ভ্রমণ কী আমাকে শিখিয়েছে (আমার) মূল্যবোধ সম্পর্কে।

0 3
Avatar for sb111222
3 years ago

ভ্রমণ কী আমাকে শিখিয়েছে (আমার) মূল্যবোধ সম্পর্কে।

আমি ভ্রমণের প্রশংসা করি আমি বিবেচনা হিসাবে আমাদের অনেক কাজ। আমরা ক্যালরির প্রবেশ বা বার্তাগুলির উপর জোর না দিয়ে আমাদের আসল সত্যিকারের নিজেকে হতে দ্বিধা করতে পারি না। এটি ডেলিভারি এবং সরলতার এক ঝোঁক।

আমি দেরি করে আমার আনন্দময় স্ত্রীকে নিয়ে ওয়েস্ট ইন্ডিজের দিকে রওনা হলাম। আমরা আসলে কী ছিল তা নিশ্চিত ছিলাম না, তবুও আমরা বুঝতে পেরেছিলাম যে আমরা একটি অভিজ্ঞতার জন্য প্রস্তুত ছিলাম।

দ্বিতীয়টি আমরা দেখিয়েছি, পুরো চলাচলের পুরো দিন থেকেই আমাদের ক্লান্তি ক্ষয় হয়ে গেছে। আমরা খুব দ্রুত ঘরে বসে উদ্বিগ্ন, কৃতজ্ঞ এবং আশ্চর্যের সাথে অনুভব করেছি। আমরা আমাদের ঝলমলে ক্যাব ড্রাইভার ল্যামবার্টের সাথে আলোচনা শুরু করি। তিনি সাধারণত আসল এবং আসল ছিলেন এবং আমরা অনুভব করেছি যে তিনি সত্যই আমাদের তাদের লোকেল দেখানোর জন্য আগ্রহী। যেহেতু তিনি বাতাসের রাস্তাগুলি পেরিয়ে 90০% যানবাহন যাচ্ছিলেন বা ব্যক্তিরা সেখান দিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন, তিনি স্পষ্ট করে মাঝ বাক্যে থামলেন, "আমরা এখানে আমাদের সঙ্গীদের কাছে 'হ্যালো' বলি। অন্য কোনও ব্যাখ্যার জন্য নয়, কেবল আপনার জানা দরকার, আমরা আমাদের শিংগুলি একইভাবে ব্যবহার করি না "" ট্র্যাভেলিং আমরা চক্কর দিয়েছি, তবুও আমার আগের সপ্তাহ থেকে একটি প্রম্পট ফ্ল্যাশব্যাক ছিল। আমার কাজ করার সময়, আমি আমার পিছনে হতাশ ব্যক্তি দ্বারা শব্দটি পেয়েছিলাম, যখন আমি (মিলিসেকেন্ডের ভিতরে) হালকা সবুজ হয়ে যাচ্ছিলাম না, আমি প্রায় নিশ্চিত হয়েছি যে আমি একটি আঙুলও দেখেছি। আমি অভ্যন্তরীণভাবে চিন্তিত হয়েছি, "জিৎ ... নিশ্চয়ই এরকম ব্যবহার নয় যেখানে আমাদের উদ্ভব হয়েছে!" তিনি যে রাজনৈতিক সিদ্ধান্তটি আসছিল সে সম্পর্কে আমাদের শিক্ষিত করেছিলেন, ওষুধগুলি দেয় যা দুর্ভাগ্যজনকভাবে এই অঞ্চলে নিয়মিত ছিল; এমনকি তিনি আমাদের তাঁর নিজের জীবন সম্পর্কে অবহিত করেছিলেন। তাই খাঁটি। তাই খোলা। সংক্ষিপ্ত ট্যাক্সি যাত্রার জন্য, আমাদের মনে হয়েছিল যে আমরা পরিবহণের বাইরেও কিছু মুখোমুখি হয়েছি, বরং আমরা খাঁটি সঙ্গী করেছি companion

আমরা সাধারণত জানতাম আমেরিকান সংস্কৃতি সম্পর্কে বিশেষত এমন কিছু আছে যা সত্যই আমাদের সম্বোধন করে না, তবুও আমরা প্রকৃতপক্ষে নিশ্চিত হতে পারি নি কী বোঝাচ্ছে। ভ্রমণটি আমাদের অভ্যন্তরীণ গুণাবলী উদ্ঘাটিত করতে থাকায় আমরা এটিকে বাছাই শুরু করি এবং আমাদের আগ্রহগুলি কী তা আমরা একটি স্পষ্ট সিদ্ধান্তে আসতে শুরু করি। "সাধারণ," অর্থনৈতিক মঙ্গল এবং সামাজিক মান আমাদের সাধারণ জনগণকে কতটা প্রভাবিত করে তার একটি হ্যান্ডেল পেতে শুরু করি। আমি প্রকৃতপক্ষে স্বীকার করতে শুরু করেছি যে ব্যক্তিরা যেখানেই সহ্য করতে পারেন, তবুও, আমরা যখন থাকব, তখন আমরা সাধারণভাবে আমাদের চারপাশে প্রহরী গঠন করব তারপরে নেটওয়ার্ক, পরিবার বা সহযোগীদের সাথে যোগাযোগ করব। এটি স্থানীয়দের কীভাবে দেখলাম তার বিপরীত ছিল এবং তারা এই সাদৃশ্য, বিবেচনা এবং সমর্থন করার বার্তাটি টাইপ করেছে। আমি স্থানীয় কয়েকজনের কাছ থেকে পেয়েছি যে তারা আমাদের আমেরিকান অধিকার এবং উদ্বোধনের জন্য আগ্রহী ছিল। এটি বেশ ভালভাবে বিহ্বল হয় ... কারণ তাদের প্রশাসনের সাধারণত তাদের অর্থনীতির সুস্বাস্থ্য শীর্ষ অগ্রাধিকার হিসাবে হয়নি।

একই সাথে তারা এটি জানিয়েছিল, এটি একইভাবে আমাকে আমাদের সম্পর্কে vyর্ষা করে এমন জিনিসগুলির মতো অনুভূতি জাগিয়ে তোলে, মজাদারভাবে খুব অনুরূপ জিনিস যা সত্যই আমাদের সাথে মিলিত হতে এবং নিয়মিতভাবে বিরত রাখে, সত্যই সন্তুষ্ট বোধ করে।

একটি নিয়ম হিসাবে, আমরা অনেকের কাছে যে পরিস্থিতিতে নেই সেগুলির জন্য বিশেষাধিকারগুলি সংরক্ষণ করি; আমরা কলেজে যেতে পারি, সংগঠন শুরু করতে পারি, উদ্যোগ তৈরি করতে পারি এবং এরকম আরও কিছু ক্ষেত্রে পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে, আমাদের কাছে আর্থিকভাবে কার্যকর হওয়ার জন্য, নগদকে আলাদা রাখতে, ব্যয়বহুল জিনিস কেনার জন্য আমাদের কাছে যে সম্পদ রয়েছে তা অ্যাক্সেসযোগ্য।

আমরা (আমেরিকান হিসাবে) স্পষ্টতই কৃতিত্ব কামনা করি এবং অবশেষে মনোযোগের সাথে বিবেচনা এবং উত্সাহের জন্য অনুরোধ জানাই আমরা আমাদের দুর্বলতার কারণে কীভাবে সত্যিকার অর্থে এটি দিতে পারি তা আমরা প্রায়শই উপলব্ধি করি।

আমার গ্রাহকরা আমার কাছে প্রায়শই এই বলে আসেন, "আপনি আলেশাকে বুঝতে পেরেছেন, আমি আমার পেশায় আশ্চর্যরকম কার্যকর, আমি অসাধারণ নগদ নিয়ে এসেছি এবং বাড়াবাড়িতে বাঁচতে পারি I আমার যা করা উচিত ছিল আমি তা করেছি; আমি একটি নির্দেশ পেয়েছি, একটি অমিতব্যয়ী কাজ করেছি , যুবক-যুবতী ছিলাম I আমার কাছে ম্যাক্স নামে একটি উজ্জ্বল পুনরুদ্ধারও রয়েছে, তবুও আমার মধ্যে এমন কিছু আছে যা নিখুঁত বোধ করে। আমি আমার জীবন নিয়ে সত্যই সন্তুষ্ট বোধ করি না what কাগজে আমার জীবন কী যোগ্যতায় আদর্শ হতে পারে? আমেরিকান স্বপ্ন, তবুও কি আমাকে এত শূন্য মনে হচ্ছে? "

আমি বুঝতে পারি যে আমি আমাদের জীবনযাত্রার ভারের মুখোমুখি হয়েছি, "আরও নগদ-প্রবাহ পান, পেশাদার আমলাকে সফল করতে এগিয়ে চলুন, আপনার লোক বা পরিচালককে সন্তুষ্ট করুন, অবসর নেওয়ার জন্য কিছু অতিরিক্ত রাখুন, অমিতব্যয়ী পোশাক কিনুন, অন্য গাড়ি পাবেন, একটি বাড়ি কিনুন, অতিরিক্ত রাখুন, ব্যয়বহুল জিনিস পান, নির্ভরযোগ্য হোন, অমিতব্যয়ী নতুন সংকোচনের ক্রয় করুন, অতিরিক্ত পরিমাণে ক্রয় করুন, আরও নগদ-প্রবাহ পাবেন, কার্যকর হতে হবে ""

আমার মনে হচ্ছে সত্যিকার অর্থে কখনই থামে না! আমরা একটি যাচাইযোগ্য স্থাপনার উপর কাজ করি যা আমাদের জীবনে সত্যিকারের, সম্পর্কিত এবং অন্যের জন্য উন্মুক্ত হওয়ার পরিবর্তে বৈষয়িক জিনিসপত্র এবং আর্থিক স্থিতি / "অর্জন" এর ক্ষেত্রে শূন্য করতে অনুরোধ করে। আমরা সাধারণভাবে অসংখ্য ব্যক্তিকে অ্যাক্সেস দিতে পারি না; কীভাবে বিশ্বাস করব তা আমাদের কাছে নেই। আমরা ক্রমাগত তিরস্কার ও বিচারের ভয়ে অনুভব করি, তাই আমরা ব্যক্তিদের কাছ থেকে বন্ধ হয়ে যাই এবং কেবল আমাদের অপ্রতিরোধ্য, কার্যকর বহিরাগতদের একে অপরের কাছে উন্মুক্ত করি। এটি উল্লেখযোগ্যভাবে আরও সুরক্ষিত।

যাই হোক না কেন, অন্যের সাথে অনুভূত এবং নিরাপদ বোধ করা হচ্ছে না, কী আমাদের সত্যিকার অর্থে জীবিত বোধ করে? আপনি যথাযথভাবে এটিকে ঘুরিয়ে নেওয়ার অফ অফ এ সত্যই অদ্ভুত বলে মনে হচ্ছে।

বিস্ময়করভাবে ভ্রমণ, আমার নতুন সহচরদের একটি অংশ আমার এবং বিভিন্ন অবকাশকর্তার প্রতি যোগাযোগের সমতুল্য (দয়ালু) অনুরোধটি খুব সামঞ্জস্যপূর্ণ যা আমাদের আমেরিকানদের একটি উল্লেখযোগ্য সংখ্যাকে বিনয়ী এবং একে অপরের প্রতি আদরের প্রত্যাখ্যান করেছে। একই সঙ্গে, আমি তাদের প্রতি যে (সদয়) মিনতি করি তা হ'ল তাদের প্রাকৃতিক দান এবং তাদের প্রতিবেশী, তাদের পরিবার, তাদের সহযোগীদের প্রতি। কোনও সিদ্ধান্ত নেই, সম্মানহীনতা বা সম্মানের অভাব নেই ... কেবল ভালবাসা। তারা দুর্ভাগ্য এবং দুর্ব্যবহারের মাঝে প্রেমকে বেছে নেয়, তারা সাদৃশ্য এবং স্নেহের মাঝে ভালবাসাকে বেছে নেয় ...

আমি মনে করি আমাদের "কম পছন্দসই" দেশগুলির কাছ থেকে আরও অনেক দূরে যেতে হবে।

দম্পতিরা নিয়মিতভাবে আমার অফিসে আসেন এবং প্রকাশ করেন, "আমার কেবল আরও ইন্টারফেস করা দরকার, আমি আমার সহকর্মীকে সত্যিই মিস করি together আমার আরও একসাথে কাটানোর আরও বেশি সুযোগ প্রয়োজন তবুও যখন আমি এটির অনুরোধ করি বা আমার অভিলাষ আমাকে বলা হয় অত্যধিক উচ্চ। " অন্য সহযোগী কথা বলার সময়, "আমাদের জীবনযাত্রার ব্যয়ভার বহন করার জন্য আমার পরিবারকে সমন্বিত করার চেষ্টা করা দরকার '' আন্তঃব্যবস্থাপনা 'এবং অনুভূতির জন্য দিনের খুব বেশি সময় নেই" " আমি দেখতে পাচ্ছি যে এটি কীভাবে সত্যিকার অর্থে একটি ইস্যুতে পরিণত হতে পারে, যেহেতু এটি আমাদের সামাজিক বাসনা এবং সম্মানের সম্মানের ফাঁদ থেকে বেঁচে থাকার পক্ষে কঠিন কিছু নয়।

যাই হোক না কেন, আমাদের অত্যন্ত লক্ষ্যবস্তু হিসাবে এটি দ্বিতীয় সেকেন্ডের জন্য বিবেচনা করা উচিত। আইন মত:

আমরা আমাদের জীবনযাত্রাকে যেমন অনুমান করেছিলাম সেভাবে কাজ করতে থাকি। এটি আমাদের প্রতিদিনের অস্তিত্বের সবচেয়ে নিকটতম ব্যক্তির সাথে সত্যিকারের ইন্টারফেস করার জন্য নিয়মিতভাবে কোনও শক্তি / সময় দেয় না। আমরা এই তপস্যাটি করি, কেবল আর্থিক সুরক্ষা প্রদান করার জন্য বা সম্ভাব্যভাবে জীবনের সুবিধামতো জীবনযাত্রার ধারাবাহিকতা বজায় রাখার জন্য, তবে আমরা অন্যের সাথে একটি গুরুত্বপূর্ণ উপায়ে হস্তক্ষেপের সাথে লড়াই চালিয়ে যেতে পারি। ঘটনাক্রমে, এটি আমাদের দৃষ্টিনন্দন জীবনযাত্রাকে তুচ্ছ করে তোলে।

যেমনটি ছিল, সন্তোষজনক সংযোগ থাকার কারণে আমরা আর্থিকভাবে পারিশ্রমিকপূর্ণ জীবনযাত্রা অর্জন এবং রক্ষণাবেক্ষণের স্বীকৃতি স্বরূপ, এটি আমাদের দুর্বলতাগুলি মূলত প্রচার করবে… যা কেবল বিচ্ছেদ এবং সুরক্ষার দিকে অগ্রসর হয়; এটি রক্ষীদের তৈরি করবে, যা কেবল দূরত্ব এবং প্রতারণাকে লক্ষ্য করে; এবং এটি আমাদের জীবনে সন্তুষ্টির অনুপস্থিতি অব্যাহত রাখবে।

(** আমি এটি যা করি তা এই বিভাগের হিসাবে পাস করার জন্য যা করা লাগে আমি তা করছি এবং আপনার অভিজ্ঞতা উভয়ই রাখতে পারছেন না, আমার অভিজ্ঞতাটি ভাগ করে নেওয়ার চেষ্টা এবং আমরা আমাদের সংস্কৃতির সাথে সাধারণভাবে কী জড়িত তা অনুমানের দিকে মনোনিবেশ করলাম ** )

নির্লজ্জ, নির্লজ্জ দ্বীপটির দিকে ঝুঁকিয়ে আমাকে স্মরণ করিয়ে দিয়েছিল যে কীভাবে আমি প্রত্যেক ক্ষেত্রে স্বভাবতই অনুভূতভাবে অনুভূত হয়ে অন্যকে লালন করতে পারি, তবে আমার বন্ধুরা সেন্সর হওয়ার ভয়ে সাধারণত আমাদের জীবনযাত্রায় যোগাযোগ করতে পারত না।

আমার উল্লেখযোগ্য অন্যান্য এবং আমি যে সংযোগগুলি করেছি এবং যে সংযোগগুলি আমরা দেখেছি, সেগুলি আমার নিজের অগভীর অক্ষমতার সাথে এমনকি নিজেকে লালন করতে WIhow ভ্রমণ করার ইঙ্গিত দেয়। এটি আমাকে নিজের এবং অন্যান্য ব্যক্তির কাছে শ্রদ্ধা ও শ্রদ্ধার সর্বোত্তম উপায় বলেছিল। এটি আমার সাথে এমনভাবে যোগাযোগ করেছিল যা আশ্চর্যজনক ছিল

হ্রাস এবং সত্যই আমার আত্মাকে সাহায্য করেছে। স্থানীয়দের মধ্যে অভিন্ন ভালবাসা উত্সাহিত করে আমাকে সত্যিই নিখরচায় এবং স্বাভাবিক বোধ করতে সান্ত্বনা দেয়। এটি আমাকে আমাদের স্বীকৃতি দেওয়ার কারণ করেছিল যে মানুষ আসলে কোনওভাবেই আলাদা নয়, তবুও প্রভাব, প্রাচুর্য, কৃতিত্ব, দুর্বলতা এবং শ্রদ্ধার অভাব, আমাদের নিয়মিতভাবে হস্তক্ষেপ এবং সুরক্ষা বোধ থেকে বিভক্ত করে।

আমি দেশে ফিরে এসে সাধারণত আমার কাছে যা কিছু এবং যা কিছু আছে তার জন্য আরও সন্তুষ্ট এবং কৃতজ্ঞ বোধ করার জন্য, আমি আবার সাধারণভাবে আবারও নিন্দাবাদী আমেরিকান "একঘেয়ে রুটিনে" পড়ে গেলাম। এলাকাবাসী আমার উপর যে প্রভাব ফেলেছিল তা উপেক্ষা করা শক্ত কিছু হলেও, আমি নিজেকে আরও ধৈর্যশীল হতে, কম মনোনিবেশ করা, বাইরের লোক এবং ব্যক্তিদের কাছে আরও বেশি চাওয়া পাওয়ার জন্য গুরুত্বপূর্ণ আন্দোলন করা অনুভব করতে পারি। ' সাধারণভাবে যোগাযোগ; আমার সাথে থাকা সমিতিগুলির সাথে আমি আরও উন্নত বোধ করছি এবং আমার অর্জন এবং সক্ষমতাগুলির জন্য আরও কৃতজ্ঞ। আমি অনুরাগ এবং আমন্ত্রণটি আমার জীবনের ধারাবাহিকভাবে ধারাবাহিকভাবে রাখার জন্য গর্বিত এবং একাকী গাভী আমাকে বিনয়ী এবং কৃতজ্ঞ হতে দূরে রাখার জন্য যে আর্থিক লক্ষ্য নির্ধারণ করে তার চেয়ে বেশি কার্যকরভাবে আমার শক্তি টানছে।

আমি আমার সমুদ্রযাত্রার লড়াইয়ের জন্য ধারাবাহিকভাবে উত্সাহী এবং কৃতজ্ঞ থাকব এবং আমি আমার এনকাউন্টারগুলির সময় যে সংযোগগুলি করি তা থেকে ধারাবাহিকভাবে সত্যিকারের সমালোচনামূলক কিছু নেব। এটি সাধারণত আমার পক্ষে কিছুটা সহজ হবে না এবং ওয়েস্ট ইন্ডিজের দিকে আমার চলমান অভিজ্ঞতা থেকে আমি যে অনুশীলনগুলো পেয়েছি তা সত্যিই স্বাগত জানাই।

1
$ 0.18
$ 0.18 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments