লজ্জায় উঠে দাঁড়ালাম।

"কিছু যায় আসে না, হ্যালো, আমার নাম মুনা।"

"হ্যালো, আমার নাম বেটি। আমি এখনই সত্যিই বিব্রত হয়েছিলাম।" আমি সত্যিই ভিতরে aোকার জন্য একটি গর্ত খুঁজে পেতে চাই Oh godশ্বর, আমি প্রথম দিন আমাদের বিদ্যালয়ের মেয়েদের প্রথম শত্রু হতে যাচ্ছি। শেষ হয়ে গেছে, আমি এখন girls মেয়েদের খুনি চোখ অনুভব করতে পারি।

"আমি দুঃখিত, আমার দুষ্টু না হয়ে

continue..

1
$ 0.13
$ 0.13 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments