যারা আস্থা রাখতে ভয় পায় তাদের জন্য নম্র প্রার্থনা

0 5
Avatar for sb111222
3 years ago

কীভাবে বিশ্বাস করবেন তা নির্ধারণের জন্য কিছু গুরুতর শক্তি প্রয়োজন। এটি এমন একটি ক্রিয়াকলাপ যা suppশ্বরের প্রতিশ্রুতি থেকে সাহায্য প্রার্থনা এবং godশ্বরের পরিচয় কী তা স্মরণে রাখতে আমাদেরকে সাহায্য করার জন্য প্রার্থনা করার প্রতিশ্রুতি প্রত্যাশা করে।

আমি সাধারণত ব্যক্তিগতভাবে সবচেয়ে মারাত্মক ফলাফল হয়েছি। অপ্রত্যাশিতদের মুখোমুখি হওয়ার সময়, আমার মস্তিষ্ক দ্রুত ঘটতে পারে এমন চূড়ান্ত সবচেয়ে খারাপ জিনিসের দিকে চলে যায়। যেদিন আমার তাত্পর্যপূর্ণ অন্য একটি গাছের কুঁচকিতে ফিরে এসেছিল যে তিনি একটি উঠোন চুক্তিতে কিনেছিলেন, আমি সত্যিই তার চোখ বাইরে রেখে কাঠের এক ঘুরে বেড়াতে চাইছিলাম v আমার বাচ্চা যখন স্কেটবোর্ডের requestedালের অনুরোধ করেছিল তখন আমি প্রতিটি ভাঙা ভাঙা হাড় এবং ট্রমা সেন্টারে ভ্রমণের জন্য উদ্বিগ্ন ছিলাম।

আমার লক্ষ্য গ্রহণযোগ্য ছিল। আমার বন্ধু এবং পরিবারকে প্রত্যাশিত দুষ্টুমার হাত থেকে রক্ষা করা দরকার। যাই হোক না কেন, আমি ভয় পেয়েছিলাম যে আমার দৈনিক রুটিনের সমস্ত সূক্ষ্মতা এবং আমার পরিবারের অভিজ্ঞতাগুলি নিয়ন্ত্রণ না করে অফ অফ সুযোগে কী ঘটতে পারে।

দীর্ঘমেয়াদে প্রতিটি পরিস্থিতিতে নিয়ন্ত্রণের জন্য এই প্রবণতা চাপ, চাপ এবং উত্তেজনার স্ট্যাকিংয়ের স্তূপ। যেহেতু সমস্ত বাস্তবতার মধ্যে, আমি ঘটতে পারে এমন ভয়াবহ জিনিসগুলি সম্পর্কে কেবল আতঙ্কিত ছিলাম না। আমি inশ্বরের উপর নির্ভর করতে দ্বিধা ছিল।

Godশ্বর আমাকে তাঁর প্রতিশ্রুতিতে সান্ত্বনা দিয়েছেন যে, আমি দিনের পর দিন অসুবিধাগুলি থেকে জীবনের সবচেয়ে বড় লড়াই পর্যন্ত সমস্ত সংশোধন করে তাঁর মধ্যে .মান আনতে পারি। আমি হিতোপদেশ ৩: ৫ এর মতো এই শব্দগুলি স্মরণ করি, "আপনার সম্পূর্ণ অস্তিত্বের সাথে প্রভুর উপর ভরসা করুন এবং নিজের দৃষ্টিতে ঝুঁকবেন না।" তবুও আমি প্রকৃতপক্ষে এমন জিনিসগুলির ভয়ে বাস করি যা খারাপভাবে পরিণত হতে পারে এবং তাঁর কাছে এই আশঙ্কা দেওয়ার পরিবর্তে নিয়ন্ত্রণে আঁকড়ে থাকতে পারে।

যিনি সর্বশেষ দায়িত্বে আছেন তাকে বিশ্বাস করার ভয় আমার নিজের দুর্বলতা থেকে অনুভূত হয়েছিল। দায়িত্বে থাকা আমাকে যোগ্য বোধ করতে সহায়তা করেছিল। প্রয়োজনীয় এটি যেমন হউক না কেন, দীর্ঘস্থায়ী বাষ্পীভবনের পূর্বে এই ক্ষণস্থায়ী অনুভূতিগুলি যখন আমাদের নিজের গুণাগুণ বুঝতে পারে তখন ঝামেলাযুক্ত পরিস্থিতিতে আমাদের সমর্থন করার পক্ষে পর্যাপ্ত নয়। নিয়ন্ত্রণের ওজন ধরে নেওয়া এমন একটি ওজন যা Godশ্বরের কখনও আমাদের বোঝানোর দরকার পড়েনি। একটি ওজন শুধুমাত্র তিনি মোকাবেলা করতে যথেষ্ট সক্ষম।

Scriptশ্বরের মধ্যে নির্ভর করে যে শাস্ত্রের সমস্ত বাস্তবতার সাথে, কেন এতটা শক্ত? কোন কারণে আমরা বলব যে আমরা তাঁর প্রতি সমস্ত উপায়ে বিশ্বাস রাখতে নারাজ?

প্রেরিত পৌল এই শব্দগুলির সাথে আমাদের সমর্থন করেন, "এই মুহুর্তে খ্রিস্ট আপনার আত্মায় তাঁর বাড়ী তৈরি করবেন আপনি তাঁর উপর নির্ভর করবেন Your আপনার ভিত্তি God'sশ্বরের স্নেহে পরিণত হবে এবং আপনাকে দৃ keep় রাখবে" " (ইফিষীয় ৩:১:17)

কীভাবে বিশ্বাস করবেন তা নির্ধারণের জন্য কিছু বিনিয়োগের প্রয়োজন। এটি এমন একটি ক্রিয়াকলাপ যা suppশ্বরের প্রতিশ্রুতি থেকে সাহায্য প্রার্থনা করা এবং godশ্বরের পরিচয় কী তা স্মরণে রাখতে আমাদেরকে সহায়তা করার জন্য প্রার্থনা করার দায়িত্ব প্রত্যাশা করে। আমরা যেমন বিশ্বাস রাখতে থাকি, আমরা তাঁর সাথে আমাদের সম্পর্কের ক্ষেত্রে আরও বিকাশ করব। আপনি আজ Godশ্বরের প্রতি বিশ্বাস স্থাপনের লড়াইয়ের যে অফুরান সুযোগটি পেয়ে যাচ্ছেন, আপনি আপনার সৃষ্টিকর্তার প্রতি আরও গভীর আত্মবিশ্বাসের দিকে এগিয়ে যাওয়ার সময় এই সূক্ষ্ম আবেদনটি আপনাকে নির্দেশনা দেয়। তিনি আমাদের প্রতি নিয়ন্ত্রণের জন্য এবং প্রতিটি ফলাফলের সাথে তাঁর বিশ্বাসের জন্য শক্ত হয়ে বসে আছেন।

যারা বিশ্বাস করতে ভয় পায় তাদের জন্য প্রার্থনা er

প্রিয় স্বর্গীয় পিতা,

আমাদের বর্তমান বাস্তবতার চারদিকে তাকিয়ে আমি ভয়ের মতো অন্তহীন জিনিসগুলি দেখি। আমি যত বেশি এই বিষয়গুলি বিবেচনা করব ততই সেগুলি আরও প্রশস্ত হবে। আমি আমার মানসিকতার মধ্যে সবচেয়ে হতাশাবাদী পরিস্থিতি পরিস্থিতি তৈরি করে আছি এবং আপনার পরিচয় কী তা আমি প্রত্যাখ্যান করি। আপনি আমাকে আমার মায়ের পেটে একসাথে বুনতেন এবং আমার জীবনের জন্য একটি আদর্শ ব্যবস্থা করেছিলেন। আপনাকে প্রতিদিন দেওয়ার বিপরীতে যা ঘটতে পারে তার ভয়ে আমাকে ধরে রাখার জন্য ক্ষমা করুন। আপনি নির্বিশেষে আপনাকে বিশ্বাস না করার জন্য আমাকে ক্ষমা করুন।

গীতসংহিতা 112: 7 এর অভিব্যক্তিটি বর্তমান সময়ে আমার মধ্যে নতুন জীবনকে শ্বাস দেয়। "তাদের কাছে ভয়াবহ সংবাদের কোনও ভয় নেই, তাদের অন্তর স্বচ্ছল এবং প্রভুর উপর নির্ভর করে" " আমি নিজেকে একা একা রেখেছি ভয়াবহ সংবাদ দ্বারা সম্পূর্ণ স্থির, তবে আপনি একটি উচ্চতর উপায় দিন। তাই এখন, আমি এটিকে আমার জীবন এবং হৃদয়ে সত্য হিসাবে গ্যারান্টি দিয়েছি। আমি ভয় করব না। আপনি আমার সুরক্ষা। আমি তোমাকে বিশ্বাস করব

প্রভু, আপনি "একটি আশ্চর্য দুর্গ", তাই আমার পক্ষে কঠিন পরিস্থিতির মাঝে খাঁজ দেওয়ার দরকার নেই (গীতসংহিতা 27: 1) যাই হোক না কেন, প্রতিবার আমি আপনাকে জিজ্ঞাসা করি এবং আপনাকে বিশ্বাসের গ্যারান্টি দিচ্ছি, আমি আসলে স্ট্রেস, স্ট্রেস এবং অনিশ্চয়তা আটকে রেখেছি। আমি যা করতে পারি তার সবই করেছি বা সঠিক পছন্দে স্থির হয়েছি কিনা তা নিয়ে আমি ভাবতে থাকি। এই মুহুর্তে যখন আমি ভ্রমন করি তখন আপনাকে ধন্যবাদ যে আমি আপনাকে এবং মানের দ্বারা কাছে যেতে পারি। আমার ত্রুটিগুলি স্বীকার করে এবং আপনার অবিরাম অনর্থককে মেনে নিয়ে আরও গভীর বিশ্বাসের উত্সর্গ করা শুরু হয়।

আমি সম্পূর্ণরূপে বিশ্বাস করতে আমার ক্ষমতাহীনতা উপলব্ধি করতে পারি যে আপনি নিয়ন্ত্রণের জন্য আমার আকাঙ্ক্ষায় যুক্ত আছেন। আমি তেমনি বুঝতে পেরেছি যে নিয়ন্ত্রণ প্রদান আমাকে আরও বেশি বিশ্বাসের স্থানে নিয়ে আসবে। আমি যে হাল ছেড়ে দেব না সে সুযোগে, আমি আপনার আদর্শ ব্যবস্থাটির জন্য নিজের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আমাকে সঠিক সিদ্ধান্তটি স্থির করতে সহায়তা করুন, যাই হোক না কেন এটি শক্ত হতে পারে। আপনার কথা আমাকে জানতে দেয়, "প্রিয় ব্যক্তিরা হ'ল যারা প্রভুতে বিশ্বাস করে এবং প্রভুকে তাদের প্রত্যাশা ও নিশ্চিত করে তোলে" (যিরমিয় 17: 7)। এই মুহুর্তে যখন আমি আপনাকে আমার আস্থা রাখি তখন আপনি আমাকে এমন উপহার দিয়েছিলেন যা আমি আসলে বিশ্বাস করি বা কল্পনা করি। আপনাকে নিয়ন্ত্রণ অফার একটি মারাত্মক ওজন উত্তোলন আপনি কখনই আমার কাছে প্রকাশের আশা করেন নি। এই আশীর্বাদটির জন্য আপনাকে অনেক কিছু বাধ্য করা হয়েছে।

শেষ অবধি প্রভু, যখন আমি একটি ঝামেলাজনক সময় অনুভব করছি এবং দৃষ্টির শেষ দেখতে পাচ্ছি না তখন আমাকে আপনার সারাংশ অনুভূতিতে সহায়তা করুন। এই মুহূর্তের মধ্যে আমি আপনাকে আগে কখনও বিশ্বাস করতে হবে। এই গ্যারান্টিটির স্বাচ্ছন্দ্য এবং নিশ্চিতকরণ এনে আমার পবিত্র আত্মাকে আমার সাথে ছেড়ে দিন। "প্রভু নিজেই আপনার আগে চলেছেন এবং আপনার সাথে আছেন; তিনি আপনাকে কখনও ত্যাগ করবেন না এবং আপনাকে অবহেলা করবেন না appre

প্রভু আপনাকে অনেক বাধ্য, আমাকে পরামর্শ দেওয়ার জন্য যে আমাকে বিশ্বাস করতে দ্বিধা করার দরকার নেই এবং আমি কীভাবে আপনাকে সম্পূর্ণরূপে বিশ্বাস রাখতে পারি তা বুঝতে আমার প্রতি সংযম দেখানোর জন্য আপনাকে ধন্যবাদ জানাই thank আপনার স্নেহ কোন সীমা জানে না, এবং আমার নিজের জন্য আমার নিজের মানের তুলনায় স্পষ্টতই ভাল একটি ব্যবস্থা আছে। আপনি পবিত্র, চিন্তাশীল এবং নির্ভরযোগ্য।

যীশুর নামে,

আমেন।

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments