দুষ্টু মিষ্টি ভালোবাসার গল্প

7 10
Avatar for shipon.akondo
3 years ago

-- কুত্তা তুই সোনিয়া কে ফ্লাইং কিস দিলি

কেন (চৈতী)

-- ভালোবাসি সেজন্য ( ধ্রুব)

-- তোর ভালোবাসার গুষ্ঠি কিলাই

-- ডাইনি কোথাকার

-- কি আমি ডাইনি?

-- জ্বি না,,, তুই একটা ভুত পেতনি শয়তানি

-- তবে রে তোর একদিন কি আমার একদিন

-- এই থাম বলছি, একদম গায়ে হাত দিবি না,

-- তোকে আজ কে বাঁচায় আমি দেখবো

-- ওই ওই থাম বলছি,,

-- আজ তোর রক্ষা নাই,,

-- শয়তানী তুই আমার দেহ পাবি কিন্তু মন

পাবি না,

-- মন ধুয়ে কি পানি খাবো?

দেহ পাইলেই যথেষ্ট

-- দেখ সোনিয়া দেখলে কিন্তু রাগ করবে

-- করুক তাতে আমার কি

-- তোর কিছু না আমারি সব,

প্লিজ তুই ছাড় আমাকে

-- তাহলে ভালোবাসিস কাকে বল?

-- সোনিয়াকে

দুরে সরে দাড়িয়ে,কাঁদো কাঁদো কন্ঠ

-- যা ভাগ কুত্তা কোনদিন আমার সামনে

আসবি না,,

-- তোর সামনে আসতে আমার বয়েই গেলো,

--হুম জানি তো,

-- ওই রাফি উম্মাহ (ফ্লাইং কিস দিয়ে)

-- এটা কি করলি হারামজাদি

-- রাফি কে ভালো লাগে

-- জানি তো

-- হুম জানলে ভালো,,

--......

--.......

-- আর কোনদিন যদি এমন করিস তাহলে তোর চুল

ছিড়ে নিব

( রাগী স্বরে)

-- আমি কি করি না করি তাতে তোর কি?

-- আমারি তো সব

-- মানে?

-- মানে আমি তোকে আমার জিয়ামনির আম্মু

বানাতে চাই,,

-- পারবো না,,

-- কি বললি তুই

-- তোর মাথা,,,

-- বেশি রাগাবি না কিন্তু বলে দিচ্ছি

-- কি করবি রে? কি করবি তুই ( শার্ট এর কলার

ধরে)

-- দেখ ভালো হবে না বলছি,

-- খারাপ টা কি হবে শুনি?

-- বিয়ের পর কাজের বুয়া বানিয়ে রাখবো

কিন্তু

-- হতেই তো চাই, করনা বিয়ে

-- সত্যি?

-- হুম তিন সত্যি

-- তাহলে রাফি কে যেটা দিলি ওইটা

এখানে দে?

-- সালা কুত্তা বিলাই,,, তোর তো শখ কম না

-- সালি কুত্তি বিলাইনি,, সব তুই

-- তবেরে????

কয়েকটা আদুরে কিল আর ঘুষি নাকের উপর

সরি সরি বুকের উপর দিয়ে,,, হাটা শুরু

অতঃপর বাম হাত ধরে আগামীর স্বপ্ন গুলোকে

সাথী করে

পথচলা শুরু

ভালো থাকুক এই দুষ্টু মিষ্টি ভালোবাসা

গুলা♥♥♥

.

.

Writer:Sabbir Raaz(ধ্রুব)

4
$ 0.00
Sponsors of shipon.akondo
empty
empty
empty
Avatar for shipon.akondo
3 years ago

Comments

Very nice story

$ 0.00
3 years ago

thanks

$ 0.00
3 years ago

English update is also needed..

$ 0.00
3 years ago

In the next post

$ 0.00
3 years ago

👍

$ 0.00
3 years ago