ত্যাগ বা দায়িত্ব?

0 5
Avatar for sb111222
3 years ago

আমার একটি স্বপ্ন আছে এবং আমি বিশ্বাস করি আপনিও করেন। আমি এমন একটি জীবনযাপন করতে চাই যেখানে খাবার, বিল, গাড়ি এবং সঞ্চয়পত্রের জন্য কোথায় টাকা পাওয়া যায় সে সম্পর্কে আমাকে এত বেশি চিন্তা করতে হবে না। এছাড়াও, ব্যাঙ্কের আর moreণ নেই।

যেহেতু আমার গাড়িটি এখনও ভেঙে গেছে, আমার বাবা আমাকে কয়েক দিনের জন্য সন্ধ্যায় কাজ করতে এবং আমাকে বাছাই করতে চালিত করেন। গতকাল আমি তাকে জিজ্ঞাসা করেছি যে তিনি এবং আমার ছোট বোন বিশেষত এখন যে বাড়ির জন্য তারা বাস করছে তার জন্য আমার কয়েকটি loansণ পরিশোধ করতে আমাকে সহায়তা করতে পারে কিনা। যদি তারা আমাকে অর্থ সাহায্য করতে না পারে তবে কমপক্ষে আমার মুদিতে বিশেষত আমার ছোট্টটির মতো ডায়াপার এবং দুধের গুঁড়ো দিয়ে আমাকে সহায়তা করুন।

আজ সকালে, তিনি আমাকে বলেছিলেন যে তিনি আমাকে কাজ করতে পাঠিয়ে ক্লান্ত হয়ে পড়েছেন এবং সন্ধ্যায় আমাকে তুলছেন তাই তিনি আমাকে বলেছিলেন যে তিনি কেবল আমাকে পাঠাতে পারবেন তবে আর আমাকে বেছে নেবে না। এইটা ঠিক আছে. আমি ওটা বুঝতে পেরেছি.

দ্বিতীয় প্রশ্ন এবং বিবৃতি আমাকে দু: খিত করে তোলে। তিনি জিজ্ঞাসা করলেন, সমস্ত whatণ কিসের জন্য? ঠিক আছে, আমি বলেছিলাম, "আপনার বাড়ি, আমার গাড়ি এবং আমার বাড়ি Your আপনার বাড়িটি পরে আমার ছোট বোনটির নিজস্ব হতে চলেছে তাই সে আমাকে কিছুটা দিতে সহায়তা করবে she যদি তার টাকা না থাকে তবে মুদিগুলি দিয়ে আমাকে সহায়তা করুন if আপনি পারেন। "

তারপরে তিনি আমাকে তাদের সমস্যা, অর্থের প্রয়োজন এবং যেখানে আমার ছোট বোনের কোনও চাকরি নেই সে সম্পর্কে তিনি আমাকে সমস্ত কিছু বলেছিলেন। তিনি আমাকে আমার ছোট বোন যখন চলে যান তখন তাদের যত্ন নিতে বলেন কারণ সে যখন তার যত্ন নেওয়া প্রয়োজন তখন সে কাজ করতে পারে না। আচ্ছা, আমি পরিবারের কালো ভেড়া। আমি বিবাহিত হওয়ার পরে তাদের সাথে আর যাইনি। আমি জানি না যে কীভাবে তাদের যত্ন নিতে হবে যখন আমাদের মতামত মেলে না। তিনি আমার কাছে দায়িত্ব বজায় রেখে চলেছেন এবং আমি মনে করি যে আমি যথেষ্ট ত্যাগ স্বীকার করেছি।

তারা সেই জমিতে একটি বাড়ি তৈরি করেছিল যেটিতে এখনও তাদের নাম লেখা হয়নি এবং আমরা স্নাতক হয়ে আমার প্রথম বেতনের সাথে loanণ গ্রহণের ব্যবস্থা না করা অবধি আমরা কয়েক বছর ধরে আমার অন্য মামার বাড়ির একটি ঘরে থাকি। আমার ধারণা, বাচ্চাদের আগে তাদের নিজের যত্ন নেওয়া পিতামাতার দায়িত্ব। তাদের পরিকল্পনা নষ্ট হয়ে গেছে এবং আমি স্বেচ্ছায় এটিকে ঠিক করার দায়িত্ব নিয়েছি। এখন তাদের একটি বাড়ি আছে এবং আমি কেবল নিজের জন্য অন্য একটি তৈরি করি। একটি ছোট কিন্তু আমার পক্ষে যথেষ্ট।

আমার বাবা সবসময় বলেছিলেন যে তিনি চান না যে আমি জীবনে কোনও কষ্ট বাঁচি। যদি তারা সত্যিই আমাকে সুখী করতে চায় তবে তাদের জানা উচিত যে তারা আমার কাছে একটি ব্যাখ্যা পাওনা। আমি যে সমস্ত সমস্যার মুখোমুখি হচ্ছি তার শুরুতে একটি ব্যাখ্যা। আমি ভাবছি কেন তারা আমাকে কিছু বলবে না। আমি প্রশ্নগুলি ছেড়ে দিয়েছি তবে কখনও কখনও যখন এ জাতীয় জিনিস ঘটে। এটা আমার কাছে ফিরে আসে

আমার উপসংহার হিসাবে?

মৃত্যুর আগ পর্যন্ত আমার বোনের যত্ন নেওয়ার যে অংশটি আমার প্রয়োজন তা ছাড়া তিনি আমার দায়িত্ব হিসাবে তিনি যা চান তা আমি গ্রহণ করি। আমি ভাবছি কখন সে আমার বোনকে একজন প্রাপ্তবয়স্ক হিসাবে আচরণ করবে। সে কি দেখতে পাচ্ছে না যে আমার ছোট বোন এখনই তাকে ছেড়ে দিলে সে স্বাধীন হতে সক্ষম? হয়তো সে পারে তবে আমি তা দেখতে পাচ্ছি না।

আমি বলিদানের কথা উল্লেখ করেছি কিন্তু আমি অনিচ্ছাকে বোঝাতে চাইছি না। আমি এটি করেছি কারণ আমি চাই যে তারা আরামদায়ক হোক। আমি অবাক হই যে এই পেমেন্ট সম্পর্কে তাদের কাছে সহায়তা চাইতে আমার পক্ষে খারাপ কিনা? কেউ কেউ বলবেন, আপনার উচিত এবং কেউ কেউ বলবেন আপনার খুব বেশি নেই কারণ এটি আপনার পরিবার এবং তারা আর কাজ করছে না। আমার পিতামাতার পেনশনের টাকা রয়েছে তাই আমি তাদের কখনই অর্থ দিতাম না কারণ আমি নিজেই পর্যাপ্ত পরিমাণে অর্জন করি। আমার বোন তাদের উপর নির্ভর করে তবে তিনি ধীরে ধীরে তার ছোট ব্যবসা বাড়িয়ে তুলছেন। তার একমাত্র সীমাবদ্ধতা আমার বাবা চিন্তাভাবনা।

আমি বিশ্বাস করি যে কোনও দিন আমার এবং আমার বোনের পক্ষে ভাল হবে। আমি আশা করি আমার বাবা দেখতে পাবে যে আমরা তাঁর মতো শেষ করব না। তিনি সর্বদা ভাবেন যে তাঁর জীবন দুঃখজনক, যদিও আমি মনে করি যে তার অনেক কৃতজ্ঞ থাকতে হবে। তাঁর সারা জীবন debtণ ছিল না কারণ আমিই তার জন্য এটি করেছি। তার একটি বাড়ি আছে এবং তিনি যা ভাবেন তা হ'ল তাদের স্বাস্থ্য এবং প্রয়োজনীয়তা।

আমি আশা করি যে কোনও দিন আমি দেখতে পাব বাবা তার জীবন থেকে সন্তুষ্ট।

1
$ 0.16
$ 0.16 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments