আগামীকাল থেকে একটি দর্শন

0 4
Avatar for soyed
Written by
3 years ago
আগামীকাল থেকে একটি দর্শন
আমি সকাল সকাল 9 টার মধ্যে আমার ভ্যান থেকে বের হয়ে এসেছিলাম, ধাতব বালতিতে থুথু দিয়েছি এবং আমার মুখের মধ্যে তিনটি পেপারমিন্ট আটকে রেখেছি, যখন আমি কয়েক দিনের অদ্ভুত কাজের জন্য প্রস্তুত ছিলাম - পাতাল রেলের সাইড জিগস, নির্মাণের জায়গায় সংক্ষিপ্ত সহায়তা, বা রাস্তায় ভিক্ষা করা । যদি তিনি ভাল অর্থোপার্জন করেন তবে তিনি ফরাসি ফ্রাই খেতে, একটি বিয়ার পান করতে এবং ঘুমাতে চান।

খুব সহজেই যে কেউ জানত যে এই জায়গাটির অস্তিত্ব ছিল, এমনকি যদি তারা করেও, এখানে ডলার ছাড়া কেবল খুব কমই কেউ এসেছিল, যারা এখন প্রতিযোগিতায় আছে এবং তারপরে যারা মূলত আমার মতো একই নৌকায় ছিলেন।

তাই আপনি সকালে আমার মোটরহোমের ঠিক বাইরে দাঁড়িয়ে আকিম্বোতে অদ্ভুত হিপ্পি কাপড় পরা এই শেয়াল মহিলাটি দেখে আমার অবাক করে কল্পনা করতে পারেন। সে আমার দিকে তাকিয়ে রইল, হাসছে।

"উম্মম্মম ... এটা তোমার ছেলেদের জন্য খুব তাড়াতাড়ি নয়? যেমন, আমি আজও ... এর ... করিনি তোমার সেবাগুলির জন্য অনুরোধ করলাম," আমি বললাম, তাকে ছেড়ে চলে যেতে চাই যাতে আমি আমার 'আচার' শুরু করতে পারি ।

"সুপ্রিম কমান্ডার! আমি তোমার সাথে দেখা করতে বিনীত হয়েছি," তিনি সালাম জানালেন এবং হাঁটু গেড়ে বললেন। তার হাসিটি বেশ দাঁতকুল ছিল এবং আমাকে দেখে তিনি সত্যই সন্তুষ্ট বলে মনে হয়েছিল। মাদক হতে হবে।

"তুমি কি মেথ? আমি মেথ বিক্রি করি না," আমি তার পাশ দিয়ে চলার সিদ্ধান্ত নিয়ে বললাম, তিনি আমার মোটরহোমের দিকে তাকিয়ে অধীর আগ্রহে আমাকে অনুসরণ করলেন।

"ওহ, যদিও আমি জানি আপনি ছোট শুরু থেকেই এসেছিলেন, এটি আসলে বেশ কম I আমি বলতে চাইছি, আপনি এটি কীভাবে করেছিলেন? ভবিষ্যতে আপনি কীভাবে এই স্তরে পৌঁছেছিলেন?"

"কি ভবিষ্যত?"

"আমি যার কাছ থেকে এসেছি" "

আমি তার দিকে তাকিয়ে রইলাম, ওকে নিচে আকার দিচ্ছি। তার জামাকাপড় উদ্ভট ছিল, কিন্তু সে উঁচু দেখাচ্ছে না। সে অ্যালকোহল গ্রহণ করত না, তাই সে স্বাভাবিক ছিল। খালি গীবির কথা বলছি।

"আমি মনে করি আপনাকে একজন ডাক্তার দেখাতে হবে। আপনি অবশ্যই হতাশ বা প্রলাপযুক্ত হয়ে উঠবেন," আমি প্রভাবটি শেষ হতে পারে কিনা তা দেখার জন্য তাকে বললাম।

"বাহ, সে আমাকে কেবল নাড়া দিয়েছে! বাহ ... যাইহোক, আমি আপনাকে এটি প্রমাণ করব," তিনি তার ঘড়ির ছোঁয়াতে বললেন। হঠাৎ করে একটি হোলোগ্রাফিক বোর্ড এটি থেকে পপ আপ হয়ে গেল। তিনি কয়েকটি নিয়ন্ত্রণের সাথে ঝাঁকুনি দিয়েছিলেন এবং তাত্ক্ষণিকভাবে, তিনি নিখোঁজ হন - আমার পাশে সংযোজন করতে।

"কি ফু -"

"টেলিপোর্টেশন। এটি এখন থেকে ১৫ বছর পরে আপনি বিকাশ করেছেন then আপনি ততক্ষণে পুরো পৃথিবী জুড়ে শাসন করুন All সমস্ত মহাদেশের সাথে দেখা হয়েছে এবং মিশে গেছে, এবং একে পানেজিয়া বলা হয়,"

"পাঙ্গিয়া?"

"হ্যাঁ, এটিই নাম You আপনি এতগুলি প্রযুক্তিগত অগ্রগতি নিয়ে এসেছিলেন এবং বিশ্বের শক্তিগুলিকে জয় করতে পেরেছিলেন You আপনি যেভাবেই সামঞ্জস্যভাবে শাসন করেছিলেন, যা অবাক করার মতো বিষয়; এছাড়াও, বিশ্ব বিজয় কোনও চরম সহিংসতা বা রক্তপাত ছাড়াই করা হয়েছিল, "

"আহা, কিন্ডা আমার মতো শোনাচ্ছে। আমি চাপযুক্ত পরিস্থিতি পছন্দ করি না, তাই আমি তাদের সমর্থন করার উপায় নেই," তিনি তার দিকে তাকাতে থামলেন।

সে ফিরে মুচকি হেসে।

"এটি অবিশ্বাস্য। আমি? সুপ্রিম রুলার? এটি কেবল প্রশংসনীয় মনে হয় না। কীভাবে হয়েছিল?"

"দুর্ভাগ্যক্রমে আমি আপনাকে এটি বলতে পারি না। আপনি জানেন যে আমাদের মধ্যে কতজন আপনার কাছে পৌঁছানোর চেষ্টা করেছে? 50" তিনি তার দিকে তাকিয়ে বললেন। "সময় ভ্রমণ এখনও অলঙ্কৃত হয়নি, তাই আমরা যে অবস্থান এবং সময় থাকতে চাই সেখানে পৌঁছানো নিশ্চিত হতে পারি না," তিনি বলেছিলেন।

"তবে এটি আমার প্রশ্নের উত্তর দেয় না। আমি এখানে যা করেছি তা বলার জন্য আপনি এখানে না থাকলে আপনি কেন এসেছিলেন?"

"আপনাকে ফ্রেঞ্চ ফ্রাই ফেলে দেওয়ার কথা বলার জন্য। আমি যে সময় থেকে আসছি তা বিশৃঙ্খলার মধ্যে; আপনার সিস্টেমে কোলেস্টেরলের উচ্চ মাত্রার কারণে আপনি হার্ট অ্যাটাকের কারণে মারা গিয়েছিলেন Everything সব কিছুই কাঁপছে in "

"এই বছর থেকে কত দূরে?"

"আমি বলতে পারি না। একরকম বা অন্যভাবে এ জাতীয় ইচ্ছা প্রকাশ করা সময়-স্থানের ধারাবাহিকতায় প্রভাব ফেলবে the আমরা এর প্রভাবটি জানতে পারি না, তাই আমাদের ঝুঁকি এড়াতে হবে who আপনি কে যাচ্ছেন তা আপনাকে বলছি হতে হবে যাইহোক যাইহোক ইতিমধ্যে ঝুঁকিপূর্ণ, "তিনি বলেন।

"বাহ, তাই আমি আসলে নিজেকে মেরে ফেলেছি? এটা গণ্ডগোল হয়েছে। ফরাসী ভাজা পোড়ানোর কথা আমার কেমন হয়? আমার দিকে তাকাও, আমি পুরোপুরি হেরে গেছি।"

তিনি থামলেন, তাঁর দিকে তাকিয়ে, আগে পাশাপাশি তাকানোর আগে যেন সে দেখছিল কিনা তা পরীক্ষা করে দেখুন।

"আমি এর জন্য মারা যেতে পারি," তিনি বকবক করে বললেন, ভারী কিছু তাঁর হাতে his তিনি যখন টিয়ের দিকে তাকালেন, এটি সোনার বড় বার ছিল।

"জাহান্নাম?"

"এর সাথে কিছু করুন। বিনিয়োগ করুন। তৈরি করুন You আপনার মেখাট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে একটি ডিগ্রি আছে, তাই না? অপচয় করবেন না I'll ভবিষ্যতে আমি আপনাকে দেখব" তিনি তার ঘড়ির সাথে দূরে সরে গিয়ে বললেন।

এমনকি তার নাম জিজ্ঞাসাও করতে পারেননি।

******

20 বছর পরে, যখন তিনি গৌরবময় শহরের জানালার বাইরে তাকালেন, তখন তিনি হাসলেন।

তাঁর প্রিয় স্ত্রী তাকে যে সোনার বার দিয়েছিলেন তা এখানে এনেছে

1
$ 0.14
$ 0.14 from @TheRandomRewarder
Avatar for soyed
Written by
3 years ago

Comments