তহবিল সম্পর্কে - আবার লোল

0 0
Avatar for sb111222
3 years ago

নিবন্ধ আপডেট করা হয়েছে। এবার আমি এটি শুরুতে রাখব ...

.................................................. .................................................. ..............................

হালনাগাদ--

যদি এখানে থাকা প্রত্যেকে যদি এই ওয়েবসাইটটি কোনও অর্থ উপার্জন করে তবে তারা এখানে যে পরিমাণ অর্থ উপার্জন করে তার একটি ছোট ভাগে, আমরা একাধিক স্তরে এটি থেকে সমস্ত উপকৃত হব .............

1-- সেই পরিমাণ লোকের পরিমাণের সাথে লোকেরা সামান্য বিটগুলিকে যোগ করতে পারে। মানে প্রত্যেকে সাইট থেকে বেশি পান।

2-- যেহেতু তহবিল নাটকীয়ভাবে বৃদ্ধি পাবে, সাইটটি আরও সুপরিচিত হবে। যার অর্থ আরও সম্ভাব্য প্রতিভা এবং আরও বেশি টিপার্স।

3-- সাইটের কৃত্রিম বুদ্ধিমত্তা মানের সদস্যদের পুরস্কৃত করার ক্ষেত্রে আরও ভাল হচ্ছে। এবং আমার বেশ কয়েকটি নিবন্ধ ছিল যে প্রচুর লোক থাম্বগুলিকে উপরে ঠেলে দিয়েছিল এবং প্রচুর প্রশংসা ফেলেছে, তবুও কোনও টিপার নেই। সাইটের বেশিরভাগ সময় আমি কিছু করার একমাত্র কারণ ছিল।

4-- ওয়েবসাইট যত বেশি দিতে পারে, তত বেশি লোক টিপ করতে পারে এবং আরও টিপ দিতে পারে। একে অপরের টিপ দেওয়ার পুরো বিষয়টি হ'ল অন্যান্য মানের সদস্যদের সহায়তা করা। একে অপরকে একে অপরকে সহায়তা করার জন্য একটি অনানুষ্ঠানিক চুক্তি সহ। দান করা সাহায্য করার আরও একটি উপায়। এটি যদি তহবিলের পক্ষে না হয়, তবে আমার কোনও চাকরি নেই বলে আমি কাউকে টিপতে সক্ষম হতে পারতাম না। এবং আমি জানি আমি এই একা নই।

.................................................. .................................................. .........................

নীচে মূল নিবন্ধ -

তাই আমি লোকদের তহবিলে অনুদান দেওয়ার জন্য আবার চেষ্টা করছি ...

এই সাইটটি ব্যবহার করে এমন কত লোকের সাথে এটা নিখুঁতভাবে দুঃখজনক এবং আমাদের পক্ষে কয়েকজন কীভাবে তহবিলকে কিছু দিচ্ছেন তা অত্যন্ত শোকজনক। আমি বিশ্বাস করি না যে দান করার জন্য সর্বনিম্ন কিছু আছে। আপনি যে কোনো সময় বাতিল করতে পারেন। আপনি যে ধরণের দান করতে চান তার জন্য একাধিক বিকল্প রয়েছে। আপনি মাত্র একবারে মাত্র 1 ডলার বিসিএইচ দিতে পারেন এবং পরের সপ্তাহে বা মাসে বা অন্য যে কোনও কিছু দেওয়ার বিষয়ে কখনও চিন্তা করতে হবে না worry

আমার আশ্চর্যজনক আবিষ্কার সম্পর্কে আমি যে প্রথম নিবন্ধটি লিখেছি তার এখানে একটি লিঙ্ক দেওয়া আছে - https://read.cash/@bregecko/you-might-not- ज्ञान-about-fund-1a5403f6

এবং এটি কতটা নিষ্ক্রিয় ছিল সে সম্পর্কে আমি লিখেছিলাম একটি নিবন্ধের লিঙ্কটি এখানে - https: //read.cash/@bregecko/really-sad-about-my-article-c252b8a0

তহবিল সম্পর্কে এখানে পাওয়া 'পরিসংখ্যান' পৃষ্ঠায় প্রাপ্ত তথ্যের একটি চিত্র এখানে রয়েছে --https: //read.cash/stats

আপনি হয়ত খেয়াল করেছেন যে আমার নামটি নীচে রয়েছে। কয়েক সপ্তাহ আগে আমি এক সপ্তাহে দু'বার দান করেছি। মোট দেখায় $ 3.56। তিন ডলার সাড়ে ছয় সেন্ট! মনে রাখবেন যে এগুলি শীর্ষ দাতা। আপনি যদি এই সম্পর্কে আমার পূর্ববর্তী নিবন্ধগুলি পড়েন তবে আপনি মনে করতে পারেন যে আমি নিখরচায় একটি আপডেট করেছি যা দেখায় যে নিবন্ধটি লেখার পরে 4 জন অনুদান দিয়েছিলেন।

আমি এই নিবন্ধের পরে অগ্রগতি দেখানোর জন্য সমস্ত দাতাদের পঠনের জন্য অনুরোধ করার বিষয়ে চিন্তা করছি .... অবশ্যই সাইটের তহবিলের পরিমাণ অবশ্যই বাড়ছে।

.................................................. .................................................. .................................

বাহ! আমি জানি যে টিআইএস সাইটটি এর অনেক সদস্যের কাছে কতটা পছন্দ এবং প্রশংসা করেছে ....

এটাই সবচেয়ে বড় কারণ আমি এতটা হতবাক হয়েছিলাম। তবে এটিও কোনও ধারণা রাখে না। সম্ভবত এটি কারণ সাইটটি নিয়মিতভাবে বেশিরভাগ সাইটের মতো অনুদান দেওয়ার চেষ্টা করে না। এই সাইটটি এর মতো 'কৃপণ' হতে পছন্দ করে না। এটির ক্লাস আছে ...;)

তবে ফিরে আসার অর্থ নেই ....

বেশিরভাগ লোকেরা অন্যান্য জিনিসগুলিতে দান করেন না কারণ এটি সাধারণত কোনওভাবে অসুবিধে হয়, তাদের অনুদান করা রাখা হবে বলে আশা করা হচ্ছে এবং তাদের কাছে অর্থ নেই।

তবে সেগুলির কোনও কিছুই এখানে প্রয়োগ হয় না ...

সর্বনিম্ন নয়, একবার দিতে পারেন; এবং অধিকাংশ; তারা আপনাকে এটি দিয়ে টাকা দেবে।

আপনি যদি এই সাইটের একজন সক্রিয় নন-স্প্যাম ব্যবহারকারী হন তবে তারা আপনাকে তহবিল থেকে অর্থ প্রদান করে। আমি এর একটি সামান্য অংশ নিতে পরামর্শ দিচ্ছি; একবার এমনকি ইতিমধ্যে আপনাকে অর্থ প্রদান করে এমন তহবিলে যুক্ত করতে।

এই সাইটে কীভাবে ভাল করা যায় সে সম্পর্কে অনেক লোক পরামর্শ দিচ্ছেন। এবং যখন আমি কাউকে দেখতে চেষ্টা করছি এমন কঠিন সময় কাটাচ্ছে, তখন আমি যদি পরামর্শ দিয়ে পারি তবে সহায়তা করি। তবে এটি এমন কিছু যেখানে প্রত্যেকে এখানে কিছু উপার্জন করছে তা সহজেই করতে পারে।

এবং শুধু কল্পনা ....

এই সাইটটি এত নিঃস্বার্থভাবে দেয় এমন অ্যাকাউন্টে বিসিএইচের 3 ডলার মূল্যের প্রত্যেকের যদি এই তহবিলটি কতটা বাড়তে পারে তবে কেবল $ 1 এমনকি ফেরত দেয়।

এছাড়াও আমি মনে করি যে প্রায় 20 জনের পরে এই এবং তহবিল সম্পর্কে অন্যদের সাথে কথা বলার পরে এটি আসলে একটি 'জনপ্রিয়' জিনিস হয়ে উঠবে। কোনও সাইটের গ্রুপ গেম বা আরও উন্নততর সাজানোর মতো -

একটি গ্রুপ এজেন্ডা;)

আমার কাছে ভিক্ষা করা বা অভিযোগ করা সত্যই পছন্দ হয় না এবং আমি যে কাউকে কিছু করার জন্য চাপ দেওয়ার ভাবনার বিরুদ্ধে ছিলাম। তবে এ সম্পর্কে আমার শেষ নিবন্ধটি আমাদের আরও বেশি দাতা পেলেন না।

এই সাইটটি গুরুত্ব সহকারে এটি প্রাপ্য এবং একসাথে; খুব সামান্য ব্যয় এবং প্রচেষ্টা সহ; ফলস্বরূপ এই সাইটটিকে আসলে উন্নতি করতে পারে। সম্ভাব্যতা বাস্তবসম্মতভাবে আমাদের জন্য একটি গ্রুপ তৈরি করার ইতিহাস রয়েছে !!

এবং এটি অত্যুক্তি নয়।

আমি যখন 'সম্পর্কে' পৃষ্ঠাটি পড়েছি এবং তারপরে এটির অভিজ্ঞতা পেয়েছি, তখন আমি খুব উত্তেজিত হয়ে পড়েছিলাম। এই সাইটের পেছনের ধারণাটি কেবল প্রশংসনীয় নয় কারণ এটি তার সদস্যদের সাথে কতটা ভাল আচরণ করে, তবে এটি ওয়েবসাইটের বাইরে অন্য কোনও 'প্রতিভা অর্জনের পরামর্শ দেওয়া' থেকে সম্পূর্ণ ভিন্ন।

এবং সম্ভাব্যভাবে (যদি এই নিবন্ধটি এবার কার্যকর হয় তবে) বিশ্বজুড়ে অগণিত লোকেরা যে অন্যথায় সংগ্রাম করছে তাতে সমৃদ্ধি বয়ে আনতে পারে।

পড়ার জন্য ধন্যবাদ ;)

.................................................. .................................................. ................................

{ সচরাচর; আমার সমস্ত নিবন্ধের জন্য; আমি আমার নিজস্ব শিল্পকর্ম স্থাপন। নিবন্ধটি কী তা বিবেচ্য নয়। আমি বিষয়টিকে প্রাসঙ্গিক করার চেষ্টা করি। তবে আমি গতকাল যা করেছি তার জন্য আমি বেশ গর্বিত;)}

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments