ভাগ্যের একটি শিশু

0 6
Avatar for sb111222
3 years ago

ভাগ্যের বাচ্চা, এমন এক শিশু যিনি inityশ্বরিকতার আভা নিয়ে জন্মগ্রহণ করেন যা তার বা তার বাবা-মায়ের জন্য সৌভাগ্য নিয়ে আসে?

আফ্রিকার একটি জনপ্রিয় বিশ্বাস রয়েছে যে সেখানে বিশেষ ভাগ্য নিয়ে জন্মগ্রহণ করা শিশুরা থাকে যে তারা একটি পরিবারে জন্মগ্রহণের সাথে সাথেই এই জাতীয় পরিবার লাফিয়ে ও সীমানায় রূপান্তরিত হতে শুরু করে। এই বিশ্বাস বা অনুমানটি আমার স্থানীয়দের মধ্যে দৃ held়রূপে ধারণ করা হয়েছে এবং কেউ কেউ ইঙ্গিত করতে পারে যেহেতু তারা তাদের বাচ্চাদের মধ্যে একটি নির্দিষ্ট সন্তানের জন্ম দিয়েছিল তাদের অবস্থা তাদের ভালোর জন্য পরিবর্তিত হতে শুরু করে।

আমি আমার গ্রামে বেড়ে ওঠার সময় এটিকে নিছক অনুমান হিসাবে ভাবতাম, Godশ্বর কি কিছু বাচ্চাকে কল্যাণ বা আশীর্বাদের বিশেষ আভা দান করেন? বাবা-মা কেন এই বিশ্বাসকে এত দৃ strong়ভাবে ধরে রাখেন যে এটি প্রতিটি বাড়িতে প্রায় একটি প্রার্থনা? এই বিশ্বাসকে সত্য হিসাবে উত্সাহিত করা আমার পক্ষে কঠিন মনে হয়েছে, আমার ন্যায্যতা হ'ল পরিস্থিতি মানুষের জীবনকে রূপায়িত করে। সেই সময় হিসাবে, একজন ব্যক্তি সঠিক চিন্তা শুরু করে এবং সঠিক জিনিসগুলি করা জীবনকে উন্নতি করতে বাধ্য। আমি ভেবেছিলাম এটি একটি পরিবারে একটি নতুন সন্তানের জন্মের সাথে কোনও সংযোগ নেই। তবে তারপরেও কেন শিশুটি আসার আগে পরিস্থিতি ঘটল না, আমরা কি এটি কাকতালীয় ঘটনা বলতে পারি? আবার কোনও বাবা-মা কেন এইরকম একটি সন্তানের জন্মের আগে সঠিক চিন্তা করতে এবং সঠিক কাজ শুরু করেননি? বাবা-মা হওয়ার আগে এগুলি আমার ধারণা ছিল।

আমি জীবনের প্রথম দিকে শুরু করেছি যে 30 বছর বয়সে আমার ইতিমধ্যে আমার সংখ্যা বেড়েছে যা আমি ভেবেছিলাম আমার শক্তি বহন করতে পারে। একজন বাবা এবং মা-বাবা হিসাবে আমার স্ত্রী এবং বাচ্চাদের যত্ন নেওয়া সহজ ছিল না। আমাদের সর্বদা আমাদের প্রয়োজনের তুলনায় কম ছিল এবং আমি ধার নেওয়া ছাড়া আর্থিকভাবে অর্থবহ কিছু করতে পারি। এই অনুমানটি হ'ল আমি যে কোনও সময় সর্বদা একজন ব্যক্তির বা অন্য ব্যক্তির কাছে wasণী ছিলাম। ,শ্বরের divineশ্বরিক হাত থেকে ভাগ্য হাসি না দেওয়া পর্যন্ত আমার জীবনের জীবন বর্ণনা করার বৈশিষ্ট্য ছিল কষ্ট, দারিদ্র্য এবং দারিদ্র্য circle

যদিও আমরা আরও বাচ্চা না হওয়ার জন্য বেছে নিয়েছি যখন একটি স্বপ্নের ধারণার মতো আমাদের গণনাটি পরাজিত হয়েছিল my আমার স্ত্রীর বঞ্চনার সময় আমি স্তব্ধ হয়ে গিয়েছিলাম, যখন আমাদের সবেমাত্র আমাদের চাহিদা পূরণ করার মতো পর্যাপ্ত পরিমাণ ছিল এবং আমরা এখন অন্য একটি শিশুকে কীভাবে পরিচালনা করব the উপায় এটি আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত ছিল। এক ক্ষেত্রে অভাবনীয় চেষ্টা করার জন্য প্রলোভনযুক্ত হতে পারে তবে দায়বদ্ধ ব্যক্তি হিসাবে আমাদের Godশ্বর আমাদের যা দিয়েছেন তা সংরক্ষণ করতে হবে। সমস্ত ধারণার সময়কালে, আমার চিন্তাভাবনাগুলি ছিল কীভাবে আমি একটি অতিরিক্ত সন্তানের যত্ন নিতে পারি, তবে খুব কমই আমি জানতাম যে একটি বিশেষ উপহার এবং একটি ভাগ্য আমার জীবনে আসছে।

October ই অক্টোবর একটি তারিখ হবে যা আমি স্মরণে বাস করব। যেদিন আমার শেষ জন্মের মেয়েটি আমার জীবনে এসেছিল। আমি যে সন্তানের নাম TREASURE রেখেছি, প্রকৃতপক্ষে ভাগ্যের এক শিশু। আমার জীবনে এবং পরিবারে তাঁর আগমন আমার পরিবারকে চারদিকে প্রচুর পরিবর্তন এনেছিল। তিনি জন্মগ্রহণের মুহুর্ত থেকেই, জিনিসগুলি আমার জন্য ক্রমশ শুরু হয়েছিল, কয়েক বছর ব্যর্থতার পরে আমি প্রথমবারের জন্য একটি প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানে নিয়োগ পেয়েছি an সংগঠনটি আমাদের একটি শালীন দুটি শয়নকক্ষের অ্যাপার্টমেন্টে স্থানান্তরিত করে, যেখানে আমরা দুটি ছোট কক্ষে থাকি যা এখন আগে একসাথে বসার ঘর, শোবার ঘর এবং রান্নাঘর হিসাবে কাজ করে। আমার আর্থিক স্থিতিটি এত বাড়তে শুরু করল যেন এগুলি সমস্ত স্বপ্ন। আমি আগে যেখানে ব্যর্থ হয়েছি এমন জায়গায় এমনকি সমস্ত কিছু আমার জন্য ভালভাবে কাজ করা শুরু করে। আমি আগে যে সমস্ত ব্যবসায়ের সাথে নিজেকে জড়িত ছিলাম তা সর্বদা সর্বদা হতাশার অবসান ঘটিয়ে আমাকে bণী এবং হতাশায় নিমগ্ন করে। তবে আজ আমি যে ব্যবসাটি একই সময় শুরু করেছি আমার ট্রেশারের জন্ম হয়েছিল তা সীমানা ছাড়িয়ে বেড়েছে। এটি একটি স্বপ্নের মতো বলে মনে হয় তার জন্মের তিন মাসের মধ্যে আমি এক টুকরো জমি কিনে নিজের বাড়ি তৈরি শুরু করি। আমার ট্র্যাশারের জন্মের তিন বছর পরে গেছে এবং তার পর থেকে আমার একের থেকে অন্য প্রচারে জিনিসগুলি ভাল চলছে। সত্যিই ভাগ্যের একটি শিশু আছে এবং আমার ট্রেসওর একটি।

আমার ভাগ্যবান সন্তানের এবং আমার সাফল্যের গল্পের শুভ জন্মদিন

1
$ 0.14
$ 0.14 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments